artk
সোমবার, মার্চ ২৩, ২০১৫ ১০:২১

স্বামীর দ্বিতীয় বিয়েতে সৌদি নারীর কাণ্ড!

media

নিজের দ্বিতীয় বিয়ের আসরে বসে বর হামদান আল শামরানি দেখলেন তার প্রথম স্ত্রী আসছেন। অমন প্রকাশ্য অনুষ্ঠানে অচিরেই নিজের ইজ্জতের ফালুদা তৈরি হতে যাচ্ছে- বুঝতে দেরি হলো না তার। তাই আতঙ্ক এসে ভর করলো। কারণ, অনেকটা রণরঙ্গিণী মূর্তি ধরে স্ত্রী তার দিকেই ধেয়ে আসছেন মিসাইলের গতিতে। তিনি প্রমাদ গুণলেন।

কিন্তু তার ওপরে বাঘিনীর মতো ঝাঁপিয়ে পড়ার বদলে স্ত্রী সামনে এসে দাঁড়িয়ে গেলেন। এবার দেখা গেল প্রিয়তমার হাতে রয়েছে র‌্যাপিং পেপারে মোড়ানো একটি গিফট বক্স। তিনি দ্রুতই মোড়ক খুলে ভেতর থেকে বের করলেন একটি ঝকঝকে আইফোন৬ এবং এক কৌটা মহামূল্যবান সুগন্ধি। এসবের সঙ্গে আরও ছিল কড়কড়ে নগদ ১০ হাজার সৌদি রিয়াল। এ ঘটনায় শুধু বর হামদান আল শামরানিই চমকে যাননি, অপ্রত্যাশিত চমকে বিস্ফারিত চোখ কপালে উঠেছে উপস্থিত অভ্যাগতদেরও।

সৌদি আরবের দক্ষিণাঞ্চলের শহর বোহার বাসিন্দা শামরানি জানান, এটা তার জীবনের একটা বড় চমক ছিল যখন তিনি দেখেন প্রথম স্ত্রী সন্তানদের সঙ্গে নিয়ে তার দ্বিতীয় বিয়ের আসরে এসে অমন চমক জাগানো উপহার দিলেন।

আল মদিনা পত্রিকায় প্রকাশিত খবরে তিনি বলেন, “আমার প্রথম স্ত্রী প্রেম, পারিবারিক বন্ধন আর আনুগত্যের এক নজির স্থাপন করেছেন। আমি তাকে নিয়ে গর্বিত।”

তবে তারা স্বামী-স্ত্রী পরস্পর যতই ভালোবাসার এ ধরনের অনভ্যস্ত নজির স্থাপন এবং তার প্রশংসায় অবগাহন করুন না কেন, বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে।

একজন নারী তার চরম ক্ষোভ প্রকাশ করেছেন এভাবে, যদি শুনি স্বামী দ্বিতীয় বিয়ে করছে, তাহলে আমি ওই বিয়ের আসরে বোমা হামলা করবো।

তবে ভিন্ন দৃষ্টিভঙ্গিতে বুদ্ধিদীপ্ত মন্তব্যও করেছেন কেউ কেউ। যেমন এক নারী লিখেছেন, ওই স্বামী ভদ্রলোক নিশ্চয়ই মারাত্মক টাইপের লোক। তার দ্বিতীয় বিয়ের ফলে প্রথম স্ত্রী খুশিই হয়েছেন এই ভেবে যে, এবার যাতনা সইবার আরও একজন জুটলো তার সঙ্গে।

নিউজবাংলাদেশ.কম/একে

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ