artk
সোমবার, মার্চ ২৩, ২০১৫ ৬:৩৪

সালাহ উদ্দিনের খোঁজে ডিএমপির সার্চ কমিটি গঠন

media

বিএনপি যুগ্মমহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে খুঁজে পেতে প্রশাসনের চৌকশ ৫ সদস্যের সমন্নয়ে একটি সার্চ কামিটি গঠন করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

একজন ‍যুগ্ম কমিশনারকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে।

তথ্যটি  ডিএমপির গণমাধ্যম শাখার এডিসি ইফতেখারুজ্জামান  নিশ্চিত করেছেন।

তিনি নিউজবাংলাদেশকে জানান, “সরকারের উচ্চ পর্যায়ের নির্দেশে এ কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি যেমন সালাহ উদ্দিন আহমেদকে খুঁজবে অন্যদিকে তিনি আত্মগোপনে থেকে সরকারকে বিপদে ফেলতে চাচ্ছেন কিনা, সে বিষয়টিও খতিয়ে দেখবে।”

গোয়েন্দা পুলিশসূত্রে জানা গেছে, পুলিশ সালাহ উদ্দিনের পরিবারসহ ঘনিষ্ঠ জনদের নজরদারিতে রাখছে। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের কয়েক নেতাকেও বিশেষ নজরদারিতে রাখা হয়েছে। এছাড়া বিভিন্ন জঙ্গিগোষ্ঠী ও অপহরণচক্রের বিষয়েও অনুসন্ধান কাজ চলছে।

এছাড়া আগেই বিদেশে পালিয়ে গিয়ে তার নামে অন্য কেউ বিবৃতি দিতো কিনা বা বিবৃতিগুলো সত্যি সত্যিই সালাহ উদ্দিনের তরফ থেকে দেয়া হতো কিনা, সে বিষয়ে পর্যালোচনা অব্যাহত রয়েছে। ব্যক্তিগত, পারিবারিক, রাজনৈতিক বা পুরনো কোনো শত্রুতা নিখোঁজ হওয়ার সাথে সম্পৃক্ত কিনা সে বিষয়েও অনুসন্ধান চলছে।

উল্লেখ্য, গত ১০ মার্চ রাতে উত্তরার একটি বাসা থেকে গোয়েন্দা পুলিশ পরিচয়ে সালাহ উদ্দিন আহমেদকে তুলে নিয়ে যাওয়া হয় বলে তার পরিবারের অভিযোগ। তবে সরকারের পক্ষ থেকে সে অভিযোগ নাকচ করা হয়েছে।

নিউজবাংলাদেশ.কম/এনএইচ/এএইচকে

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা