artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:৩৫   |  ২,কার্তিক ১৪২৬
শনিবার, মার্চ ২১, ২০১৫ ১০:৫৭

৩৫ লাখ টাকার জাল নোট ও সরঞ্জামসহ আটক ৫

media

ঢাকা: রাজধানীতে জালটাকা প্রস্তুতকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অপরাধ তদন্ত বিভাগ (ডিবি)। এ সময় ৩৫ লাখ টাকার জাল নোটসহ টাকা তৈরির সরঞ্জাম জব্দ করেছে পুলিশ।  

আটককৃতরা হলেন- মনির খান (২৪), ইয়াকুর ফকির (২০), মো. রুবেল গাজী (২৫), মো. সাহাবুদ্দিন (৩২) ও নাজমুল ইসলাম (১৮)।

শুক্রবার রাত ৮টা ৫৫ মিনিটে রমনা মডেল থানার ৫৪ নম্বর বড় মগবাজার আল্লার দান বিরিয়ানি হাউজেরর চতুর্থ তলা থেকে তাদের আটক করা হয়।

তাদের কাছ থেকে জালনোটসহ অর্ধকোটি টাকা সমমূল্যের জিনিসপত্র জব্দ করা হয়েছে। এগুলোর মধ্যে আছে টাকা তৈরির কাগজ, ১২টি ফ্রেম, রঙ, নিরাপত্তা সূতা, চারটি ল্যাপটপ, একটি ডেস্কটপ, তিনটি প্রিন্টার ও দুটি কাটার। 

শনিবার বেলা সাড়ে ১১টায় ডিএমপির ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়। ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন ডিসি (পশ্চিম) শেখ নাজমুল আলম ও এডিসি মো. সাইফুল ইসলাম।

অভিযান পরিচালনা করেন এএসপি নাসের জনি।

নিউজবাংলাদেশ.কম/এনএইচ/এফএ

 

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের