artk
শনিবার, মার্চ ২১, ২০১৫ ৮:৫৪

কালীগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

media

ঝিনাইদহ: জেলার কালীগঞ্জের শালিখার মোড় নামক স্থানে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ইকবাল হোসেন (২৮) নামের এক ডাকাত নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

শুক্রবার রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ডাকাত কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের আবুল কাশেমের ছেলে। তার বিরুদ্ধে ঝিনাইদহ সদর, কালীগঞ্জ, যশোর, চুয়াডাঙ্গা থানায় হত্যা, ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, উপজেলার কালীগঞ্জ-আড়পাড়া সড়কের শালিখার মোড়ে গাছের গুঁড়ি ফেলে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। রাত দুইটার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। এসময় গুলিবিদ্ধ হয়ে ইকবাল হোসেন নামের এক ডাকাত গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় তিনজন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন বলে দাবি করেছেন ওসি। তিনি জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেছে।

নিউজবাংলাদেশ.কম/এফএ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা