artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৬:১০   |  ২৯,আশ্বিন ১৪২৬
শুক্রবার, মার্চ ২০, ২০১৫ ১০:৩৬

অপহৃত ২ ব্যবসায়ীকে শ্রীমঙ্গল-নেত্রকোনা থেকে উদ্ধার

media

ঢাকা: রাজধানীর পৃথক দুই স্থান থেকে অপহরণ হওয়া দুই ব্যবসায়ীকে শ্রীমঙ্গল ও নেত্রকোনা থেকে উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এসময় ৭ জনকে আটকও করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৯টায় নেত্রকোনার কলমাকান্দা থেকে ব্যবসায়ী মুজিবুর রহমানকে উদ্ধার করেছে পুলিশ। এসময় একজনকে আটক করা হয়েছে বলে নিউজবাংলাদেশক নিশ্চিত করেন পল্লবী থানার এসআই আশরাফ।

তিনি জানান, ১১ মার্চ রাজধানীর পল্লবী থেকে অপহরণ হন ব্যবসায়ী  ‍মুজিবুর রহমান। পরে তার পরিবারের পক্ষ থেকে পল্লবী থানায় একটি অপহরণ মামলাও দায়ের করা হয়। মামলা তদন্তে পুলিশ জানতে পারে মুক্তিপণের জন্য তাকে অপহরণ করা হয়েছে।

পরে মুক্তিপণ দেয়ার কথা বললে মুজিবুর রহমানকে ফেরত দেয়ার আশ্বাস দেয় অপহরণকারীরা। তাদের নির্দেশনা অনুযায়ী কলমাকান্দায় টাকা দেয়ার সময় একজনকে আটকও করা হয়। এসময় সেখান থেকে মুজিবুর রহমানকে উদ্ধার করে পুলিশ।

এদিকে, অপহরণের ৮ দিন পর ব্যবসায়ী ওসমান গণিকে  শ্রীমঙ্গল থেকে উদ্বার করেছে র‌্যাব ৯। এ ঘটনায় আটক করা হয়েছে অপহরণকারী চক্রের ৬ সদস্যকে। র‌্যাবের আইন গণমাধ্যম শাখা সহকারী পরিচালক মাকসুদুল হক নিউজবাংলাদেশকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ১২ মার্চ রাজাধানীর উত্তরা থেকে অপহরণ হন ওসামান গণি। পরে তাকে শ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে র‌্যাব।

নিউজবাংলাদেশ.কম/এনএইচ/এমএম

পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন আমি কখনোই উল্টো পথে গাড়ি নিয়ে আসি না: প্রধান বিচারপতি ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১০ জন নিহত লক্ষ্মীপূজার আতশবাজির আগুনে মুসলিম যুবকের মৃত্যু কাকরাইলের ‘রাজমনি’ সিনেমা হল বন্ধ হয়ে গেলো পিরোজপুরে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষে আহত ৬ শাহজালালে সিঙ্গাপুরগামী বিমানের জরুরি অবতরণ আবরার হত্যা : গণস্বাক্ষর নিচ্ছেন শিক্ষার্থীরা শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা করা হয়: ডিএমপি শিশুটির ওপর এ কেমন বর্বরতা ? পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের পাওনার পরিমাণ বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল