artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৬:০৬   |  ২৯,আশ্বিন ১৪২৬
শুক্রবার, মার্চ ২০, ২০১৫ ১০:৩৪

ছাত্রলীগের দুগ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, ক্যাম্পাসে উত্তেজনা!

media

রাজশাহী বিশ্ববিদ্যালয়: চায়ের দোকানের বেঞ্চে বসা নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ সভাপতি ও সহ-সভাপতি গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার সন্ধ্যা রাতে বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর মাঠে (ইবলিশ চত্বর) নির্মলের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সভাপতি গ্রুপের ছাত্রলীগ কর্মী মেহেদী হাসান তার বান্ধবীকে নিয়ে নির্মলের চায়ের দোকানে বসেছিল। এসময় ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ফারুক (রাঞ্জু গ্রুপ) সেখানে গিয়ে ফাঁকা বেঞ্চ দেখতে পেয়ে বসতে চাইলে মেহেদী বাধা দেয়। এ নিয়ে ফারুক তাকে উপর্যুপরি কিল-ঘুষি মারে। পরে বিষয়টি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা ও ছাত্রলীগের সহসভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বিষয়টি মীমাংসার জন্য যায়।

সেখানে পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাকিম বিল্লাহসহ আরও ছাত্রলীগ নেতাকর্মীরা ঘটানস্থলে গেলে আরও উত্তেজনা বৃদ্ধি পায়। এতে বিষয়টি অমীমাংসিত থেকে যায়।


এ বিষয়ে রাঞ্জু বলেন, মেহেদীর পাশে ফাঁকা বেঞ্চ দেখে ফারুক বসতে চাইলে বসতে দিতে অস্বীকার করে। একপর্যায়ে তাদের মধ্যে মারধরের ঘটনা ঘটে। খবর শুনে আমি সেখানে উপস্থিত হলে সেখানে মেহেদী ও মুস্তাকিমবিল্লাহসহ অর্ধশতাধিক ছাত্রলীগ নেতাকর্মী আমার বুকে পিস্তল তাক করে।


এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান রানার সাথে মুঠোফোনে একাধিকবার  যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

এ বিষয়ে মতিহার থানারভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, “বেঞ্চে বসা নিয়ে ছাত্রলীগের মধ্যে হাতাহাতি হয়েছে।”

পরে ছাত্রলীগ সভাপতি ও অন্যান্য নেতাকর্মী বিষয়টি মীমাংসার জন্য রাজশাহীর সাবেক মেয়র খায়রুজ্জামান লিটনের বাসায় গেছেন বলে জানান তিনি।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন আমি কখনোই উল্টো পথে গাড়ি নিয়ে আসি না: প্রধান বিচারপতি ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১০ জন নিহত লক্ষ্মীপূজার আতশবাজির আগুনে মুসলিম যুবকের মৃত্যু কাকরাইলের ‘রাজমনি’ সিনেমা হল বন্ধ হয়ে গেলো পিরোজপুরে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষে আহত ৬ শাহজালালে সিঙ্গাপুরগামী বিমানের জরুরি অবতরণ আবরার হত্যা : গণস্বাক্ষর নিচ্ছেন শিক্ষার্থীরা শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা করা হয়: ডিএমপি শিশুটির ওপর এ কেমন বর্বরতা ? পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের পাওনার পরিমাণ বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল