artk
শুক্রবার, মার্চ ২০, ২০১৫ ১০:৩৪

ছাত্রলীগের দুগ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া, ক্যাম্পাসে উত্তেজনা!

media

রাজশাহী বিশ্ববিদ্যালয়: চায়ের দোকানের বেঞ্চে বসা নিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ সভাপতি ও সহ-সভাপতি গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার সন্ধ্যা রাতে বিশ্ববিদ্যালয়ের পুরাতন ফোকলোর মাঠে (ইবলিশ চত্বর) নির্মলের চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সভাপতি গ্রুপের ছাত্রলীগ কর্মী মেহেদী হাসান তার বান্ধবীকে নিয়ে নির্মলের চায়ের দোকানে বসেছিল। এসময় ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ফারুক (রাঞ্জু গ্রুপ) সেখানে গিয়ে ফাঁকা বেঞ্চ দেখতে পেয়ে বসতে চাইলে মেহেদী বাধা দেয়। এ নিয়ে ফারুক তাকে উপর্যুপরি কিল-ঘুষি মারে। পরে বিষয়টি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা ও ছাত্রলীগের সহসভাপতি রাশেদুল ইসলাম রাঞ্জু বিষয়টি মীমাংসার জন্য যায়।

সেখানে পরিবেশ বিষয়ক সম্পাদক মুস্তাকিম বিল্লাহসহ আরও ছাত্রলীগ নেতাকর্মীরা ঘটানস্থলে গেলে আরও উত্তেজনা বৃদ্ধি পায়। এতে বিষয়টি অমীমাংসিত থেকে যায়।


এ বিষয়ে রাঞ্জু বলেন, মেহেদীর পাশে ফাঁকা বেঞ্চ দেখে ফারুক বসতে চাইলে বসতে দিতে অস্বীকার করে। একপর্যায়ে তাদের মধ্যে মারধরের ঘটনা ঘটে। খবর শুনে আমি সেখানে উপস্থিত হলে সেখানে মেহেদী ও মুস্তাকিমবিল্লাহসহ অর্ধশতাধিক ছাত্রলীগ নেতাকর্মী আমার বুকে পিস্তল তাক করে।


এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান রানার সাথে মুঠোফোনে একাধিকবার  যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন ধরেননি।

এ বিষয়ে মতিহার থানারভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ বলেন, “বেঞ্চে বসা নিয়ে ছাত্রলীগের মধ্যে হাতাহাতি হয়েছে।”

পরে ছাত্রলীগ সভাপতি ও অন্যান্য নেতাকর্মী বিষয়টি মীমাংসার জন্য রাজশাহীর সাবেক মেয়র খায়রুজ্জামান লিটনের বাসায় গেছেন বলে জানান তিনি।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ