artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:২৭   |  ২,কার্তিক ১৪২৬
শুক্রবার, মার্চ ২০, ২০১৫ ৮:৫৭

গণতন্ত্রের স্বার্থে নির্বাচনে অংশ নিন: স্বাস্থ্যমন্ত্রী

media

সিরাজগঞ্জ: বিএনপিকে আসন্ন সিটি নির্বাচনে অংশ গ্রহণের আহবান জানিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, “বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনে নির্বাচন কমিশনের প্রতি আস্থা রেখে বিএনপি সিটি নির্বাচনে অংশ নিলে চলমান গণতন্ত্রের বিজয় নিশ্চিত হবে। না হলে তারা গণতন্ত্রের পথ থেকে হারিয়ে যাবে। নির্বাচন ছাড়া একটি রাজনৈতিক দল বেঁচে থাকতে পারে না।”

গণতন্ত্রের জন্য একটি দলের নির্বাচনে অংশ নেয়া অবশাম্ভাবী বলেও তিনি উল্লেখ করেন।
 
শুক্রবার সন্ধ্যায় সিরাজগঞ্জের রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামে পল্লি বিদ্যুতের আওতায় দেড়শ পরিবারের মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে তিনি সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মত বিনিময় করেন। তিনি জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা পর্যায়ের গুরুত্বপূর্ণ কর্মকর্তাদের সঙ্গেও জেলার উন্নয়ন বিষয়ক বৈঠকে যোগ দেন।

সিরাজগঞ্জের মহিষামুড়া চৌরাস্তা মোড়ে বিদ্যুত সংযোগ উপলক্ষে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন রতনকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুল মোক্তাদির বকুল। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পল্লী বিদ্যুতের জিএম প্রকৌশলী তুষার কান্তি দেবনাথ, ডিজিএম সুরতান নাসিমুল হক, থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের