artk
শুক্রবার, মার্চ ২০, ২০১৫ ৮:৩২

বিএনপি-জামায়াত গাড়িচালকদের পুড়িয়ে মারছে: শাজাহান খান

media

ঝিনাইদহ: নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন,“বিএনপি-জামাত নাশকতা সৃষ্টি করে গাড়ি চালকদের পুড়িয়ে হত্যা করছে।”

বৃহস্পতিবার রাত সাড়ে নটার দিকে ঝিনাইদহ শহরের জেলা সড়ক-পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ের সামনে বাস, মিনিবাস ও ট্রাক শ্রমিক এবং মালিকদের সাথে নাশকতা রোধে এক পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় নৌপরিবহন মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, “বিএনপি-জামায়াত নাশকতা সৃষ্টি করে চালকদের পুড়িয়ে হত্যা করছে। সন্ত্রাস ও নাশকতা রোধে শ্রমিক ও মালিকদের ঐক্যবদ্ধ হতে হবে। সাধারণ মানুষ ২০ দলীয় জোটের এ হরতাল-অবরোধ প্রত্যাখ্যান করেছে।”

তিনি আরও বলেন, “যারা সড়ক-মহাসড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে জ্বালাও পোড়াও করবে, তাদের বিরুদ্ধে জনগণ এখন রুখে দাঁড়াবে।”

ঝিনাইদহ থেকে সকল ধরনের যানবহন স্বাভাবিকভাবে চলাচলের কারণে প্রশাসনসহ মালিক ও শ্রমিকদের ধন্যবাদ জানান মন্ত্রী।

নাশকতা প্রতিরোধে এ পথসভায় সভাপতিত্ব করেন সড়ক ও পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি হবিবুর রহমান হবু। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল সহসভাপতি ইসমত কাদির গামা, বাংলাদেশ পরিবহন শ্রমিক ফেডারেশন সাধারণ সম্পাদক ওসমান আলী, ঝিনাইদহ বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি রোকনুজ্জামান রানু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু প্রমুখ।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা