artk
শুক্রবার, মার্চ ২০, ২০১৫ ২:২৪

‘ভীত না হয়ে জীবনযাত্রা স্বাভাবিক রাখতে হবে’

media

কুষ্টিয়া: নাশকতা প্রতিরোধে দলমত নির্বিশেষে সবাইকে জাতীয় চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে। সন্ত্রাসীদের ভয়ে ভীত না হয়ে জীবনযাত্রা স্বাভাবিক রাখতে হবে। একথা বলেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নাশকাতারোধ ও সড়কপথে সুষ্ঠুভাবে নিরাপদ যানবাহন চলাচল শীর্ষক মতিবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় শাজাহান খান জানান, সরকার জনগণের জানমালের নিরাপত্তা দিতে বদ্ধপরিকর। এর জন্য সড়কপথে যান চলাচল স্বাভাবিক রাখতে প্রশাসনের সাহসী ভূমিকা অব্যাহত রাখতে হবে। একই সঙ্গে নাশকতামূলক কর্মকান্ড প্রতিহত করতে জনগণকে সচেতন থাকতে হবে।

তিনি আরো বলেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান হরতাল-অবরোধে জীবনবাজি রেখে পরিবহন মালিক-শ্রমিকেরা রাস্তায় গাড়ি নামাচ্ছেন। এজন্য তিনি তাদেরকে ধন্যবাদ জানান।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, জেলা পরিষদ প্রশাসক আলহাজ জাহিদ হোসেন জাফর, জেলা মুক্তিযাদ্ধা সংসদের কমান্ডার নাসিম উদ্দিন আহম্মেদ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, মেহেরপুর ও চুয়াডাঙ্গার জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং কুষ্টিয়া, মেহেরপুর ও চুয়াডাঙ্গার সড়ক পরিবহন মালিক-শ্রমিক-কর্মচারী-মুক্তিযাদ্ধাসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা।

নিউজবাংলাদেশ.কম/এটিএস

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ