artk
শুক্রবার, মার্চ ২০, ২০১৫ ২:২৪

‘ভীত না হয়ে জীবনযাত্রা স্বাভাবিক রাখতে হবে’

media

কুষ্টিয়া: নাশকতা প্রতিরোধে দলমত নির্বিশেষে সবাইকে জাতীয় চেতনায় ঐক্যবদ্ধ হতে হবে। সন্ত্রাসীদের ভয়ে ভীত না হয়ে জীবনযাত্রা স্বাভাবিক রাখতে হবে। একথা বলেছেন নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান।

আজ শুক্রবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নাশকাতারোধ ও সড়কপথে সুষ্ঠুভাবে নিরাপদ যানবাহন চলাচল শীর্ষক মতিবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় শাজাহান খান জানান, সরকার জনগণের জানমালের নিরাপত্তা দিতে বদ্ধপরিকর। এর জন্য সড়কপথে যান চলাচল স্বাভাবিক রাখতে প্রশাসনের সাহসী ভূমিকা অব্যাহত রাখতে হবে। একই সঙ্গে নাশকতামূলক কর্মকান্ড প্রতিহত করতে জনগণকে সচেতন থাকতে হবে।

তিনি আরো বলেন, বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান হরতাল-অবরোধে জীবনবাজি রেখে পরিবহন মালিক-শ্রমিকেরা রাস্তায় গাড়ি নামাচ্ছেন। এজন্য তিনি তাদেরকে ধন্যবাদ জানান।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, জেলা পরিষদ প্রশাসক আলহাজ জাহিদ হোসেন জাফর, জেলা মুক্তিযাদ্ধা সংসদের কমান্ডার নাসিম উদ্দিন আহম্মেদ প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, মেহেরপুর ও চুয়াডাঙ্গার জেলা প্রশাসক ও পুলিশ সুপার এবং কুষ্টিয়া, মেহেরপুর ও চুয়াডাঙ্গার সড়ক পরিবহন মালিক-শ্রমিক-কর্মচারী-মুক্তিযাদ্ধাসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতারা।

নিউজবাংলাদেশ.কম/এটিএস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা