artk
বৃহস্পতিবার, মার্চ ১৯, ২০১৫ ৮:৪৪

জাহাঙ্গীরের বাড়িতে শোকের মাতম

media

যশোর: চাঁদপুরে ট্রাকে পেট্রল বোমা হামলায় নিহত যশোরের চালক জাহাঙ্গীরের বাড়িতে চলছে শোকের মাতম। স্বজনদের বুকফাটা কান্নায় ভারি হয়ে উঠছে আশপাশের প্রতিবেশ।

১০ জনের পরিবারের উপার্জনক্ষম ব্যক্তির অকাল মৃত্যুতে কেমন করে চলবে, তাই ভেবে দিশেহারা পরিবার।

জানা যায়, যশোর-সাতক্ষীরা মহাসড়কের পাশে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কিসমত ইলিশপুর গ্রামে বাড়ি জাহাঙ্গীরের। মঙ্গলবার ট্রাকের মালিক শরীফ হোসেন গরু নিয়ে চট্টগ্রামে যাওয়ার জন্য ভাড়া ঠিক করেন। চালক জাহাঙ্গীর যেতে রাজি না হলেও মালিকের পিড়াপীড়ির কারণে যেতে বাধ্য হন।

বাগআচঁড়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি আজিজুর রহমান ভুট্টো জানান, “বুধবার চট্টগ্রাম থেকে টমেটো বোঝাই করে ফেরার পথে চাঁদপুরের চৌরাস্তায় দুর্বৃত্তদের পেট্রল বোমা হামলার শিকার হন তারা। এতে দগ্ধ হন চালক জাহাঙ্গীর, গাড়ির মালিক শরীফ হোসেন চালকের সহকারী রুবেল এবং একজন গরু ব্যবসায়ী খোরশেদ আলম। হাসপাতালে নেবার পর মারা যান চালক জাহাঙ্গীর। শরীফ, রুবেল ও খোরশেদের বাড়ি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বারাকপুর শেখ পাড়ায়।”.

বুধবার রাতে ঘটনার পর যখন জাহাঙ্গীরের স্বজনরা খবরটি পায় তখন থেকে শুরু হয় স্বজনদের আহাজারি, এখনও থামেনি তা।

বৃহস্পতিবার দুপুরে জাহাঙ্গীরের বাড়িতে গিয়ে দেখা যায়, দুই সন্তান জাহিদ(৫) ও সাইদকে(২) জড়িয়ে ধরে স্ত্রী খাদিজা বেগম বারবার মূর্ছা যাচ্ছেন। ছেলের মৃত্যকে মেনে নিতে পারছেন না জাহাঙ্গীরের বৃদ্ধা মা সাজেদা বেগম। বারবার বিলাপ করছেন আর বলছেন, ‘আমাদের এখন কি হবে। আমরাতো রাজনীতি করিনে। আমাদের দায়িত্ব কে নেবে?’
জাহাঙ্গীরের বড় বোনের মেয়ে রাজিয়া সুলতানা ছোটবেলা থেকেই মামার বাড়িতে থাকেন। অষ্টম শ্রেণিতে পড়ে সে। তার সকল খরচ বহন করতেন মামা জাহাঙ্গীর। রাজিয়ার বিলাপ আর থামছে না।

বাগআচঁড়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান কিনা জানান, “জাহাঙ্গীরের বাবা ভ্যান চালক সুরত আলিকে সঙ্গে নিয়ে স্থানীয় শ্রমিক নেতারা জাহাঙ্গীরের লাশ গ্রহণ করার জন্য চাঁদপুরের উদ্দেশে রওনা দিয়েছেন।”
 
নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ