artk
বৃহস্পতিবার, মার্চ ১৯, ২০১৫ ৮:৪৪

জাহাঙ্গীরের বাড়িতে শোকের মাতম

media

যশোর: চাঁদপুরে ট্রাকে পেট্রল বোমা হামলায় নিহত যশোরের চালক জাহাঙ্গীরের বাড়িতে চলছে শোকের মাতম। স্বজনদের বুকফাটা কান্নায় ভারি হয়ে উঠছে আশপাশের প্রতিবেশ।

১০ জনের পরিবারের উপার্জনক্ষম ব্যক্তির অকাল মৃত্যুতে কেমন করে চলবে, তাই ভেবে দিশেহারা পরিবার।

জানা যায়, যশোর-সাতক্ষীরা মহাসড়কের পাশে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কিসমত ইলিশপুর গ্রামে বাড়ি জাহাঙ্গীরের। মঙ্গলবার ট্রাকের মালিক শরীফ হোসেন গরু নিয়ে চট্টগ্রামে যাওয়ার জন্য ভাড়া ঠিক করেন। চালক জাহাঙ্গীর যেতে রাজি না হলেও মালিকের পিড়াপীড়ির কারণে যেতে বাধ্য হন।

বাগআচঁড়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি আজিজুর রহমান ভুট্টো জানান, “বুধবার চট্টগ্রাম থেকে টমেটো বোঝাই করে ফেরার পথে চাঁদপুরের চৌরাস্তায় দুর্বৃত্তদের পেট্রল বোমা হামলার শিকার হন তারা। এতে দগ্ধ হন চালক জাহাঙ্গীর, গাড়ির মালিক শরীফ হোসেন চালকের সহকারী রুবেল এবং একজন গরু ব্যবসায়ী খোরশেদ আলম। হাসপাতালে নেবার পর মারা যান চালক জাহাঙ্গীর। শরীফ, রুবেল ও খোরশেদের বাড়ি যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বারাকপুর শেখ পাড়ায়।”.

বুধবার রাতে ঘটনার পর যখন জাহাঙ্গীরের স্বজনরা খবরটি পায় তখন থেকে শুরু হয় স্বজনদের আহাজারি, এখনও থামেনি তা।

বৃহস্পতিবার দুপুরে জাহাঙ্গীরের বাড়িতে গিয়ে দেখা যায়, দুই সন্তান জাহিদ(৫) ও সাইদকে(২) জড়িয়ে ধরে স্ত্রী খাদিজা বেগম বারবার মূর্ছা যাচ্ছেন। ছেলের মৃত্যকে মেনে নিতে পারছেন না জাহাঙ্গীরের বৃদ্ধা মা সাজেদা বেগম। বারবার বিলাপ করছেন আর বলছেন, ‘আমাদের এখন কি হবে। আমরাতো রাজনীতি করিনে। আমাদের দায়িত্ব কে নেবে?’
জাহাঙ্গীরের বড় বোনের মেয়ে রাজিয়া সুলতানা ছোটবেলা থেকেই মামার বাড়িতে থাকেন। অষ্টম শ্রেণিতে পড়ে সে। তার সকল খরচ বহন করতেন মামা জাহাঙ্গীর। রাজিয়ার বিলাপ আর থামছে না।

বাগআচঁড়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনিছুর রহমান কিনা জানান, “জাহাঙ্গীরের বাবা ভ্যান চালক সুরত আলিকে সঙ্গে নিয়ে স্থানীয় শ্রমিক নেতারা জাহাঙ্গীরের লাশ গ্রহণ করার জন্য চাঁদপুরের উদ্দেশে রওনা দিয়েছেন।”
 
নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা