artk
শনিবার, আগষ্ট ১৫, ২০১৫ ৭:৪৬

২ স্কুলছাত্রী ধর্ষণ ঘটনায় হত্যা মামলা: গ্রেফতার আরও ১

media

মাদারীপুর: জেলার মস্তফাপুরে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগের মামলায় রকিব শিকদার (১৯) নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ত্রিভাগী এলাকা থেকে শনিবার সকালে তাকে গ্রেফতার করা হয়। রাকিব মস্তফাপুর ইউনিয়নের কামাল শিকদারের ছেলে।

এর আগে ওই ঘটনায় বৃহস্পতিবার বিকেলে শিপন ও রফিকুল নামে দুই জনকে গ্রেফতার করা হয়। এছাড়া বাকি আসামিরা হলেন- রানা, উজ্জ্বল, মেহেদী ও সুজন।

মাদারীপুরের মস্তফাপুরে ৮ম শ্রেণির দুই শিক্ষার্থীকে অপহরণের পর হত্যা ঘটনায় ৭ যুবককে আসামি করে হত্যা মামলা রজ্জু করা হয় মাদারীপুর সদর থানায়। শুক্রবার সকাল থেকে একজন নির্বাহী ম্যজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্ত শেষে বিকালে পরিবারের সদস্যদের নিকট নিহত দুই কিশোরীর লাশ হস্তান্তর করার পর পারিবারিক কবরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়।

ময়না তদন্তকারী চিকিৎসক আলতাফ হোসেন জানিয়েছেন, দুই কিশোরীর পাকস্থলিতে কোমল পানীয় ও বিষের আলামত পাওয়া গেছে। চিকিৎসক জানিয়েছেন, নিহতদের ভিসেরাসহ ও অন্যান্য পরীক্ষার জন্য প্রয়োজনীয় বস্তু সংরক্ষণ করা হয়েছে। রোববার এ ব্যাপারে ময়নাতদন্তে নিযুক্ত সকলকে নিয়ে সভাশেষে ময়নাতদন্তের প্রাথমিক অবস্থা জানানো যাবে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদ জানান, এ ঘটনায় ৭ জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় হত্যা মামলা হয়েছে। মামলার আসামিরা হলো- রানা, শিপন, রফিকুল, মেহেদী, রাকিব, উজ্জ্বল ও সুজন।

এলাকাবাসী জানান, ঘটনাকে ধাপাচাপা দেবার জন্য বিষ খাবার নাটক সাজানো হয়েছে। ওই দুই শিক্ষার্থী বৃহস্পতিবার বিকেলে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তাদের উপর নির্যাতন করে কোমল পানির সাথে বিষ খাইয়ে হত্যা করা হয়। এরপর হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায় বখাটেরা।

এ ঘটনায় নারীদের নিরাপত্তা চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে এলাকাবাসী। এদিকে এলাকার প্রভাবশালীরা ঘটনাকে ধামাচাপা দেবার জন্য উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ করেন এলাকাবাসী।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা