artk
শনিবার, আগষ্ট ১৫, ২০১৫ ৭:৪৬

২ স্কুলছাত্রী ধর্ষণ ঘটনায় হত্যা মামলা: গ্রেফতার আরও ১

media

মাদারীপুর: জেলার মস্তফাপুরে দুই স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগের মামলায় রকিব শিকদার (১৯) নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ত্রিভাগী এলাকা থেকে শনিবার সকালে তাকে গ্রেফতার করা হয়। রাকিব মস্তফাপুর ইউনিয়নের কামাল শিকদারের ছেলে।

এর আগে ওই ঘটনায় বৃহস্পতিবার বিকেলে শিপন ও রফিকুল নামে দুই জনকে গ্রেফতার করা হয়। এছাড়া বাকি আসামিরা হলেন- রানা, উজ্জ্বল, মেহেদী ও সুজন।

মাদারীপুরের মস্তফাপুরে ৮ম শ্রেণির দুই শিক্ষার্থীকে অপহরণের পর হত্যা ঘটনায় ৭ যুবককে আসামি করে হত্যা মামলা রজ্জু করা হয় মাদারীপুর সদর থানায়। শুক্রবার সকাল থেকে একজন নির্বাহী ম্যজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্ত শেষে বিকালে পরিবারের সদস্যদের নিকট নিহত দুই কিশোরীর লাশ হস্তান্তর করার পর পারিবারিক কবরস্থানে তাদের দাফন সম্পন্ন হয়।

ময়না তদন্তকারী চিকিৎসক আলতাফ হোসেন জানিয়েছেন, দুই কিশোরীর পাকস্থলিতে কোমল পানীয় ও বিষের আলামত পাওয়া গেছে। চিকিৎসক জানিয়েছেন, নিহতদের ভিসেরাসহ ও অন্যান্য পরীক্ষার জন্য প্রয়োজনীয় বস্তু সংরক্ষণ করা হয়েছে। রোববার এ ব্যাপারে ময়নাতদন্তে নিযুক্ত সকলকে নিয়ে সভাশেষে ময়নাতদন্তের প্রাথমিক অবস্থা জানানো যাবে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউল মোর্শেদ জানান, এ ঘটনায় ৭ জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় হত্যা মামলা হয়েছে। মামলার আসামিরা হলো- রানা, শিপন, রফিকুল, মেহেদী, রাকিব, উজ্জ্বল ও সুজন।

এলাকাবাসী জানান, ঘটনাকে ধাপাচাপা দেবার জন্য বিষ খাবার নাটক সাজানো হয়েছে। ওই দুই শিক্ষার্থী বৃহস্পতিবার বিকেলে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে তাদের উপর নির্যাতন করে কোমল পানির সাথে বিষ খাইয়ে হত্যা করা হয়। এরপর হাসপাতালে লাশ রেখে পালিয়ে যায় বখাটেরা।

এ ঘটনায় নারীদের নিরাপত্তা চেয়ে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে এলাকাবাসী। এদিকে এলাকার প্রভাবশালীরা ঘটনাকে ধামাচাপা দেবার জন্য উঠে পড়ে লেগেছে বলে অভিযোগ করেন এলাকাবাসী।

নিউজবাংলাদেশ.কম/কেজেএইচ

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ