artk

বগুড়া সংবাদদাতা

বুধবার, ফেব্রুয়ারী ১৯, ২০২০ ২:৩৫

বগুড়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২

media

বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নে যাত্রীবাহী বাস খাদে পড়ে হেলপারসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন।

বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নে যাত্রীবাহী বাস খাদে পড়ে হেলপারসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন।

নিহতরা হলেন-উপজেলার রায়নগর উত্তরপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে বাসের হেলপার শহিদুল ইসলাম (৪৫) ও একই উপজেলার পুটখুর গ্রামের মৃত হাফেজ ফকিরের ছেলে অটোরিকশাচালক দিলবর রহমান (৪৮)।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মোকামতলা-জয়পুরহাট সড়কের কিচক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, জয়পুরহাট থেকে বগুড়াগামী আধুনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস কিচক বন্দর এলাকায় অটোরিকশাকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে দিলবর ও শহিদুল ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান গণমাধ্যমকে জানান, পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা হতাহতদের উদ্ধার করেছে। সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা