artk

বিনোদন ডেস্ক

বুধবার, ফেব্রুয়ারী ১৯, ২০২০ ১:৩৫

অপুর পর শাকিবের ফাঁদে বুবলী!

media

চিত্রনায়িকা শবনম বুবলী। তাকে নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে। মাত্র ৯টি সিনেমা করেই অনেকটা অন্তরালে চলে গেছেন অভিনেত্রী। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শবনম বুবলি হঠাৎই সিনেপাড়া থেকে মুখ লুকিয়ে নিয়েছেন।

চিত্রনায়িকা শবনম বুবলী। তাকে নিয়ে আবারও আলোচনা শুরু হয়েছে। মাত্র ৯টি সিনেমা করেই অনেকটা অন্তরালে চলে গেছেন অভিনেত্রী। ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে অভিনয় করে তারকা খ্যাতি পাওয়া শবনম বুবলি হঠাৎই সিনেপাড়া থেকে মুখ লুকিয়ে নিয়েছেন।

অনেকটা অদৃশ্য হয়ে গেছেন হালের এই নায়িকা। আর এতেই উঠেছে নানান গুঞ্জন। অনেকেই বলছেন সুপারস্টার শাকিব খানের ফাঁদে পা দিয়ে অপুর পথে হাঁটতে চলেছেন তিনি।

পরিচিতজনেরা বলছেন- ‘বীর’ সিনেমার শুটিং শেষে দীর্ঘ সময় তাকে দেখা যাচ্ছে না। ঢালিউডপাড়া থেকে শুরু করে দেশের সিনেপ্রেমীদের মুখে এখন প্রশ্ন বুবলী এখন কোথায়?। যদিও বুবলী নিজেই ঘোষণা দিয়েছিলেন, ‘বীর’ ও ‘ক্যাসিনো’ সিনেমার শুটিং শেষে লম্বা বিরতিতে যাবেন। তবে কেন বিরতিতে যাচ্ছেন তা স্পষ্ট করেননি।

আর তার সেই ঘোষণার প্রেক্ষিতে গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে ঘর পেতেছেন বুবলী। তিনি এখন সন্তানসম্ভাবা। সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন। এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটি নিয়েছেন তিনি।

এ গুঞ্জনের মধ্যেই গত ১৮ ফেব্রুয়ারি একটি বেসরকারি টেলিভিশন খবর প্রচার করে, শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাসের পথে হাটছেন বুবলী। শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান।

এদিকে ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত প্রেসমিটে আসেননি বুবলী। এ ঘটনার পর ওই গুঞ্জনের রেশটা আরও প্রকোট হয়ে ওঠে। এবার সেই গুঞ্জনের আগুনে ছাইচাপা দিলেন বুবলীর পরিবার।

বুবলীর পারিবারিক সূত্র জানায়, ইংল্যান্ড, আমেরিকা নয়, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী। ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা। তাকে নিয়ে মুখরোচক গুঞ্জনের কোনোই সত্যতা নেই।

এরপরও গুঞ্জন থামার জো নেই। কেননা কিছুদিন আগে এফডিসিতে বীর’ সিনেমার একটি আইটেম গানের শুটিংয়ে বুবলীর জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়। আইটেম গান হলেও স্বল্প পোশাকে দেখা যায়নি বুবলীকে। সেক্ষেত্রে সাবলীল পোশাকেই নেচেছেন তিনি।

কালো ফুল স্লিভ জামার সঙ্গে ওড়না দিয়ে শরীর ঢেকে অভিনয় করেছেন। আর প্রতিটি শট শেষ হলেই বুবলী দ্রুতই মেকআপ রুমে ঢুকে পড়েন। আর বাইরে থেকে সেই রুম তালা মেরে দেয়া হয়। বিষয়টি পাপারাজ্জিদের কাছে রহস্যজনক মনে হয়।

কেউ কেউ বলছেন, এর আগে একইভাবে আরেক জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস দীর্ঘদিনের জন্য বিরতিতে যান। ফিরে আসেন সন্তান কোলে নিয়ে। সে সময় বুবলিকে কাঠগড়ায় দাঁড় করান অপু। নতুন এই কাণ্ডে ঠিক একই প্রশ্ন সবার মনে। তবে কী বুবলীও একই পথে হাঁটছেন?

সিনেমায় পা রাখার কিছুদিন পর শাকিব খানের সঙ্গে বোনসহ একটি ছবি পোস্ট করেন বুবলী। ছবিটিতে একটি পারিবারিক মুহূর্ত ফুটে ওঠে। বুবলী ছবিটির ক্যাপশন দিয়েছিলেন ‘ফ্যামিলি টাইম’। এরপরেই অপু প্রশ্ন রাখেন- ফ্যামিলি টাইম মানে কী? এ নিয়ে বুবলির সঙ্গে গরম বাক্য বিনিময়ের মত ঘটনাও ঘটে।

এর পরের ঘটনাগুলো সবার জানা। সন্তান থাকা সত্যেও বিচ্ছেদ হয়েছে শাকিব খান ও অপু বিশ্বাসের। সমাজে স্ত্রী ও সন্তানকে স্বীকৃতি দেওয়ার আগেই শাকিব স্ত্রীকে তালাক দিয়েছেন। ঠিক তখন চলচ্চিত্রে শাকিব খানের বাহুডোরে বুবলী। যা এখন চলমান।

এদিকে এই প্রতিবেদন প্রকাশের আগে একাধিকবার বুবলীর মোবাইল নাম্বারে যোগাযোগ করা হলেও সাড়া দেননি তিনি। এমনকি ক্ষুদে বার্তা পাঠিয়েও সাড়া মেলেনি এই অভিনেত্রীর।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা