artk

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৮, ২০২০ ৮:৫৫

শাকিব নুসরাতের ‘লন্ডন লাভ’

media

প্রেমের গল্পের ওপর ভিত্তি করে চিত্রনাট্য তৈরি হয়েছে 'লন্ডন লাভ'-এর। এপ্রিলে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আর আসছে ঈদে এর মুক্তির বিষয়ে ভাবছেন নির্মাতা। এর মধ্যে ছবির গল্প লেখার কাজ শেষ করেছেন আবদুল্লাহ জহির বাবু। শিগগিরই শুরু হবে গান রেকর্ডিংয়ের কাজ।

কলকাতার নুসরাত জাহানকে নিয়ে নতুন ছবির কাজ শুরু করতে যাচ্ছেন শাকিব খান। ইফতেখার চৌধুরীর এ ছবিতে তার সঙ্গে আরও দু'জন অভিনেত্রীর অভিনয়ের কথা রয়েছে। শিগগিরই কলকাতায় নুসরাতের সঙ্গে শাকিব ছবিটি নিয়ে মিটিং করবেন বলে জানা গেছে। কারণ যুক্তরাজ্য, দুবাই ও বাংলাদেশে হবে এর শুটিং। বিষয়গুলো নিয়ে নায়ক-নায়িকার প্রস্তুতির বিষয় রয়েছে।

এ ছাড়া কলকাতার বেশ কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গেও মিটিংয়ে বসার কথা জানিয়েছেন শাকিব খান। বাংলাদেশে যারা এককভাবে প্রযোজনা করতে চান, তারা একই সঙ্গে শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে ফিল্মসের সঙ্গে বাংলাদেশি ছবিতে প্রযোজনা করবেন বলেও জানা গেছে। এ বিষয়ে শাকিব খান বলেন, 'কলকাতার অনেকেই আগ্রহ দেখাচ্ছেন। তাদের সঙ্গে কথা হচ্ছে আমার। দেখা যাক, কতটা কী হয়।'

প্রেমের গল্পের ওপর ভিত্তি করে চিত্রনাট্য তৈরি হয়েছে 'লন্ডন লাভ'-এর। এপ্রিলে শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। আর আসছে ঈদে এর মুক্তির বিষয়ে ভাবছেন নির্মাতা। এর মধ্যে ছবির গল্প লেখার কাজ শেষ করেছেন আবদুল্লাহ জহির বাবু। শিগগিরই শুরু হবে গান রেকর্ডিংয়ের কাজ।

এদিকে ভালোবাসা দিবস উপলক্ষে শাকিব খান অভিনীত বছরের প্রথম ছবি হিসেবে 'বীর' ঢাকার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ৮০টি হলে মুক্তি পায় এটি। শাকিবের ছবি মুক্তি মানেই যেন উৎসবের আমেজ। হলে দর্শক সমাগম বেশি হওয়ায় হাসি ফুটে হল মালিকদের মুখেও। সারাবছর দর্শক খরায় থাকা হলগুলো তাই শাকিব অভিনীত ছবি মুক্তির দিকেই তাকিয়ে থাকে। সেইসঙ্গে ব্যবসায়িক মুনাফা। এমনটিই জানিয়েছেন হল মালিকরা। বরাবরের মতো এবার একই দৃশ্যপট চোখে পড়ল। হলে হলে দেখা গেল দর্শকদের উল্লাস। রাজধানী থেকে শুরু করে গ্রামেও।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, 'বীর' ছবিটি নিয়ে ভক্তদের অনেক অপেক্ষা ছিল। অবশেষে তা মুক্তি পেল। আসলে এখনকার দর্শক যে ধরনের ছবি দেখতে চান, বীর সে রকমই একটি ছবি। ছবিটি নিয়ে যে প্রত্যাশা ছিল, তা পূরণ হয়েছে। দর্শক সাড়ায়ও আমি অভিভূত। ভালো ছবির দর্শক সব সময়ই আছে- এটাই প্রমাণ হয়েছে। ছবিটি অনেক কারণেই বেশ আলোচিত। এটি গুণী নির্মাতা কাজী হায়াতের ৫০তম ছবি। অভিনয়শিল্পী থেকে শুরু করে সবাই চেষ্টা করেছেন ভালো কিছু দিতে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা