artk

গাজীপুর সংবাদদাতা

শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২০ ৪:২৯

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৪ জনের

media

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত এবং কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

গাজীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত এবং কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার, তার গাড়ি চালক এবং দেহরক্ষীও রয়েছেন।

শনিবার সকালে জেলার চার জায়গায় সড়ক দুর্ঘটনায় হতাহতের এসব ঘটনা ঘটে বলে পুলিশ কর্মকর্তারা জানান।

গাজীপুর সদর থানার ওসি মো. আলমীগর ভূঁইয়া জানান, সকাল সাড়ে ১০টার দিকে রাজেন্দ্রপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ রুটের এনা পরিবহনের একটি বাস সামনে থাকা একটি কভার্ড ভ্যানকে পেছন থেকে জোরে ধাক্কা দেয়। তাতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়; কভার্ডভানটিও কাত হয়ে পড়ে যায়।

এ ঘটনায় বাসের দুই যাত্রী নিহত এবং ২৭ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হতাহতদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

মাওনা হাইওয়ে থানার এসআই আইয়ুব হাসান জানান, সকাল ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এক বৃদ্ধ (৭০) মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় ময়মনসিংহগামী একটি পিক-আপ চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে তার মরদেহ উদ্ধার করে মাওনা হাইওয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

এর আগে সকাল পৌনে ৮টার দিকে গিলাবেড়াইদ এলাকায় ২০ বছর বয়সী এক যুবক মহাসড়ক পার হওয়ার সময় ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি বাস তাকে ধাক্কা দেয়।

মাথায় গুরুতর আঘাত পাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে মাওনা হাইওয়ে থানার ওসি মঞ্জুরুল হক জানান।

তিনি বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে ও পরিচয় জানতে বিভিন্ন স্থানে খোঁজ নেওয়া হচ্ছে।

এদিকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিশেষ সিনেট অধিবেশনে যোগ দিতে যাওয়ার পথে গাজীপুরের রাজেন্দ্রপুর এলাকায় দুর্ঘটনায় আহত হয়েছেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান।

তার গাড়ির চালক হেলালুর রহমান ও দেহরক্ষী বডিগার্ড আব্দুল বারেকও এ ঘটনায় আহত হয়েছেন।

তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালের অবাসিক চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, মুস্তাফিজুর রহমানের মাথা, হাত ও পায়ে জখম হয়েছে। তার গাড়িচালক ও দেহরক্ষী শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তবে তারা সবাই শঙ্কামুক্ত।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা