artk

আন্তর্জাতিক ডেস্ক

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২০ ১:৫১

সৌদি আরবের সবাই খুব সুইট: প্যারিস হিলটন

media

সৌদি সংবাদমাধ্যম আল-আরাবিয়াহকে তিনি বলেন, আমি এখানে খুবই চমৎকার একটা সময় কাটিয়েছি। মানুষগুলোও খুব সন্দর ও আকর্ষণীয়।

মার্কিন অভিনেত্রী, সঙ্গীতশিল্পী ও গণমাধ্যম ব্যক্তিত্ব প্যারিস হিলটন বলেছেন, সৌদি আরবের সবাই খুব সুইট ও বন্ধুসুলভ। সৌদি সংবাদমাধ্যম আল-আরাবিয়াহকে তিনি বলেন, আমি এখানে খুবই চমৎকার একটা সময় কাটিয়েছি। মানুষগুলোও খুব সন্দর ও আকর্ষণীয়।

উপসাগরীয় দেশটিতে নিজের প্রথম সফরে বুধবার তিনি এসব কথা বলেন।

ইনস্টাগ্রামে প্যারিস হুইটনি হিলটনের এক কোটি ১০ লাখ ও টুইটারে এক কোটি ৭০ লাখ ফলোয়ার রয়েছের। সামাজিকমাধ্যমে তাকে একজন সফল প্রভাবক হিসেবে আখ্যায়িত করা হচ্ছে।

মিলকেন ইনস্টিটিউটের ২০২০ মধ্যপ্রাচ্য ও আফ্রিকা সম্মেলনে তিনি সৌদি আরবে যান।

প্যারিস বলেন, মধ্যপ্রাচ্য সত্যিকার অর্থে একটি জাদুর জায়গা। আমার মনে হয়, এখনকার লোকজন চমৎকার। এখানে প্রচুর হোটেল, বিপণিবিতান ও ব্যবসায়ীক সুযোগ সুবিধা রয়েছে।

একজন প্রভাবক হিসেবে দুবাই খুবই রোমঞ্চকার একটি জায়গা বলেও তিনি আখ্যায়িত করেন। প্যারিস বলেন, এখানে মজাদার দৃশ্যপট রয়েছে। লোকজন স্কাই ডাইভিং করছেন। এছাড়া দুবাই শপিং মল তো রয়েছেই।

চলতি বছরের শেষ দিকে এক্সপো ২০২০ এর আয়োজক হবে দুবাই। এতে প্যারিস হিলটনকে আমন্ত্রণ জানানো হয়েছে। তিনি নিজেও উপস্থিত থাকার আগ্রহ প্রকাশ করেছন।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ