artk

বিনোদন রিপোর্টার

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১১, ২০২০ ১১:২৭

শাকিবের ‘বীর’ পিছিয়ে দিলো অন্য ছবির মুক্তি

media

উৎসবের আমেজে প্রতিবছর বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পায় একাধিক ছবি। নতুন ছবি দেখতে সিনেমা হলে ভিড় জমায় দর্শক। তবে এবারের চিত্র আলাদা।

চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির তথ্য অনুযায়ী, ভালোবাসা দিবসে মুক্তির জন্য একাধিক ছবি নাম আসলেও শেষ পর্যন্ত মুক্তি পাচ্ছে শুধুমাত্র ‘বীর’। শাকিব খান প্রযোজিত ও অভিনীত ছবির সঙ্গে প্রতিযোগিতা করার মতো আর কোনো ছবিই থাকছে না।

প্রযোজক সমিতির অফিস সহকারী সোমেন্দ্র চন্দ্র রায় বলেন, “প্রতিবার ভালোবাসা দিবস এলে একাধিক ছবি মুক্তির তোড়জোড় দেখা যায়। এবার ব্যতিক্রম হচ্ছে। ‘বীর’ এর সঙ্গে আশরাফ শিশির পরিচালিত ‘আমরা একটি সিনেমা বানাবো’ ছবিটির মুক্তির তারিখ নেয়া আছে। তবে, ছবিটি শেষ পর্যন্ত আর এই তারিখে মুক্তি পাচ্ছে না।”

এছাড়াও ২১ ফেব্রুয়ারি ‘বৃদ্ধাশ্রম’ এবং ২৮ ফেব্রুয়ারি ‘হৃদয় জুড়ে’ মুক্তির তারিখ নেয়া হয়েছে বলে জানায় প্রযোজক ও সমিতি। মুক্তির তারিখ নেয়া থাকলেও ছবিগুলো মুক্তি পাবে না। ‘হৃদয় জুড়ে’ ছবির প্রযোজক মনির হোসেন যুবরাজ বলেন, “ভালোবাসা দিবসে ‘হৃদয় জুড়ে’ মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু শাকিব ভাইয়ের ছবি আসছে শুনে মুক্তি পিছিয়েছি। তার সঙ্গে প্রতিযোগিতায় যেতে চাই না।”

ইমপ্রেস টেলিফিল্মের পক্ষে মুশফিকুর রহমান গুলজার বলেন, “ইমপ্রেসের আরেক ছবি ‘পাপ-পুণ্য’ মুক্তির পরিকল্পনা ছিল। সেজন্য ‘আমরা একটা সিনেমা বানাবো’ ছবি দিয়ে মুক্তির তারিখ নিয়েছিলাম। শেষ সময়ে সিদ্ধান্ত পরিবর্তন হয়েছে। দুটির কোনোটিই ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে না।”

প্রদর্শক সমিতির সাবেক সভাপতি ও বর্তমান উপদেষ্টা মিয়াঁ আলাউদ্দিন বলেন, “অন্য নায়কদের তিন-চারটি ছবির সঙ্গে শাকিবের একটি ছবিই প্রতিযোগিতা করার ক্ষমতা রাখে। তার ছবি এলেই সিনেমা হল পুরনো চেহারা ফিরে পায়। ‘বীর’ এর সঙ্গে তাই অন্য ছবি না এলেও এই মাসটা ব্যবসা চাঙ্গা থাকবে বলে আশা করছি।”

মধুমিতা সিনেমা হলের ব্যবস্থাপক ইফতেখার নওশাদ দ্য ডেইলি স্টার অনলাইনকে বলেন, ‘বীর’ ছবির গান ও ট্রেলার দেখলাম, ভালো লেগেছে। মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে আছে ছবিটি। তাছাড়া কাজী হায়াত ও শাকিব খান প্রথম একসঙ্গে কাজ করলো। বুবলী ও মিশা সওদাগরও রয়েছে। সবকিছু মিলিয়ে ‘বীর’ নিয়ে আমিও এক্সাইটেড।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা