artk

কুষ্টিয়া সংবাদদাতা

বুধবার, ফেব্রুয়ারী ৫, ২০২০ ৭:২৪

মিডিয়ায় জীবিত থাকতে ভোটকে ইস্যু বানাচ্ছে বিএনপি: হানিফ

media

বুধবার সকালে কুষ্টিয়া শহরের থানাপাড়ায় বধ্যভূমিসমূহ সংরক্ষণ ও স্মৃতিস্তম্ভ নির্মাণ প্রকল্প গড়াই নদী বধ্যভুমি কুষ্টিয়ার ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, শুধুমাত্র মিডিয়ায় জীবিত থাকতে ভোটে অনিয়মের মিথ্যা অভিযোগকে ইস্যু বানাচ্ছে বিএনপি।

বুধবার সকালে কুষ্টিয়া শহরের থানাপাড়ায় বধ্যভূমিসমূহ সংরক্ষণ ও স্মৃতিস্তম্ভ নির্মাণ প্রকল্প গড়াই নদী বধ্যভুমি কুষ্টিয়ার ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, সিটি নির্বাচনে কোনো অনিয়ম হয়নি। কারণ ইভিএমে জালিয়াতি করার সুযোগ নেই।

তিনি আরও বলেন, বিএনপির নেতিবাচক প্রচারণার কারণেই ভোটার উপস্থিতি কম হয়েছে। এই ভোটকে তারা আন্দোলন হিসেবে নিয়েছে। আর এ কারণেই সাধারণ মানুষ ভোট দিতে আগ্রহ হারিয়ে ফেলে। নতুন করে এই ভোট নিয়ে বিতর্ক করার কোনো মানে হয় না। যাদের কোনো কাজ নেই, সমাজে অবস্থান নেই তারা শুধুমাত্র মিডিয়ায় জীবিত থাকতে এসবকে ইস্যু বানাচ্ছেন।

খালেদা জিয়ার মুক্তি ও এ বিষয়ে বিএনপির আন্দোলন নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, অকারণে তাকে কারাগারে রাখা হয়নি। বেগম জিয়া যদি মুক্তি চান তবে মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। তবেই মহামান্য রাষ্ট্রপতি বিবেচনা করবেন। উনি যদি বিদেশে চিকিৎসা নিতে চান, মেডিকেল বোর্ড যদি সেটা চায় তাহলে প্যারোলে মুক্তিরও বিধান আছে। এসবে না গিয়ে বিএনপি আন্দোলন করার কথা বলছে। আসলে তারাই বেগম জিয়ার চিকিৎসা বা শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন নয়। এটা নিয়ে তারা রাজনীতি করছেন।

ভোটের মতোই বিএনপির আন্দোলনও জনগণ প্রত্যাখ্যান করছে বলে মন্তব্য করেন হানিফ।

পরে বেলা ১২টায় কুষ্টিয়া মেডিকেল কলেজে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করেন তিনি।

এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মুসতানজিদ, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, শ্রমিকলীগ নেতা মতিউর রহমানসহ দলের নেতা ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ