artk

কুষ্টিয়া সংবাদদাতা

বুধবার, ফেব্রুয়ারী ৫, ২০২০ ৭:২৪

মিডিয়ায় জীবিত থাকতে ভোটকে ইস্যু বানাচ্ছে বিএনপি: হানিফ

media

বুধবার সকালে কুষ্টিয়া শহরের থানাপাড়ায় বধ্যভূমিসমূহ সংরক্ষণ ও স্মৃতিস্তম্ভ নির্মাণ প্রকল্প গড়াই নদী বধ্যভুমি কুষ্টিয়ার ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, শুধুমাত্র মিডিয়ায় জীবিত থাকতে ভোটে অনিয়মের মিথ্যা অভিযোগকে ইস্যু বানাচ্ছে বিএনপি।

বুধবার সকালে কুষ্টিয়া শহরের থানাপাড়ায় বধ্যভূমিসমূহ সংরক্ষণ ও স্মৃতিস্তম্ভ নির্মাণ প্রকল্প গড়াই নদী বধ্যভুমি কুষ্টিয়ার ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

হানিফ বলেন, সিটি নির্বাচনে কোনো অনিয়ম হয়নি। কারণ ইভিএমে জালিয়াতি করার সুযোগ নেই।

তিনি আরও বলেন, বিএনপির নেতিবাচক প্রচারণার কারণেই ভোটার উপস্থিতি কম হয়েছে। এই ভোটকে তারা আন্দোলন হিসেবে নিয়েছে। আর এ কারণেই সাধারণ মানুষ ভোট দিতে আগ্রহ হারিয়ে ফেলে। নতুন করে এই ভোট নিয়ে বিতর্ক করার কোনো মানে হয় না। যাদের কোনো কাজ নেই, সমাজে অবস্থান নেই তারা শুধুমাত্র মিডিয়ায় জীবিত থাকতে এসবকে ইস্যু বানাচ্ছেন।

খালেদা জিয়ার মুক্তি ও এ বিষয়ে বিএনপির আন্দোলন নিয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, অকারণে তাকে কারাগারে রাখা হয়নি। বেগম জিয়া যদি মুক্তি চান তবে মহামান্য রাষ্ট্রপতির কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। তবেই মহামান্য রাষ্ট্রপতি বিবেচনা করবেন। উনি যদি বিদেশে চিকিৎসা নিতে চান, মেডিকেল বোর্ড যদি সেটা চায় তাহলে প্যারোলে মুক্তিরও বিধান আছে। এসবে না গিয়ে বিএনপি আন্দোলন করার কথা বলছে। আসলে তারাই বেগম জিয়ার চিকিৎসা বা শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন নয়। এটা নিয়ে তারা রাজনীতি করছেন।

ভোটের মতোই বিএনপির আন্দোলনও জনগণ প্রত্যাখ্যান করছে বলে মন্তব্য করেন হানিফ।

পরে বেলা ১২টায় কুষ্টিয়া মেডিকেল কলেজে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করেন তিনি।

এসময় কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাক্তার মুসতানজিদ, গণপূর্তের নির্বাহী প্রকৌশলী আরিফুল ইসলাম, শ্রমিকলীগ নেতা মতিউর রহমানসহ দলের নেতা ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা