artk

পাবনা সংবাদদাতা

বৃহস্পতিবার, জানুয়ারি ২৩, ২০২০ ৯:৪৮

পাবনায় আওয়ামী নেতার বিরুদ্ধে বাবার জিডি

media

১৩ জানুয়ারি খন্দকার আবদুল মান্নান থানায় হাজির হয়ে এই জিডি করেন। ওই দিনই পুলিশ জিডিটি গ্রহণ করেছে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পাবনায় আওয়ামী লীগ নেতা খ ম হাসান কবীর আরিফের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ তুলে ও জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা খন্দকার আবদুল মান্নান। জিডিতে তিনি ছেলের লাইসেন্স করা পিস্তল জব্দেরও আবেদন জানিয়েছেন।

১৩ জানুয়ারি খন্দকার আবদুল মান্নান থানায় হাজির হয়ে এই জিডি করেন। ওই দিনই পুলিশ জিডিটি গ্রহণ করেছে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি। তার বাবা খন্দকার আবদুল মান্নান জেলার সুপরিচিত আরিফ পরিবহনের মালিক। তাদের বাড়ি জেলা শহরের গোপালপুর মহল্লায়।

জিডিতে খন্দকার আবদুল মান্নান অভিযোগ করেন, তার বড় ছেলে খ ম হাসান কবীর আরিফ এর আগে তাকে খুন করার জন্য গলা টিপে ধরেছেন এবং কথায় কথায় তাকে পিস্তল দিয়ে খুন করতে চান। এতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তার স্বাধীনভাবে চলাফেরা বন্ধ হয়ে গেছে। এর আগে আরিফ তার পরিবহনের কাচ ভেঙে ব্যাপক ক্ষতি করেছেন। তিনি এখন অসহায় হয়ে পড়েছেন। এ কারণে জীবনের নিরাপত্তার স্বার্থে এই ছেলের লাইসেন্স করা পিস্তলটি জব্দের অনুরোধ করছেন খন্দকার আবদুল মান্নান।

ওসি নাসিম আহমেদ বলেন, খ ম হাসান কবীর আরিফের বাবা নিজে থানায় এসে জিডি করেছেন। বাবা-ছেলে দুজনই শহরের সম্মানিত ব্যক্তি। তাই বিষয়টি তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অস্ত্র জব্দসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে খ ম হাসান কবীর আরিফ তার বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা দাবি করেছেন। তিনি বলেন, আমার বাবার বয়স ৯০ বছর। তার পক্ষে থানায় গিয়ে এ ধরনের জিডি করা সম্ভব নয়। কেউ হয়তো তাকে বিভ্রান্ত করে স্বাক্ষর করিয়ে কাজটি করতে পারেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ