artk

পাবনা সংবাদদাতা

বৃহস্পতিবার, জানুয়ারি ২৩, ২০২০ ৯:৪৮

পাবনায় আওয়ামী নেতার বিরুদ্ধে বাবার জিডি

media

১৩ জানুয়ারি খন্দকার আবদুল মান্নান থানায় হাজির হয়ে এই জিডি করেন। ওই দিনই পুলিশ জিডিটি গ্রহণ করেছে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পাবনায় আওয়ামী লীগ নেতা খ ম হাসান কবীর আরিফের বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ তুলে ও জীবনের নিরাপত্তা চেয়ে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা খন্দকার আবদুল মান্নান। জিডিতে তিনি ছেলের লাইসেন্স করা পিস্তল জব্দেরও আবেদন জানিয়েছেন।

১৩ জানুয়ারি খন্দকার আবদুল মান্নান থানায় হাজির হয়ে এই জিডি করেন। ওই দিনই পুলিশ জিডিটি গ্রহণ করেছে। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত খ ম হাসান কবীর আরিফ পাবনা জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসভাপতি। তার বাবা খন্দকার আবদুল মান্নান জেলার সুপরিচিত আরিফ পরিবহনের মালিক। তাদের বাড়ি জেলা শহরের গোপালপুর মহল্লায়।

জিডিতে খন্দকার আবদুল মান্নান অভিযোগ করেন, তার বড় ছেলে খ ম হাসান কবীর আরিফ এর আগে তাকে খুন করার জন্য গলা টিপে ধরেছেন এবং কথায় কথায় তাকে পিস্তল দিয়ে খুন করতে চান। এতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তার স্বাধীনভাবে চলাফেরা বন্ধ হয়ে গেছে। এর আগে আরিফ তার পরিবহনের কাচ ভেঙে ব্যাপক ক্ষতি করেছেন। তিনি এখন অসহায় হয়ে পড়েছেন। এ কারণে জীবনের নিরাপত্তার স্বার্থে এই ছেলের লাইসেন্স করা পিস্তলটি জব্দের অনুরোধ করছেন খন্দকার আবদুল মান্নান।

ওসি নাসিম আহমেদ বলেন, খ ম হাসান কবীর আরিফের বাবা নিজে থানায় এসে জিডি করেছেন। বাবা-ছেলে দুজনই শহরের সম্মানিত ব্যক্তি। তাই বিষয়টি তদন্তের জন্য আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের নির্দেশনা অনুসারে অস্ত্র জব্দসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে খ ম হাসান কবীর আরিফ তার বিরুদ্ধে আনা সব অভিযোগ মিথ্যা দাবি করেছেন। তিনি বলেন, আমার বাবার বয়স ৯০ বছর। তার পক্ষে থানায় গিয়ে এ ধরনের জিডি করা সম্ভব নয়। কেউ হয়তো তাকে বিভ্রান্ত করে স্বাক্ষর করিয়ে কাজটি করতে পারেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা