artk

মানিকগঞ্জ সংবাদদাতা

বুধবার, জানুয়ারি ২২, ২০২০ ৫:৩৮

মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা

media

মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের হাত-পা বেঁধে মাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের হাত-পা বেঁধে মাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

বুধবার সকালে শহরের দক্ষিণ সেওতা এলাকায় মেয়ের চোখের সামনে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত মাহমুদা বেগম (৪০) দক্ষিণ সেওতা এলাকার ব্যবসায়ী জহিরুল ইসলামের স্ত্রী। খবর পেয়ে মাহমুদার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী ছিলেন।

নিহতের স্বামী জহিরুল ইসলাম বলেন, সকাল ৯টার দিকে বাসার পাঁচতলা ভবনের ছাদে কবুতর দেখাশোনা করছিলাম। এ সময় মাহমুদা ও বড় মেয়ে জ্যোতি (২০) বাসায় ছিল। সকাল ১০টার দিকে ঘরে ঢুকে দেখি হাত-পা বাঁধা অবস্থায় পড়ে আছে মেয়ে। বাসার আরেকটি কক্ষে মৃত অবস্থায় স্ত্রীকে দেখতে পাই।

নিহতের বড় মেয়ে জ্যোতির ভাষ্য, ৪-৫ জন দুর্বৃত্ত বাসায় ঢুকে আমাকে বেঁধে ফেলে। পাশের কক্ষে মাকে নিয়ে হত্যা করে চলে যায় তারা। এ সময় আমার ও মায়ের স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করছি শ্বাসরোধে গৃহবধূকে হত্যা করা হয়েছে। ঘটনার তদন্ত শেষে হত্যার বিষয়টি জানা যাবে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, সকাল সাড়ে ৯টার দিকে বাসায় ঢুকে মেয়ের হাত-পা বেঁধে মুখে কাগজ গুঁজে পাশের রুমে মাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। কি কারণে গৃহবধূ খুন হয়েছেন, খুনের রহস্য কি, তা উদঘাটনের চেষ্টা করছি আমরা। দ্রুত সময়ের মধ্যে খুনিদের গ্রেফতার করা হবে।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ