artk

স্টাফ রিপোর্টার

বুধবার, জানুয়ারি ২২, ২০২০ ৫:৩০

নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ

media

তাবিথ বলেন, হামলার বিষয়টি আমরা ইসিকে জানিয়েছি এবং তারা কী ধরনের পদক্ষেপ নেয় তা দেখার অপেক্ষায় আছি। এ বিষয়ে ইসিকে কাজ করা উচিত।

নির্বাচনী গণসংযোগে হামলার ঘটনায় নির্বাচন কমিশন (ইসি) কী পদক্ষেপ নেয় তা দেখার অপেক্ষায় রয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

বুধবার সকালে রাজধানীর আশকোনা হজ ক্যাম্প এলাকায় নির্বাচনী জনসংযোগ করার সময় সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, আমাদের নির্বাচনী গণসংযোগ করার সময় গতকাল (মঙ্গলবার) চালানো হামলার ঘটনা তদন্তে ইসি ৪৮ ঘণ্টা সময় চেয়েছে এবং একটি তদন্ত কমিটি গঠন করেছেন।

তাবিথ বলেন, হামলার বিষয়টি আমরা ইসিকে জানিয়েছি এবং তারা কী ধরনের পদক্ষেপ নেয় তা দেখার অপেক্ষায় আছি। এ বিষয়ে ইসিকে কাজ করা উচিত।

তাবিথ বলেন, দুর্নীতি ও অপশাসনে ওপর জনগণ বিরক্ত। সিটি নির্বাচনে ভোটাররা ভোট দিতে পারলে বিএনপির ধানের শীষই জয় হবে।

উল্লেখ্য, মঙ্গলবার সকালে নির্বাচনী গণসংযোগ চালানোর সময় রাজধানীর গাবতলীতে হামলার শিকার হন ডিএনসিসি নির্বাচনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ও তার দলের নেতাকর্মীরা।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা