artk

ডেস্ক রিপোর্ট

শনিবার, জানুয়ারি ১৮, ২০২০ ৭:২৪

বলিউড অভিনেত্রী শাবানা আজমি সড়ক দুর্ঘটনায় আহত

media

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। তাকে ভারতের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন অভিনেত্রী শাবানা আজমি। তাকে ভারতের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার দুপুর সাড়ে ৩টায় মুম্বাই-পুনে মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় অভিনেত্রীর গাড়ির। তার সঙ্গে গুরুতর আহত হন গাড়ির চালকও।

এনডিটিভির খবরে বলা হয়, বড় ধরনের দুর্ঘটনার মুখোমুখি হয়েছিলেন অভিনেত্রী। সংঘর্ষের পরেই দুমড়ে যায় তার গাড়ি।

রায়গড়ের পুলিশ সুপার অনিল পরাস্কর বিশদে জানিয়েছেন, মুম্বাই থেকে ৬০ কিলোমিটার দূরে খালাপুর টোল প্লাজার কাছে দুর্ঘটনা ঘটে।

শাবানা আজমিকে উদ্ধার করে মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হয়।

গতকাল ছিল জাভেদ আখতারের ৭৫ তম জন্মদিন। বন্ধু এবং বলিউডের কাছের বেশ কিছু মানুষকে নিয়েই স্বামীর জন্মদিন সেলিব্রেট করছিলেন শাবানা। আর তারপরই ভয়াবহ এই দুর্ঘটনা ঘটলো। ঘটনার সময় জাভেদ আখতার ওই গাড়িতেই ছিলেন। তবে তিনি আহত হননি।

প্রসঙ্গত, পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান শাবানা আজমি। পেয়েছেন পদ্মশ্রী পুরষ্কারও। 'অঙ্কুর', 'অর্থ', 'মান্ডি'-র মতো ভিন্ন ধারার ছবিতে অভিনয় করেছেন তিনি।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ