artk

স্পোর্টস রিপোর্টার

মঙ্গলবার, জানুয়ারি ১৪, ২০২০ ৯:১২

সেতিয়েন বার্সেলোনার নতুন কোচ

media

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছে এর্নেস্তো ভালভার্দেকে। তার জায়গায় নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে রিয়াল বেটিসের সাবেক ম্যানেজার কিকে সেতিয়েনকে। চলতি মৌসুমে বাকি সময়টার জন্য দায়িত্ব পালন করবেন তিনি।

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছে এর্নেস্তো ভালভার্দেকে। তার জায়গায় নতুন কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে রিয়াল বেটিসের সাবেক ম্যানেজার কিকে সেতিয়েনকে। চলতি মৌসুমে বাকি সময়টার জন্য দায়িত্ব পালন করবেন তিনি।

মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৪টায় ক্লাবের পক্ষ থেকে আনুষ্ঠানিক ঘোষণা দিয়ে এ খবর নিশ্চিত করা হয়। অবশ্য সেতিয়েনকে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেওয়া হয়নি। ধারণা করা হচ্ছে ক্লাব প্রেসিডেন্ট ও ডিরেক্টরসহ আগামীকাল সংবাদ সম্মেলনে হাজির করা হবে সেতিয়েনকে।

ধারণা করা হচ্ছে, নতুন কোচ নিয়োগের আগে পর্যন্ত বার্সেলোনার দায়িত্বে থাকবেন সেতিয়েন। এজন্য এই চুক্তিটা হয়তো ৬ মাসের মতোই হবে।

উল্লেখ্য, ২০০১ সালে রেসিং ক্লাবের কোচ হিসেবে যাত্রা শুরু করেন কিকে সেতিয়েন। সেই মৌসুমেই দলকে দ্বিতীয় বিভাগ থেকে স্পেনের সর্বোচ্চ লীগে নিয়ে আসেন তিনি। এছাড়া রিয়াল বেটিসের মতো দলকেও পরিচালনা করার অভিজ্ঞতা রয়েছে এই কোচের।

নতুন শিক্ষাবর্ষ থেকে বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষা নীতপুর সীমান্তে বিএসএফ’র গুলিতে ৩ বাংলাদেশি নিহত রাখাইনে সহিংসতা বন্ধে জরুরি ব্যবস্থা নেওয়ার আদেশ আইসিজের সৌদি আরব থেকে ফিরলেন আরও ২১৭ বাংলাদেশি রোহিঙ্গা ইস্যু আন্তর্জাতিকীকরণে প্রচেষ্টা অব্যাহত থাকবে: জাতিসংঘ রাষ্ট্রদূত ভিপি নূরকে কেন পাসপোর্ট দেয়া হবে না: হাইকোর্ট ভোটের নিরপেক্ষ পরিবেশ নেই: ফখরুল রক্তকোষের সাহায্যে সারিয়ে তোলা যাবে ক্যান্সার চবিতে ছাত্রলীগের অবরোধ এক ধাপ উন্নতিতেও দুর্নীতি কমেনি: টিআইবি ফেনীর পৌর মেয়রকে দুদকে তলব ইনটেলের নতুন চেয়ারম্যান বাংলাদেশি-আমেরিকান ওমর ইশরাক রাজধানীতে নিজ পিস্তলের গুলিতে পুলিশ সদস্যের আত্মহত্যা বিচারক নিয়োগে নারী কোটা বাতিল এবার সোলেইমানির ঘনিষ্ঠ সহযোগীকে হত্যা পোড়া মবিলকে খাঁটি সরিষার তেল বলে বিক্রি যশোরে গণপিটুনিতে নিহত ১ শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী করোনাভাইরাসে মৃত ১৭, উহানের যান চলাচল বন্ধ সিটি নির্বাচন নিয়ে ২০ দলের বৈঠক বিকালে কতোটা ভয়ংকর নতুন করোনাভাইরাস? পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে বৃহস্পতিবার অবশেষে পাকিস্তানে বাংলাদেশ দল স্মার্ট বাজারে ক্লাসিক: নোকিয়া ২৭২০ ফ্লিপ ইভিএমে ৫০ শতাংশ ভোট না পড়লে ব্যালটে ভোটগ্রহণ চান ইসি মাহবুব সালমাদের ভারত বধ পঞ্চম বিয়ে সারলেন পামেলা কুবি সমাবর্তন: চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন ১৩ শিক্ষার্থী চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ