artk

স্পোর্টস রিপোর্টার

সোমবার, জানুয়ারি ১৩, ২০২০ ৪:৩৩

ক্ষত-বিক্ষত হাত নিয়ে খেলছেন মাশরাফি

media

আগের ম্যাচে বাঁহাতের তালুতে ১৪টি সেলাই দিতে হয়েছে। সেলাই হাতে কব্জি থেকে তালু পর্যন্ত ব্যান্ডেজ। এমন ক্ষত-বিক্ষত হাত নিয়ে এলিমিনেটর ম্যাচ খেলছেন ঢাকা প্লাটুন অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। 

আগের ম্যাচে বাঁহাতের তালুতে ১৪টি সেলাই দিতে হয়েছে। সেলাই হাতে কব্জি থেকে তালু পর্যন্ত ব্যান্ডেজ। এমন ক্ষত-বিক্ষত হাত নিয়ে এলিমিনেটর ম্যাচ খেলছেন ঢাকা প্লাটুন অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। 

সোমবার (১৩ জানুয়ারি) বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে এই ম্যাচ হারলেই তার দলের টুর্নামেন্ট থেকে বিদায় ঘণ্টা বেজে যাবে। বাঁচার মরার ম্যাচে আর নিজেকে ধরে রাখতে পারেনি ম্যাচ। নিজের চোট নিয়েই খেলতে নেমেছেন তিনি।

অবশ্য গতকাল বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানায়, ম্যাচের গুরুত্ব বিবেচনা করে তিনি যদি খেলতে চান সেই ব্যবস্থা মেডিক্যাল বিভাগ করে দেবে। সেটাই করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার (১১ জানুয়ারি) বঙ্গবন্ধু বিপিএলে খুলনা টাইগার্সের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতের তালুতে মারাত্মক চোট পান ঢাকা প্লাটুন দম্পতি মাশরাফি বিন মুর্ত্তজা। সেই চোট প্রশমণে তার ক্ষতে দিতে হয়েছে ১৪ টি সেলাই।

ম্যাচের খুলনার ব্যাটিং ইনিংসের একাদশতম ওভারে। মেহেদি হাসানের ঝুলিয়ে দেওয়া বলটি কাভারের ওপর দিয়ে সীমানা পাড় করতে চেয়েছিলেন রাইলি রুশো। সেখানে ফিল্ডিং করছিলেন ঢাকা প্লাটুন দলপতি মাশরাফি বিন মুর্ত্তজা। বাঁ দিকে ঝাঁপিয়ে পড়ে বলটি তালুবন্দি করতে চেয়েছিলেন। 

কিন্তু দ্রুত গতির বল তার মুঠো গলে বেরিয়ে যায়। বলের আঘাতে মাশরাফি কিছুক্ষণ মাঠেই শুয়ে থাকেন। উঠে যখন হাতের দিকে তাকালেন দেখলেন রক্ত ঝড়ছে। দলের ফিজিও তাৎক্ষণিক মাঠে এসে প্রাথমিক চিকিৎসা দিয়ে মাঠের বাইরে নিয়ে যান ঢাকা প্লাটুন দলপতিকে। এরপর ইনিংসের বাকি সময় আর মাঠে ফেরেননি ম্যাশ।

সৌদি আরব থেকে ফিরলেন আরও ২১৭ বাংলাদেশি রোহিঙ্গা ইস্যু আন্তর্জাতিকীকরণে প্রচেষ্টা অব্যাহত থাকবে: জাতিসংঘ রাষ্ট্রদূত ভিপি নূরকে কেন পাসপোর্ট দেয়া হবে না: হাইকোর্ট ভোটের নিরপেক্ষ পরিবেশ নেই: ফখরুল রক্তকোষের সাহায্যে সারিয়ে তোলা যাবে ক্যান্সার চবিতে ছাত্রলীগের অবরোধ এক ধাপ উন্নতিতেও দুর্নীতি কমেনি: টিআইবি ফেনীর পৌর মেয়রকে দুদকে তলব ইনটেলের নতুন চেয়ারম্যান বাংলাদেশি-আমেরিকান ওমর ইশরাক রাজধানীতে নিজ পিস্তলের গুলিতে পুলিশ সদস্যের আত্মহত্যা বিচারক নিয়োগে নারী কোটা বাতিল এবার সোলেইমানির ঘনিষ্ঠ সহযোগীকে হত্যা পোড়া মবিলকে খাঁটি সরিষার তেল বলে বিক্রি যশোরে গণপিটুনিতে নিহত ১ শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী করোনাভাইরাসে মৃত ১৭, উহানের যান চলাচল বন্ধ সিটি নির্বাচন নিয়ে ২০ দলের বৈঠক বিকালে কতোটা ভয়ংকর নতুন করোনাভাইরাস? পদ্মা সেতুর ২২তম স্প্যান বসছে বৃহস্পতিবার অবশেষে পাকিস্তানে বাংলাদেশ দল স্মার্ট বাজারে ক্লাসিক: নোকিয়া ২৭২০ ফ্লিপ ইভিএমে ৫০ শতাংশ ভোট না পড়লে ব্যালটে ভোটগ্রহণ চান ইসি মাহবুব সালমাদের ভারত বধ পঞ্চম বিয়ে সারলেন পামেলা কুবি সমাবর্তন: চ্যান্সেলর অ্যাওয়ার্ড পাচ্ছেন ১৩ শিক্ষার্থী চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী