artk

স্পোর্টস রিপোর্টার

সোমবার, জানুয়ারি ১৩, ২০২০ ৪:৩৩

ক্ষত-বিক্ষত হাত নিয়ে খেলছেন মাশরাফি

media

আগের ম্যাচে বাঁহাতের তালুতে ১৪টি সেলাই দিতে হয়েছে। সেলাই হাতে কব্জি থেকে তালু পর্যন্ত ব্যান্ডেজ। এমন ক্ষত-বিক্ষত হাত নিয়ে এলিমিনেটর ম্যাচ খেলছেন ঢাকা প্লাটুন অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। 

আগের ম্যাচে বাঁহাতের তালুতে ১৪টি সেলাই দিতে হয়েছে। সেলাই হাতে কব্জি থেকে তালু পর্যন্ত ব্যান্ডেজ। এমন ক্ষত-বিক্ষত হাত নিয়ে এলিমিনেটর ম্যাচ খেলছেন ঢাকা প্লাটুন অধিনায়ক মাশরাফি বিন মুর্ত্তজা। 

সোমবার (১৩ জানুয়ারি) বঙ্গবন্ধু বিপিএলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের কাছে এই ম্যাচ হারলেই তার দলের টুর্নামেন্ট থেকে বিদায় ঘণ্টা বেজে যাবে। বাঁচার মরার ম্যাচে আর নিজেকে ধরে রাখতে পারেনি ম্যাচ। নিজের চোট নিয়েই খেলতে নেমেছেন তিনি।

অবশ্য গতকাল বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানায়, ম্যাচের গুরুত্ব বিবেচনা করে তিনি যদি খেলতে চান সেই ব্যবস্থা মেডিক্যাল বিভাগ করে দেবে। সেটাই করা হয়েছে।

উল্লেখ্য, গত শনিবার (১১ জানুয়ারি) বঙ্গবন্ধু বিপিএলে খুলনা টাইগার্সের বিপক্ষে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতের তালুতে মারাত্মক চোট পান ঢাকা প্লাটুন দম্পতি মাশরাফি বিন মুর্ত্তজা। সেই চোট প্রশমণে তার ক্ষতে দিতে হয়েছে ১৪ টি সেলাই।

ম্যাচের খুলনার ব্যাটিং ইনিংসের একাদশতম ওভারে। মেহেদি হাসানের ঝুলিয়ে দেওয়া বলটি কাভারের ওপর দিয়ে সীমানা পাড় করতে চেয়েছিলেন রাইলি রুশো। সেখানে ফিল্ডিং করছিলেন ঢাকা প্লাটুন দলপতি মাশরাফি বিন মুর্ত্তজা। বাঁ দিকে ঝাঁপিয়ে পড়ে বলটি তালুবন্দি করতে চেয়েছিলেন। 

কিন্তু দ্রুত গতির বল তার মুঠো গলে বেরিয়ে যায়। বলের আঘাতে মাশরাফি কিছুক্ষণ মাঠেই শুয়ে থাকেন। উঠে যখন হাতের দিকে তাকালেন দেখলেন রক্ত ঝড়ছে। দলের ফিজিও তাৎক্ষণিক মাঠে এসে প্রাথমিক চিকিৎসা দিয়ে মাঠের বাইরে নিয়ে যান ঢাকা প্লাটুন দলপতিকে। এরপর ইনিংসের বাকি সময় আর মাঠে ফেরেননি ম্যাশ।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা