artk

স্টাফ রিপোর্টার

শুক্রবার, ডিসেম্বার ১৩, ২০১৯ ১২:৪৮

পাঞ্জাবি ও জ্যাকেটের পকেটে দুই কেজি স্বর্ণ

media

মদিনা থেকে আসা এক বিমানযাত্রীর দেহ তল্লাশি করে দুই কেজি ১২০ গ্রাম স্বর্ণ উদ্ধার করেছে কাস্টমস। আটক যাত্রীর নাম সৈয়দ আহমেদ মল্লিক। শরীরে থাকা জ্যাকেট ও পাঞ্জাবির পকেটে স্বর্ণগুলো লুকিয়ে আনছিলেন তিনি।

বৃহস্পতিবার রাতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের গ্রিন চ্যানেলে তল্লাশি করে এসব স্বর্ণ উদ্ধার করা হয়।

কাস্টমস সূত্র জানায়, মদিনা থেকে এক যাত্রী স্বর্ণ নিয়ে দেশে আসছে বলে তারা খবর পান। এজন্য বিমানবন্দরে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। রাত দেড়টার দিকে কুয়েত এয়ারলাইন্সের ফ্লাইটে (নং-KU283) মদিনা থেকে ঢাকায় আসা সৈয়দ আহমেদ মল্লিক নামে একজনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে জ্যাকেট ও পাঞ্জাবির পকেট থেকে ১৭টি চুড়ি (দুই কেজি ১২০ গ্রাম) আকৃতির স্বর্ণ পাওয়া যায়। উদ্ধার স্বর্ণের বাজার মূল্য প্রায় এক কোটি ছয় লাখ টাকা।

গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা হয়েছে।

রাজনৈতিক অঙ্গীকার থাকলেই দেশের উন্নয়ন সম্ভব: প্রধানমন্ত্রী সুন্দর ও সুশাসিত ঢাকা গড়ার প্রতিশ্রুতি তাপসের সিটি নির্বাচনে ৬৭ বিদেশি পর্যবেক্ষক কুয়াশায় ঢাকা রাজধানী বনের ভেতর কাঠকয়লা তৈরির কারখানা এসএসসির প্রবেশপত্র আটকিয়ে টাকা আদায়ের অভিযোগ অনিয়মের দায়ে যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ওএসডি রাজনীতিতে নামছেন বঙ্গবন্ধু পরিবারের আরেক সদস্য দিনাজপুরে সড়কে প্রাণ গেলো ৩ যুবকের করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১৩২ ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ