artk

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ১১:৩১

কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু

media

জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের মা শোভা রাণী দে (৮৩) বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় মারা গেছেন। তিনি রাজধানীর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ২৯ দিন ভর্তি ছিলেন।  

জনপ্রিয় সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের মা শোভা রাণী দে (৮৩) বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় মারা গেছেন। তিনি রাজধানীর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ২৯ দিন ভর্তি ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনি রেখে গেছেন।

কুমার বিশ্বজিৎ জানান, মা তার বাসায় ছিলেন। গত নভেম্বর মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। পরীক্ষার পর জানা যায়, তিনি নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে তাকে দুবার লাইফ সাপোর্ট দেওয়া হয়। মাঝে শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় একবার লাইফ সাপোর্ট প্রত্যাহার করে নেওয়া হয়। কিন্তু এবার আর শেষ রক্ষা হলো না।

মাকে স্মরণ করে কুমার বিশ্বজিৎ বলেন, ‘মায়ের জন্যই আজ আমি সংগীতশিল্পী। আমাদের ব্যবসায়ী পরিবার। সবাই চট্টগ্রামে থাকেন। আমি একমাত্র ছেলে। আমাকে নিয়ে বাবার অনেক পরিকল্পনা। আর মায়ের সারা জীবনের স্বপ্ন ছিল, তার একমাত্র ছেলে দেশের বড় শিল্পী হবে। এর জন্য বাবার কাছে মাকে অনেক কথা শুনতে হয়েছে। মায়ের প্রশ্রয় পেয়ে আমি নিজেও সংগীতশিল্পী হওয়ার স্বপ্ন দেখতে শুরু করি। ঢাকায় চলে আসি। একসময় সফল হই। আজ মা নেই, কিন্তু সেই দিনগুলোর কথা খুব মনে পড়ছে।’

বৃহস্পতিবার দুপুরে পোস্তগোলা শ্মশানঘাট শোভা রাণী দের শেষকৃত্য অনুষ্ঠিত হবে।

জিয়া বঙ্গবন্ধুর খুনিদের বড় বড় পদে অধিষ্ঠিত করেছিলেন: মোজাম্মেল লক্ষ্মীপুরে সরিষা চাষে আগ্রহ বাড়ছে চাষিদের বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী র‌্যাগিংয়ের অভিযোগে পবিপ্রবির ১৫ শিক্ষার্থী বহিষ্কার হালদা নদীকে ‘বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ’ ঘোষণা ‘নির্বাচনী বার্তা কী দেবে, কথাই তো বলতে পারছেন না’ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টার চূড়ান্ত প্রতিবেদন আদালতে ৫ উইকেটে হার দিয়ে সফর শুরু বাংলাদেশের এবার সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন চুয়াডাঙ্গায় র‌্যাব পরিচয়ে গণডাকাতি নারায়ণগঞ্জ বন্দরে জাহাজ চাপা পড়ে নিহত ২ নির্বাচনে বিএনপির জয় বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করছে আ’লীগ: ফখরুল স্মার্টফোন আসক্তি দূর করতে গুগলের তিন অ্যাপ করোনাভাইরাস: সংক্রমণ ঠেকাতে মাস্ক কতটা কার্যকর পাকিস্তানকে ১৪২ রানের লক্ষ্য দিল টাইগাররা ভারতের সাথে হেরে টি-টোয়েন্টি সিরিজ শুরু নিউজিল্যান্ডের চলতি অর্থবছরের সব সূচকেই প্রবৃদ্ধির উর্ধ্বগতি অব্যাহত রয়েছে: অর্থমন্ত্রী বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল: কাদের খালেদা জিয়াকে দেখতে বিএসএমএমইউতে স্বজনরা পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করছে টাইগাররা ৯১ বছর বয়সে এসে যাজক বললেন তিনি সমকামী চট্টগ্রামে একটি বস্তিতে আগুন কোকো-আনিসুলের কবর জিয়ারত করে প্রচারণায় তাবিথ-ইশরাক বাহুবলে বাস খাদে পড়ে নিহত ৩ শিশুদের জন্য উৎসব নামের মিল থাকায় বিনাদোষে কারাবাস! করোনাভাইরাস: চীনে মৃতের সংখ্যা বেড়ে ২৫, আতঙ্কে গোটা বিশ্ব শৈত্যপ্রবাহ কমার পর ঝরতে পারে বৃষ্টি আ.লীগের নতুন কমিটির নেতৃবৃন্দসহ টুঙ্গিপাড়ায় শেখ হাসিনা পশ্চিমবঙ্গে পেঁয়াজের মূল্যবৃদ্ধি রুখতে ৫০ হাজার টনের কোল্ড স্টোরেজের পরিকল্পনা