artk

স্পোর্টস রিপোর্টার

বুধবার, ডিসেম্বার ১১, ২০১৯ ১:২৯

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম

media

nবঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার। 

বুধবার মিরপুরে দিনের প্রথম এই টি-টোয়েন্টির জমজমাট লড়াইয়ে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন চট্টগ্রাম। ম্যাচটি শুরু হবে দুপুর দেড়টায়।

হ্যামস্ট্রিংয়ের চোট কাটিয়ে না ওঠায় টুর্নামেন্টের প্রথম কয়েকটি ম্যাচে খেলতে পারছেন না অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। আর ক্যারিবীয় টর্নেডো ক্রিস গেইলকেও জানুয়ারির আগে পাওয়া যাচ্ছে না। কিন্তু দেশি ও বিদেশি ক্রিকেটারের সমন্বয়ে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স যে দল গড়েছে তাতে জয় নামক শব্দটি তাদের কাছে চ্যালেঞ্জিং হিসেবেই পরিগণিত হচ্ছে।

অন্যদিকে দল হিসেবে সিলেট থান্ডারও কম ভারসাম্যপূর্ণ নয়। বাংলাদেশ জাতীয় দলে খেলা ৪ ক্রিকেটারের (মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, রনি তালুকদার, নাইম হাসান) সঙ্গে উদীয়মান দেশি ও বিদেশিদের তালিকায় যারা আছেন তারাও টি টোয়েন্টি ক্রিকেটে কম অভিজ্ঞ নন। ফলে উদ্বোধনী ম্যাচ তো বটেই পুরো টুর্নামেন্টে হাড্ডাহাড্ডি লড়াইয়ের প্রত্যাশা করছে দর্শকরা।

সিলেট থান্ডার্স: মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম অপু, সোহাগ গাজী, শারফিন রাদারফোর্ড, শফিকু্ল্লাহ শাফাক, রনি তালুকদার, নাইম হাসান, দেলোয়ার হোসেন,মনির হোসেন খান, নাভিদুল হক, জনসন চার্লস, রুবেল মিয়া, জীবন মেন্ডিস।

চট্রগ্রাম চ্যালেঞ্জার্স: মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, নাসির হোসেন, রুবেল হোসেন, ক্রিস গেইল, কেসরিক উইলিয়ামস, নুরুল হাসান সোহান, এনামুল হক জুনিয়র, মোক্তার আলী, পিনাক ঘোষ, আভিষকা ফার্নান্দো, রায়াদ এমরিটস, নাসুম আহমেদ, জুনায়েদ সিদ্দিকী, রায়ান বার্ল ও ইমাদ ওয়াসিম।

এসএসসির প্রবেশপত্র আটকিয়ে টাকা আদায়ের অভিযোগ অনিয়মের দায়ে যশোর শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ওএসডি রাজনীতিতে নামছেন বঙ্গবন্ধু পরিবারের আরেক সদস্য দিনাজপুরে সড়কে প্রাণ গেলো ৩ যুবকের চীনে করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৩২ ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে