artk

গাজীপুর সংবাদদাতা

মঙ্গলবার, ডিসেম্বার ১০, ২০১৯ ১২:৩১

গাজীপুরে পুলিশ পরিচয়ে ৫ সোনার দোকান লুট

media

তারা পুলিশ পরিচয় দিয়ে প্রথমে বাজারে থাকা সাতজন পাহারাদারসহ ২০-২৫ জন লোককে একটি কাপড়ের দোকানে বন্দি করে রাখে। পরে বাজারের প্রতিটি প্রবেশদ্বারে নিজেদের লোক দিয়ে পাহারা বসিয়ে দেয়।

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় ‘পুলিশ পরিচয়ে’ পাঁচটি স্বর্ণের দোকানে ডাকাতি হয়েছে।

উপজেলার উলুখোলা বাজারে সজলের মালিকাধীন ‘সোনালি জুয়েলার্স’, নারায়ণের ‘রাজীব জুয়েলার্স’, ‘চঞ্চল শিল্পী জুয়েলার্স’, দীপঙ্করের ‘রূপসী জুয়েলার্স’ ও সুকান্তের ‘সন্দীপ জুয়েলার্সে’ সোমবার রাতে এ ডাকাতির ঘটনা ঘটে বলে কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক জানান। 

বাজারে দায়িত্বে থাকা পাহারাদারদের বরাতে কালীগঞ্জের নাগরী ইউনিয়ন পরিষদের সদস্য বাবলু রোজারিও জানান, সোমবার রাত সোয়া ১১টার দিকে পুলিশের পোশাক পরা ৩০-৪০ জন ডাকাত বাজারে প্রবেশ করে।

তারা পুলিশ পরিচয় দিয়ে প্রথমে বাজারে থাকা সাতজন পাহারাদারসহ ২০-২৫ জন লোককে একটি কাপড়ের দোকানে বন্দি করে রাখে। পরে বাজারের প্রতিটি প্রবেশদ্বারে নিজেদের লোক দিয়ে পাহারা বসিয়ে দেয়।

সন্দীপ জুয়েলার্সের মালিক সুকান্ত বলেন, “ডাকাতরা পাঁচটি সোনার দোকানের তালা ভেঙে সিন্দুকে থাকা প্রায় একশো ভরির বেশি স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।” 

পরে দোকানে বন্দি লোকেরা চিৎকার শুরু করলে এলাকাবাসী গিয়ে দোকানের সাটার খুলে তাদের উদ্ধার করে বলে জানান তিনি।

উদ্ধার হওয়া লোকেরা জানান, ডাকাতরা নিজেদের পুলিশ ও র‌্যাব পরিচয় দিয়ে তাদের সাকিরের কাপড়ের দোকানে নিয়ে জড়ো করে এবং তাদের সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোনসহ বিভিন্ন মালামাল লুট করে দোকানের সাটার আটকে দেয়।

ওসি বলেন, “যারা এ ঘটনা ঘটিয়েছে তারা নিঃসন্দেহে ডাকাতদল, র‌্যাব বা পুলিশের কোনো সদস্য এতে জাড়িত নয়।”

ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

জিয়া বঙ্গবন্ধুর খুনিদের বড় বড় পদে অধিষ্ঠিত করেছিলেন: মোজাম্মেল লক্ষ্মীপুরে সরিষা চাষে আগ্রহ বাড়ছে চাষিদের বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী র‌্যাগিংয়ের অভিযোগে পবিপ্রবির ১৫ শিক্ষার্থী বহিষ্কার হালদা নদীকে ‘বঙ্গবন্ধু মৎস্য হেরিটেজ’ ঘোষণা ‘নির্বাচনী বার্তা কী দেবে, কথাই তো বলতে পারছেন না’ ‘ময়ূরপঙ্খী’ ছিনতাইয়ের চেষ্টার চূড়ান্ত প্রতিবেদন আদালতে ৫ উইকেটে হার দিয়ে সফর শুরু বাংলাদেশের এবার সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন চুয়াডাঙ্গায় র‌্যাব পরিচয়ে গণডাকাতি নারায়ণগঞ্জ বন্দরে জাহাজ চাপা পড়ে নিহত ২ নির্বাচনে বিএনপির জয় বাধাগ্রস্ত করতে ষড়যন্ত্র করছে আ’লীগ: ফখরুল স্মার্টফোন আসক্তি দূর করতে গুগলের তিন অ্যাপ করোনাভাইরাস: সংক্রমণ ঠেকাতে মাস্ক কতটা কার্যকর পাকিস্তানকে ১৪২ রানের লক্ষ্য দিল টাইগাররা ভারতের সাথে হেরে টি-টোয়েন্টি সিরিজ শুরু নিউজিল্যান্ডের চলতি অর্থবছরের সব সূচকেই প্রবৃদ্ধির উর্ধ্বগতি অব্যাহত রয়েছে: অর্থমন্ত্রী বিএনপি একটি ব্যর্থ রাজনৈতিক দল: কাদের খালেদা জিয়াকে দেখতে বিএসএমএমইউতে স্বজনরা পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাট করছে টাইগাররা ৯১ বছর বয়সে এসে যাজক বললেন তিনি সমকামী চট্টগ্রামে একটি বস্তিতে আগুন কোকো-আনিসুলের কবর জিয়ারত করে প্রচারণায় তাবিথ-ইশরাক বাহুবলে বাস খাদে পড়ে নিহত ৩ শিশুদের জন্য উৎসব নামের মিল থাকায় বিনাদোষে কারাবাস! করোনাভাইরাস: চীনে মৃতের সংখ্যা বেড়ে ২৫, আতঙ্কে গোটা বিশ্ব শৈত্যপ্রবাহ কমার পর ঝরতে পারে বৃষ্টি আ.লীগের নতুন কমিটির নেতৃবৃন্দসহ টুঙ্গিপাড়ায় শেখ হাসিনা পশ্চিমবঙ্গে পেঁয়াজের মূল্যবৃদ্ধি রুখতে ৫০ হাজার টনের কোল্ড স্টোরেজের পরিকল্পনা