artk

ঝালকাঠি সংবাদদাতা

সোমবার, ডিসেম্বার ৯, ২০১৯ ১:০১

শ্রমজীবীরা নয়, কর্মকর্তারাই দুর্নীতি করে: আমু

media

সোমবার সকালে ঝালকাঠিতে বেগম রোকেয়া দিবস এবং আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত যৌথ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু বলেছেন, আমাদের দেশের শ্রমজীবীরা দুর্নীতি করেন না। তারা শতভাগ হালাল উপার্জন করেন। দুর্নীতি করে কর্মকর্তারা, যারা অফিস প্রধান, কলমের জোর যাদের বেশি তাদের মধ্যেই দুর্নীতিবাজ বেশি।

সোমবার সকালে ঝালকাঠিতে বেগম রোকেয়া দিবস এবং আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে আয়োজিত যৌথ আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সকলকে দুর্নীতি থেকে সাবধান হতে সতর্ক করেন। একইসঙ্গে তিনি সরকারি কর্মকর্তা-কর্মচারীদের জনসাধারণকে তুই তুমি না বলে আপনি সম্বোধন করার নির্দেশ দেন।

জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে যৌথ আলোচনা সভায় আরও বক্তব্য দেয়া অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান, মহিলা বিষয়ক অধিদফতরের উপ-পরিচালক মো. আলতাফ হোসেন ও সনাক সভাপতি (ভারপ্রাপ্ত) হেমায়েত উদ্দিন হিমু।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক অ্যাড. খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দুর্বিষহ জীবন থেকে সচ্ছলতা অর্জন করায় নাজমুন্নাহারসহ বিভিন্ন ক্যাটাগরিতে পাঁচজনকে ‘জয়িতা সম্মাননা’ প্রদান করা হয়।

ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা বিএসএফের নেতাজি ও বঙ্গবন্ধুর দেশপ্রেম তরুণদের মধ্যে ছড়িয়ে দিতে হবে: খাদ্যমন্ত্রী সাবেক স্বাস্থ্যমন্ত্রীর এপিএসকে তলব ঢাকায় চিকিৎসা করাতে এসে বাসের ধাক্কায় এক ব্যক্তি নিহত রাজধানীর হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শ্রমিকের মৃত্যু পলিথিনে মোড়ানো পোস্টার লাগানো কেন বেআইনী নয় টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ই-পাসপোর্ট প্রকল্পের ফলে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রথম মৃত্যুবার্ষিকী বুধবার তাবিথের ওপর হামলার বিষয়ে গুরুত্ব দেয়া উচিত ইসির: কাদের পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক কুষ্টিয়ায় ফের বাড়লো চালের দাম লেবাননে নতুন প্রধানমন্ত্রী হাসান ডিয়াবের নেতৃত্বে সরকার গঠন ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয় এমন বই মেলায় থাকবে না: ডিএমপি কমিশনার ই-পাসপোর্ট উদ্বোধন বুধবার উখিয়ায় আগুনে পুড়ে গেছে অর্ধশতাধিক দোকান ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঢাকা সিটি নির্বাচনে সেনা নামছে না: ইসি সচিব বিএনপির গণজোয়ারের দাবি দিবাস্বপ্ন: কাদের কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিক্ষাক্রমের বাইরে শিক্ষার্থীদের অতিরিক্ত বই পড়ানো বন্ধের নির্দেশ ইন্টারনেট সংযোগসহ ওয়ালটনের স্মার্ট রেফ্রিজারেটর কণ্ঠশিল্পী দ্বীন ইসলাম ২০১৯ সালের শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট মুজিববর্ষে বাড়ি পাবে ৬৮ হাজার দরিদ্র পরিবার গ্রাহক সেবা বাড়াতে বিআইবিএমের আউটসোর্সিংয়ে গুরুত্বারোপ