artk

বিনোদন ডেস্ক

সোমবার, ডিসেম্বার ৯, ২০১৯ ১২:২৮

বঙ্গবন্ধুকে অনেক ভালোবাসি: সালমান খান

media

রোববার হোম অব ক্রিকেট মিরপুরে হয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসরের বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠান। এর প্রধান আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। সঙ্গে ছিলেন শিলা কা জওয়ানি ক্যাটরিনা কাইফ। দুজনই মঞ্চে পারফর্ম করেন।

রোববার হোম অব ক্রিকেট মিরপুরে হয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসরের বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠান। এর প্রধান আকর্ষণ ছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। সঙ্গে ছিলেন শিলা কা জওয়ানি ক্যাটরিনা কাইফ। দুজনই মঞ্চে পারফর্ম করেন।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করেন সালমান। বাংলাদেশের মানুষ তাকে অনেক ভালোবাসেন। এজন্যই তিনি তিনবার প্রধানমন্ত্রী হয়েছেন বলে মত দেন বলিউড তারকা।

বলিউড তারকা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এটা জন্মশত বার্ষিকী। তিনি বাংলাদেশ সৃষ্টি করেছেন। উনি এদেশের জাতির পিতা। আমি বঙ্গবন্ধুজিকে অনেক ভালোবাসি। এ মহান নেতার জন্মের শত বছরে সমগ্র বাঙালি জাতিকে স্বাগত জানাই।

তবে সবচেয়ে বেশি নজর কাড়েন সালমান। পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশে বাংলা ভাষায় কথা বলেন তিনি। স্বভাবতই সবার হৃদয় ও মন জয় করেন সালমান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের আসরের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু বিপিএল। স্বাভাবিকভাবেই বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান সালমান। বাংলাদেশের স্থপতিকে নিয়ে স্বল্প পরিসরে আলোচনাও করেন তিনি।

সবশেষে সালমান বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। সঙ্গে কণ্ঠ মেলান ক্যাটরিনাও। এসময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে সমস্বরে বলে ওঠেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

 

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা