artk

বরিশাল সংবাদদাতা

রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ৩:৫১

ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে আটক দুই

media

শনিবার রাতে নিহত মরিয়মের ছেলে সুলতান মাহামুদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক দুজনকে গ্রেফতার দেখানো হবে বলে জানিয়েছেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রকিব।

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের সাখারী গ্রামে ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে জেলা পুলিশ ও র‌্যাব-৮। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানায়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ১টি ছুরি, খোয়া যাওয়া স্বর্ণালংকার ও তিনটি মোবাইল উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মেজর সজিবুল ইসলাম এ সব কথা জানান।

তিনি আরও জানান, আটক ব্যক্তিরা কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। কিন্তু  তদন্তের স্বার্থে সব প্রকাশ করা যাচ্ছে না।

শনিবার রাতে নিহত মরিয়মের ছেলে সুলতান মাহামুদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক দুজনকে গ্রেফতার দেখানো হবে বলে জানিয়েছেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রকিব।

গ্রেফতার দুজন হলো, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের উত্তর রাজপাশা গ্রামের চুন্নু হাওলাদারের ছেলে কবিরাজ জাকির হোসেন ও তার সহযোগী নগরীর সাগরদীর মুন্সিবাড়ী এলাকায় জুয়েল হাওলাদার। 

রবিবার সকালে বরিশাল র‌্যাব-৮ এর সদর দফতরে কোম্পানি কমান্ডার মেজর সজিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও র‌্যাব-৮ যৌথ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে জাকির হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। প্রথমে জাকির নিজেকে ওই বাড়ির নির্মাণ শ্রমিক দাবি করে। পরে জিজ্ঞাসাবাদে সে জানায় জ্বীন হাজির ও ঝাড় ফুকের মাধ্যমে বিভিন্ন রোগের চিকিৎসা করতে পারে বলে জাকির ওই বাড়ির সবার বিশ্বস্ততা অর্জন করে। শুক্রবার রাতে ওই বাড়িতে জ্বীন আসবে বলে তাদের রাতে দরজা খোলা রাখতে বলে। তার কথায় বাড়ির লোকজন দরজা খোলা রাখে। জাকির রাতে তার এক সহযোগীকে নিয়ে কৌশলে ওই বাড়িতে ঢুকে পর্যায়ক্রমে কুয়েত প্রবাসী আব্দুর রবের মা, বোন জামাই ও খালাতো ভাইকে হত্যা করে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা