artk

বরিশাল সংবাদদাতা

রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ৩:৫১

ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে আটক দুই

media

শনিবার রাতে নিহত মরিয়মের ছেলে সুলতান মাহামুদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক দুজনকে গ্রেফতার দেখানো হবে বলে জানিয়েছেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রকিব।

বরিশালের বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের সাখারী গ্রামে ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে জেলা পুলিশ ও র‌্যাব-৮। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে বলে পুলিশ জানায়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ১টি ছুরি, খোয়া যাওয়া স্বর্ণালংকার ও তিনটি মোবাইল উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৮ এর কোম্পানি কমান্ডার মেজর সজিবুল ইসলাম এ সব কথা জানান।

তিনি আরও জানান, আটক ব্যক্তিরা কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। কিন্তু  তদন্তের স্বার্থে সব প্রকাশ করা যাচ্ছে না।

শনিবার রাতে নিহত মরিয়মের ছেলে সুলতান মাহামুদ বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আটক দুজনকে গ্রেফতার দেখানো হবে বলে জানিয়েছেন বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রকিব।

গ্রেফতার দুজন হলো, ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার সিদ্ধকাঠী ইউনিয়নের উত্তর রাজপাশা গ্রামের চুন্নু হাওলাদারের ছেলে কবিরাজ জাকির হোসেন ও তার সহযোগী নগরীর সাগরদীর মুন্সিবাড়ী এলাকায় জুয়েল হাওলাদার। 

রবিবার সকালে বরিশাল র‌্যাব-৮ এর সদর দফতরে কোম্পানি কমান্ডার মেজর সজিবুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ও র‌্যাব-৮ যৌথ অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে জাকির হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। প্রথমে জাকির নিজেকে ওই বাড়ির নির্মাণ শ্রমিক দাবি করে। পরে জিজ্ঞাসাবাদে সে জানায় জ্বীন হাজির ও ঝাড় ফুকের মাধ্যমে বিভিন্ন রোগের চিকিৎসা করতে পারে বলে জাকির ওই বাড়ির সবার বিশ্বস্ততা অর্জন করে। শুক্রবার রাতে ওই বাড়িতে জ্বীন আসবে বলে তাদের রাতে দরজা খোলা রাখতে বলে। তার কথায় বাড়ির লোকজন দরজা খোলা রাখে। জাকির রাতে তার এক সহযোগীকে নিয়ে কৌশলে ওই বাড়িতে ঢুকে পর্যায়ক্রমে কুয়েত প্রবাসী আব্দুর রবের মা, বোন জামাই ও খালাতো ভাইকে হত্যা করে।

এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ বুধবার থেকে ই-পাসপোর্ট, মিলবে আগারগাঁও, উত্তরা ও যাত্রাবাড়ীতে মতিউর রহমানসহ ৬ জনকে গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ সৌদি থেকে একদিনেই ফেরত ২২৪ বাংলাদেশি বাবার মৃত্যুর ৭ দিনের মাথায় বাসচাপায় নিহত ছেলে পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার কোনো সম্পর্ক নেই: তথ্যমন্ত্রী ফরিদপুরে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু আগুনে পুড়ে সৌদি ধনকুবেরের সঙ্গে রিয়ান্নার প্রণয়ের যবনিকা শেষ হলো বিশ্ব ইজতেমা নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: শেখ হাসিনা নির্বাচন কমিশন একেবারেই ব্যর্থ ও অযোগ্য: মির্জা ফখরুল প্রথম আলো সম্পাদকসহ ৫ জনের জামিন আবেদন যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে একই পরিবারের নিহত ৪ ইয়েমেনে হুতি বাহিনীর হামলায় সিহত ৬০ স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা বন্ধের দিনে আদালতে নারীসহ ধরা খেলেন আইনজীবী ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত, ৬ কোটি টাকার ইয়াবা জব্দ জিম্বাবুয়েকে উড়িয়ে শুরু বাংলাদেশের যুব বিশ্বকাপ মঙ্গলবার থেকে আবারও শীত নামতে পারে পুতিন কে এবং তিনি কী চান? রাজকীয় উপাধি-প্রাসাদ ব্যবহার করবেন না হ্যারি ও মেগান আখেরি মোনাজাতে অংশ নিতে তুরাগতীরে মুসল্লিদের ঢল অস্টিওপরোসিস রোধ করে বাদাম ঢাকার দুই সিটির ভোট ১ ফেব্রুয়ারি এসএসসি পরীক্ষা শুরু ৩ ফেব্রুয়ারি: শিক্ষা মন্ত্রণালয় সড়ক পরিবহন আইন নিয়ে ‘পাথওয়ে’র প্রশিক্ষণ কর্মসূচি চীন ও মিয়ানমারের ৩৩ চুক্তি স্বাক্ষরিত মারা গেছেন বিশ্বের সবচেয়ে খাটো চলনক্ষম ব্যক্তি নগরবাসীর স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি: তাপস বলিউড অভিনেত্রী শাবানা আজমি সড়ক দুর্ঘটনায় আহত