artk

আন্তর্জাতিক ডেস্ক

রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ১০:৪৩

দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৪৩

media

ভারতের দিল্লিতে একটি কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। এতে এখন পর্যন্ত ৪৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। খবর এনডিটিভির।

প্রতিবেদনে বলা হয়েছে, দিল্লির রানি ঝাঁসি রোড এলাকার আনাজ মাণ্ডির একটি কারখানায় রোববার ভোর ৫টার দিকে এই আগ্নিকাণ্ড ঘটে। আগুন নেভাতে দেশটির ফায়ার সার্ভিসের ৩০টি ইউনিট কাজ করছে। সেই সঙ্গে চলছে উদ্ধার অভিযান।

এনডিটিভি জানিয়েছে, আগুনে নিহতদের বেশির ভাগই ওই কারখানার কর্মী। তারা ঘুমিয়ে ছিলেন।

কর্মকর্তারা বলছেন, ৫০ জনের বেশি কর্মী ফ্যাক্টরিতে ছিলেন।

ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, রাম মনোহর লোহিয়া ও হিন্দু রাও হাসপাতালে ২০ জনকে নিয়ে যাওয়া হয়েছে।

দিল্লির মুখ্যমন্ত্রী অরভিন্দ কেজরিওয়াল বলেছেন, আহতদের চিকিৎসা দেয়ার জন্য হাসপাতালে নেয়া হয়েছে।

ভারতের ক্ষমতাসীন বিজেপির প্রেসিডেন্ট অমিত শাহ এই ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, যারা প্রিয়জনকে হারিয়েছেন তাদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেছেন, কর্তৃপক্ষ সকল ধরনের সহায়তা প্রদান করছে।

স্থানীয় সংবাদ মাধ্যম বলছে, কালো ধোঁয়ায় ছেয়ে গিয়েছে পুরো এলাকা। আতঙ্কিত হয়ে পড়েছে স্থানীয়রা।

কাউন্সিলর মিজানকে রিমান্ডে অপরাধীরা ই-জিপি প্রক্রিয়ায় ব্যবহার করছে: দুদক চেয়ারম্যান পুঁজিবাজারে প্রধান সূচকের উত্থান হোয়াইটওয়াশ এড়াতে দলে আসবে পরিবর্তন সাকিব-শিশিরের জন্য রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সূচি বেনাপোলে আন্তর্জাতিক কাস্টমস দিবস পালিত আতিকের ৩৮ দফা ইশতেহার ঘোষণা ইশরাক ও তাপসের কর্মীদের মধ্যে সংঘর্ষ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে রেল অপরিহার্য: প্রধানমন্ত্রী রেল-সড়ক-পানিসহ একগুচ্ছ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী জামিন পেলেন ড. ইউনূস মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২ ১২তম আন্তর্জাতিক কাস্টমস দিবস উদ্বোধন ১১ দেশে ছড়িয়েছে করোনাভাইরাস ভয়াবহ পরিস্থিতির মুখোমুখি চীন : শি জিনপিং চিড়া নিয়ে সরগরম ভারতের সোশ্যাল মিডিয়া সেঁতিয়েনের বার্সার প্রথম হার চীনে করোনাভাইরাস, মৃতের সংখ্যা বেড়ে ৫৬ চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ ৩১ জেলে হত্যা মামলার আসামি নিহত খেজুরের যত উপকারিতা ঢাকাবাসীর জীবনমান উন্নয়নে বিএনপির কোনো পরিকল্পনা নেই: তাপস জনতাই আমাদের আগামী সিদ্ধান্ত গ্রহণকারী: তাবিথ করোনা ভাইরাস: বেনাপোল ইমিগ্রেশনে কঠোর নজরদারী ফরিদপুরে ৩৫ কেজি গাঁজাসহ নারী আটক ২০২২ সালে বিদেশে স্মার্টফোন রপ্তানি করবে সিম্ফনি বঙ্গবন্ধু গোল্ডকাপে আবারও চ্যাম্পিয়ন ফিলিস্তিন ঢাকা-জামালপুর রুটে চালু হচ্ছে জামালপুর এক্সপ্রেস ৯ উইকেটে লজ্জার হার টাইগারদের তিস্তা চুক্তির প্রস্তাব তৈরি করা হচ্ছে: পানিসম্পদ প্রতিমন্ত্রী