artk

বরিশাল সংবাদদাতা

শনিবার, ডিসেম্বার ৭, ২০১৯ ১০:৪৯

প্রবাসীর বাড়িতে ৩ লাশ

media

বরিশালের বানারীপাড়ায় এক কুয়েত প্রবাসীর বাড়ি থেকে মাসহ তিন নিকটাত্মীয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার গভীর রাতে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। 

শনিবার সকালে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন- প্রবাসী হাফেজ আব্দুর রবের মা মরিয়ম বেগম (৬৫), তার ভগ্নিপতি সামসুল আলম সফিক (৬০), খালাতো ভাই মো. ইউসুফের (২২)। এর মধ্যে মরিয়মের লাশ পড়েছিল ঘরের বেলকনিতে, ভগ্নিপতি আলমের মরদেহ অন্য ঘরে এবং পুকুরে হাত-পা বাঁধা অবস্থায় ইউসুফের মরদেহ পাওয়া যায় বলে জানায় পুলিশ।

থানা পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কুয়েতের একটি মসজিদের ইমাম হাফেজ আবদুর রবের বৃদ্ধ মা মরিয়মসহ ওই তিনজন রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে দুর্বৃত্তরা প্রবাসীর একতলা বাড়িতে ঢুকে তাদের হত্যা করে মরদেহ ফেলে রেখে যায়। ঘরের বেলকনি থেকে বৃদ্ধ মায়ের মরদেহ এবং একটি কক্ষ থেকে আবদুর রবের ভগ্নিপতির মরদেহ উদ্ধার করা হয়। এছাড়াও রবের খালাতো ভাইয়ের ‌মরদেহ হাত-পা বাঁধা অবস্থায় বাড়ির পিছনের পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে প্রবাসীর স্ত্রী ইসরাত জাহানকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। তবে প্রাথমিক ভাবে তিনি কিছু জানেন না বলে পুলিশকে জানিয়েছেন। খবর পেয়ে স্থানীয় সাংসদ শাহে আলম, জেলা পুলিশ সুপার সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

বানারীপাড়া থানার ওসি শিশির কুমার পাল জানিয়েছেন, পুলিশ বিষয়টি তদন্ত করছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা বিএসএফের নেতাজি ও বঙ্গবন্ধুর দেশপ্রেম তরুণদের মধ্যে ছড়িয়ে দিতে হবে: খাদ্যমন্ত্রী সাবেক স্বাস্থ্যমন্ত্রীর এপিএসকে তলব ঢাকায় চিকিৎসা করাতে এসে বাসের ধাক্কায় এক ব্যক্তি নিহত রাজধানীর হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শ্রমিকের মৃত্যু পলিথিনে মোড়ানো পোস্টার লাগানো কেন বেআইনী নয় টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ ই-পাসপোর্ট প্রকল্পের ফলে বাংলাদেশ আরো একধাপ এগিয়ে যাবে: প্রধানমন্ত্রী আহমেদ ইমতিয়াজ বুলবুলের প্রথম মৃত্যুবার্ষিকী বুধবার তাবিথের ওপর হামলার বিষয়ে গুরুত্ব দেয়া উচিত ইসির: কাদের পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক কুষ্টিয়ায় ফের বাড়লো চালের দাম লেবাননে নতুন প্রধানমন্ত্রী হাসান ডিয়াবের নেতৃত্বে সরকার গঠন ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয় এমন বই মেলায় থাকবে না: ডিএমপি কমিশনার ই-পাসপোর্ট উদ্বোধন বুধবার উখিয়ায় আগুনে পুড়ে গেছে অর্ধশতাধিক দোকান ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ ঢাকা সিটি নির্বাচনে সেনা নামছে না: ইসি সচিব বিএনপির গণজোয়ারের দাবি দিবাস্বপ্ন: কাদের কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিক্ষাক্রমের বাইরে শিক্ষার্থীদের অতিরিক্ত বই পড়ানো বন্ধের নির্দেশ ইন্টারনেট সংযোগসহ ওয়ালটনের স্মার্ট রেফ্রিজারেটর কণ্ঠশিল্পী দ্বীন ইসলাম ২০১৯ সালের শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট মুজিববর্ষে বাড়ি পাবে ৬৮ হাজার দরিদ্র পরিবার গ্রাহক সেবা বাড়াতে বিআইবিএমের আউটসোর্সিংয়ে গুরুত্বারোপ ‘আমার কোন অবৈধ সম্পদ নেই’ ২০১৯ সালে ৫৬ সাংবাদিক নিহত: জাতিসংঘ