artk

বিনোদন রিপোর্টার

বুধবার, ডিসেম্বার ৪, ২০১৯ ১১:৪১

তাহসানের গানের মডেল ‘সেরা নাচিয়ে’র সিনথিয়া

media

সংগীত তারকা তাহসান খানের নতুন গানের মডেল হলেন চ্যানেল আই ‘সেরা নাচিয়ে’ খ্যাত সিনথিয়া ইয়াসমিন। সিকিমের বিভিন্ন লোকেশনে গল্প নির্ভর গান-ভিডিও’র শুটিং শেষ হয়েছে কদিন আগে।

এর আগে আরফিন রুমি, কাজী শুভ, মাহতিম সাকিব, জাহেদ তানভীর-এর গানের মডেল হয়েছিলেন সিনথিয়া। এবারই প্রথম তাহসানের গানের ভিডিওতে দেখা যাবে তাকে।

সিনথিয়া বলেন, “তাহসান ভাই আমার পছন্দের শিল্পী। যে গানের মডেল হয়েছি, সেটি শুনেই ভালো লাগে।”

তিনি বলেন, “এ গানের মাধ্যমে পাঁচ মাসে আমার পাঁচটি মিউজিক ভিডিওর কাজ শেষ হলো।”

সিনথিয়া অভিনীত তাহসানের এ গানটির নাম ‘আমি ভালো আছি’। গানের কথা লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর সংগীত করেছেন নাহিদ নোমান অরূপ। গানটির ভিডিও নির্মাণ করেছেন শেহজাদ তানভীর।

সিনথিয়ার সঙ্গে ভিডিওতে দেখা যাবে মডেল ইমরান খানকে। সিএমভি’র ইউটিউব চ্যানেলে শিগগির ‘আমি ভালো আছি’ গানটি প্রকাশ পাবে।

সিনথিয়া বলেন, “সিকিমে প্রথম কাজ করলাম। নভেম্বরের শুরুর দিকে শুটিং করেছি। সেখানকার পরিবেশ ছিল প্রচণ্ড প্রতিকূল। তারমধ্যেই কাজ করতে হয়েছে। ভিডিওতে আমার উপস্থিতি গুরুত্বপূর্ণ। দেখা যাবে আমি পরকীয়ায় জড়িয়ে যাই। গল্পটা সুন্দর, নতুনত্ব আছে। কাজটি প্রকাশের অপেক্ষায় আছি।”

চ্যানেল আই সেরা নাচিয়ে’ তৃতীয় সিজন প্রতিযোগিতা থেকে বেরিয়ে শুধু নাচ নিয়ে থাকেননি সিনথিয়া। ২০১৬ সালের আগস্টে মান্নান হীরা পরিচালিত ‘হৃদয়পুর’ টেলিফিল্ম দিয়ে তিনি অভিনয় শুরু করেন। তারপর একাধিক নাটকে কাজ করলেও নজর কেড়েছেন চ্যানেল আইতে প্রচারিত সালাউদ্দিন লাভলুর ‘সোনার পাখি রূপার পাখি’ ধারাবাহিক নাটক দিয়ে।

সিনথিয়ার ভাষায়, “লাভলু ভাইয়ের নির্দেশনায় কাজ করে অনেক কিছু শিখেছি। উনি অভিনয়ের জন্য একজন গ্রেট টিচার।”

তিনি বলেন, “বর্তমানে নাচ-অভিনয় দুটোই চালিয়ে যাচ্ছি। কদিন আগে তুর্কিতে একটি নাচের অনুষ্ঠান করে এলাম। অভিনয় করলে প্রতিনিয়ত নতুন চরিত্রে ভর করা যায়। কিন্তু নাচ আমার সবকিছু, আমার রক্তে মিশে আছে। নাচ নাই, আমিও নাই!”

ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে সরকার প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী দেনমোহর হিসেবে স্ত্রীর বই দাবি মৌলভীবাজার, হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ অস্ত্র মামলায় জেএমবি সদস্যের ১০ বছরের কারাদণ্ড ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক