artk

বিনোদন রিপোর্টার

বুধবার, ডিসেম্বার ৪, ২০১৯ ১১:৪১

তাহসানের গানের মডেল ‘সেরা নাচিয়ে’র সিনথিয়া

media

সংগীত তারকা তাহসান খানের নতুন গানের মডেল হলেন চ্যানেল আই ‘সেরা নাচিয়ে’ খ্যাত সিনথিয়া ইয়াসমিন। সিকিমের বিভিন্ন লোকেশনে গল্প নির্ভর গান-ভিডিও’র শুটিং শেষ হয়েছে কদিন আগে।

এর আগে আরফিন রুমি, কাজী শুভ, মাহতিম সাকিব, জাহেদ তানভীর-এর গানের মডেল হয়েছিলেন সিনথিয়া। এবারই প্রথম তাহসানের গানের ভিডিওতে দেখা যাবে তাকে।

সিনথিয়া বলেন, “তাহসান ভাই আমার পছন্দের শিল্পী। যে গানের মডেল হয়েছি, সেটি শুনেই ভালো লাগে।”

তিনি বলেন, “এ গানের মাধ্যমে পাঁচ মাসে আমার পাঁচটি মিউজিক ভিডিওর কাজ শেষ হলো।”

সিনথিয়া অভিনীত তাহসানের এ গানটির নাম ‘আমি ভালো আছি’। গানের কথা লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর সংগীত করেছেন নাহিদ নোমান অরূপ। গানটির ভিডিও নির্মাণ করেছেন শেহজাদ তানভীর।

সিনথিয়ার সঙ্গে ভিডিওতে দেখা যাবে মডেল ইমরান খানকে। সিএমভি’র ইউটিউব চ্যানেলে শিগগির ‘আমি ভালো আছি’ গানটি প্রকাশ পাবে।

সিনথিয়া বলেন, “সিকিমে প্রথম কাজ করলাম। নভেম্বরের শুরুর দিকে শুটিং করেছি। সেখানকার পরিবেশ ছিল প্রচণ্ড প্রতিকূল। তারমধ্যেই কাজ করতে হয়েছে। ভিডিওতে আমার উপস্থিতি গুরুত্বপূর্ণ। দেখা যাবে আমি পরকীয়ায় জড়িয়ে যাই। গল্পটা সুন্দর, নতুনত্ব আছে। কাজটি প্রকাশের অপেক্ষায় আছি।”

চ্যানেল আই সেরা নাচিয়ে’ তৃতীয় সিজন প্রতিযোগিতা থেকে বেরিয়ে শুধু নাচ নিয়ে থাকেননি সিনথিয়া। ২০১৬ সালের আগস্টে মান্নান হীরা পরিচালিত ‘হৃদয়পুর’ টেলিফিল্ম দিয়ে তিনি অভিনয় শুরু করেন। তারপর একাধিক নাটকে কাজ করলেও নজর কেড়েছেন চ্যানেল আইতে প্রচারিত সালাউদ্দিন লাভলুর ‘সোনার পাখি রূপার পাখি’ ধারাবাহিক নাটক দিয়ে।

সিনথিয়ার ভাষায়, “লাভলু ভাইয়ের নির্দেশনায় কাজ করে অনেক কিছু শিখেছি। উনি অভিনয়ের জন্য একজন গ্রেট টিচার।”

তিনি বলেন, “বর্তমানে নাচ-অভিনয় দুটোই চালিয়ে যাচ্ছি। কদিন আগে তুর্কিতে একটি নাচের অনুষ্ঠান করে এলাম। অভিনয় করলে প্রতিনিয়ত নতুন চরিত্রে ভর করা যায়। কিন্তু নাচ আমার সবকিছু, আমার রক্তে মিশে আছে। নাচ নাই, আমিও নাই!”

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা