artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ৫:৩৯   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

সোমবার, ডিসেম্বার ২, ২০১৯ ৬:৫১

পটুয়াখালীতে পুলিশ পরিচয়ে ওসির বাড়িতে ডাকাতি

media

পটুয়াখালীর বাউফল উপজেলায় পুলিশ পরিচয়ে নাজিরপুর থানার ওসির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।

পটুয়াখালীর বাউফল উপজেলায় পুলিশ পরিচয়ে নাজিরপুর থানার ওসির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতেরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে পালিয়ে যায়।

রোববার দিবাগত রাত দেড়টায় উপজেলার কাছিপাড়া ইউনিয়নের উল্টর কাছিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ডাকাতি হওয়া ওই দ্বিতল ভবনের বাড়ির মালিক মো. মনিরুল ইসলাম। তিনি বর্তমানে পিরোজপুরের নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে কর্মরত আছেন। ঘটনার সময় বাসভবনে তার মা অবসরপ্রাপ্ত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক বেগম নূরজাহান ও ভাই ফোরকান আকন ছিলেন।

বেগম নূরজাহান জানান, আনুমানিক রাত দেড়টার দিকে তাদের দ্বিতল ভবনের নিচতলার পশ্চিম পাশের জানালার গ্রিল কেটে পাঁচ থেকে ছয় জনের একটি দল ভেতরে ঢোকে। পরে তার কক্ষের সামনে এসে পুলিশ পরিচয়ে দরজা খুলতে বললে তিনি দরজা খুলে দেন। পরে তাকে ও ছেলে ফোরকানকে জিম্মি করে নগদ ৬৫ হাজার টাকা ও পাঁচ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যান তারা।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। আশা করি খুব শীঘ্রই ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে সক্ষম হবো।’

ভর্তি বাণিজ্যের সঙ্গে জড়িতদের কঠিন পরিণতি হবে: দুদক ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিলের প্রতিবাদে আসামে কারফিউ অমান্য করে বিক্ষোভ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ বালিশ-কাণ্ড: রূপপুর প্রকল্পের প্রকৌশলীসহ গ্রেপ্তার ১৩ নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ১০ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু পাটকল শ্রমিকদের অনশনে শতাধিক শ্রমিক অসুস্থ খালেদার জামিন শুনানি চলছে দাবি মেনে নিয়েছে ‘এসএ টিভি’ শরীর চাঙ্গা রাখতে সিঁড়ি ভাঙুন নিয়মিত ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত খালেদার জামিন শুনানি: দুপক্ষের ৬০ জন আইনজীবী থাকতে পারবেন সনদধারী আইনজীবীদেরই ঢুকতে দেয়া হচ্ছে ফতুল্লায় আগুনে পুড়লো অর্ধশত ঘর, আহত ১০ কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃত ৯ জন ক্লাব ব্রুজকে ৩-১ ব্যবধানে হারাল রিয়াল