artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ৪:৩৭   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬

স্পোর্টস ডেস্ক

বৃহস্পতিবার, নভেম্বার ২৮, ২০১৯ ১০:৩৫

আমি জানিও না, আমার নাম কীভাবে বিপিএলে গেল: গেইল

media

ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল বলেছেন, আমি জানিও না, আমার নাম কীভাবে বিপিএলে পৌঁছে গেল। আমাকে একটি দলে নেয়া হয়েছে, নিজেও জানি না সেটা কীভাবে হলো!

ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার ক্রিস গেইল বলেছেন, আমি জানিও না, আমার নাম কীভাবে বিপিএলে পৌঁছে গেল। আমাকে একটি দলে নেয়া হয়েছে, নিজেও জানি না সেটা কীভাবে হলো!

ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোকে গেইল আরও বলেন, নির্বাচকরা আমাকে ভারতের বিপক্ষে খেলতে বলেছিলেন। তারা চান, তরুণদের সঙ্গে যেন আমি খেলি। কিন্তু এ বছর আমি ক্রিকেট থেকে বিরতি নিচ্ছি।

ক্রিকেটের ইউনিভার্স বস হিসেবে পরিচিত গেইল আরও বলেন, বিগ ব্যাশে এবার খেলছি না। জানি না, সামনে কোন ক্রিকেট আমার অপেক্ষায় আছে।

বিপিএলের আসন্ন সপ্তম আসরের প্লেয়ার্স ড্রাফটে বিদেশি খেলোয়াড়দের প্রথম ডাকেই ক্রিস গেইলকে দলে টেনে নেয় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। অথচ গেইলের খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

তবে বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাউদ্দিন চৌধুরী বলেছেন, আমি কোনো নির্দিষ্ট প্লেয়ারের ব্যাপারে বলব না, তবে প্রক্রিয়া হল জাতীয় দলের কোনো ক্রিকেটারের যখন নাম আসে তখন কিছু নিয়ম মেনে চলতে হয় আমাদের। ক্রিকেটার বা ক্রিকেটারের এজেন্ট আগ্রহ দেখালেই তার নাম আসে। সবকিছুই নিয়ম মেনে একটি প্রক্রিয়ার মাধ্যমে হয়ে থাকে। আমরা যাচাই করে দেখেছি সবকিছু প্রক্রিয়া মেনেই করা হয়েছে।

সবকিছু ঠিক থাকলে ৮ ডিসেম্ব বিপিএলের উদ্বোধন। খেলা শুরু হবে ১১ ডিসেম্বর।

খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ বালিশ-কাণ্ড: রূপপুর প্রকল্পের প্রকৌশলীসহ গ্রেপ্তার ১৩ নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ১০ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু পাটকল শ্রমিকদের অনশনে শতাধিক শ্রমিক অসুস্থ খালেদার জামিন শুনানি চলছে দাবি মেনে নিয়েছে ‘এসএ টিভি’ শরীর চাঙ্গা রাখতে সিঁড়ি ভাঙুন নিয়মিত ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত খালেদার জামিন শুনানি: দুপক্ষের ৬০ জন আইনজীবী থাকতে পারবেন সনদধারী আইনজীবীদেরই ঢুকতে দেয়া হচ্ছে ফতুল্লায় আগুনে পুড়লো অর্ধশত ঘর, আহত ১০ কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃত ৯ জন ক্লাব ব্রুজকে ৩-১ ব্যবধানে হারাল রিয়াল খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার, আদালতে কড়া নিরাপত্তা কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১ আশঙ্কাজনক ৩৪ পেটের চর্বি কমাবে মৌরি ববির শিক্ষক সমিতির সভাপতি আরিফ সম্পাদক খোরশেদ রোহিঙ্গাদের ফেরত পাঠাতে কাজ করছে যুক্তরাজ্য: রাষ্ট্রদূত