artk

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, নভেম্বার ২৮, ২০১৯ ৯:০৭

চিত্রনায়িকা থেকে রেডিও জকি মৌসুমী

media

নব্বইয়ের শুরুর দিকে চলচ্চিত্রে অভিষেক চিত্রনায়িকা মৌসুমীর। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। প্রায় তিন দশক ধরে বাংলার দর্শককে বিনোদিত করে যাচ্ছেন তিনি। তবে এবার এই নায়িকা হাজির হলেন নতুন পরিচয়ে। তাকে দেখা যাবে রেডিও জকি (আরজে) হিসেবে।

না, নতুন কোনো ছবির চরিত্রের প্রয়োজনে নয়। সত্যি সত্যিই তাকে আরজে হিসেবেই শোনা যাবে, দেখা যাবে। গত রবিবার থেকে এবিসি রেডিও এফএম ৮৯.২–তে ‘মৌসুমী হাওয়া’ নামের নতুন একটি শো নিয়ে ভক্তদের কাছে এসেছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির এই নায়িকা।

মাস তিনেক আগে এবিসি রেডিও থেকে মৌসুমী অনুষ্ঠানটি উপস্থাপনার প্রস্তাব পান। তারপর ভেবে চিন্তে রাজি হয়ে যান। তিনি বলেন, “ছোটবেলা থেকেই রেডিও শুনতাম। সিনেমার নানা অনুষ্ঠান হতো। খুব ভালো লাগত। সকালে রেডিওতে রবীন্দ্রসংগীত শুনতাম। কিছুদিন ধরে মনে হচ্ছিল, উপস্থাপনার প্রস্তাবটা লুফে নিই।”

গত রোবার রাত ৯টায় এবিসির স্টুডিওতে কম্পিউটার কনসোল ও মাইক্রোফোনের সামনে বসেন মৌসুমী। তবে এটা স্রেফ একটি অনুষ্ঠান নয়, দর্শকের সঙ্গে যোগাযোগও হবে মৌসুমীর। 

তিনি বলেন, “আমার কাছে একটা বিষয় ভালো লেগেছে। শুধু কাজ হিসেবেই এটা করছি না, এর মাধ্যমে দর্শকের সঙ্গে সপ্তাহে এক দিন অন্তত সরাসরি কথা বলতে পারব।”

অনুষ্ঠানের মাধ্যমে মৌসুমীর জীবনের নানা দিকও ভক্তরা জানতে পারবেন। মাঝেমধ্যে নিজের পছন্দের শিল্পীদের নিয়েও স্টুডিওতে আড্ডায় মেতে উঠবেন বলে জানান মৌসুমী।

তিনি বলেন, “আমার এত দিনের অর্জনগুলো অনুষ্ঠানটির নানা পর্বের মাধ্যমে দর্শকেরা জানতে পারবেন। তারা আমাকে নিয়ে ভাববেন, বলবেন। আমিও তাদের সঙ্গে আমার অভিজ্ঞতা শেয়ার করব। এভাবেই জীবনের অনেক কিছু জানা হয়ে যাবে।”

খান টোবকোর সত্বাধিকারী সহ ২ জনের বিরুদ্ধে চার্জশিট বাবার সাথে অভিমান কিশোরীর আত্মহত্যা ওয়েট অ্যান্ড সি: সাঈদ খোকনের ব্যাপারে দুদক চেয়ারম্যান আগামীতে আইসিসির সব আয়োজনে বিড করবে বাংলাদেশ: পাপন যশোরে ৯৪টি সোনার বারসহ ৩ যুবক আটক ১৯ সদস্যের প্রাথমিক টেস্ট দল ঘোষণা পাকিস্তানের পুঁজিবাজারে সূচক উত্থান ৯ মাসে যানজট নিরসন করতে দেখিনি, ৩ মাসে কি করবেন: আতিকুলকে তাবিথ নির্বাচনকে বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করার আন্দোলন মনে করছে: তাপস ইনিংস ব্যবধানে হারের আগে মহারাজের লড়াই দলের প্রয়োজনে জ্বলে উঠতে প্রস্তুত শান্ত সিঙ্গেল ডিজিটে সুদের ঋণ হলে বিনিয়োগ বাড়বে: ডিসিসিআই সভাপতি যুব বিশ্বকাপ: অচেনা স্কটল্যান্ডকেও হারাতে মরিয়া যুবটাইগাররা ব্রিজে ছবি তুলতে গিয়ে ধসে পড়ে নিহত ৯ আচরণবিধি বিধি লঙ্ঘন ঠেকানো না হলে জনগণের আস্থার সঙ্কট হবে: মাহবুব ইনজামাম-ধোনিকে টপকে গেলেন কোহলি লিফট দুর্ঘটনায় করণীয় দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭ খুলনায় যুবককে হত্যার দায়ে ৬ জনের যাবজ্জীবন মার্কিন যুক্তরাষ্ট্র নির্বাচন পর্যবেক্ষণ করবে: মার্কিন রাষ্ট্রদূত আরও ১৪ জেলার শিক্ষক নিয়োগ হাইকোর্টে স্থগিত বিজেপির নতুন সভাপতি হলেন জেপি নাড্ডা শেখ হাসিনার জনসভায় গণহত্যার মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড বাংলাদেশি অর্থ পাচারকারীদের বিরুদ্ধে প্রবাসীদের মানববন্ধন রোহিঙ্গা প্রত্যাবাসনে মিয়ানমারকে সহায়তা দিবে চীন সৌদি থেকে ১৮ দিনে ফেরত এসেছে ১৮৩৪ শ্রমিক ‘ভোট চুরির নীরব অস্ত্র’ ইভিএম বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে: আমীর খসরু তাবিথের গণসংযোগে অংশ নিয়েছেন ফখরুল পুলিশ হেফাজতে বিএফডিসির কর্মীর মৃত্যুতে কর্মচারীদের বিক্ষোভ সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত