artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ৫:১১   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন রিপোর্টার

বৃহস্পতিবার, নভেম্বার ২৮, ২০১৯ ৯:০৭

চিত্রনায়িকা থেকে রেডিও জকি মৌসুমী

media

নব্বইয়ের শুরুর দিকে চলচ্চিত্রে অভিষেক চিত্রনায়িকা মৌসুমীর। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি। প্রায় তিন দশক ধরে বাংলার দর্শককে বিনোদিত করে যাচ্ছেন তিনি। তবে এবার এই নায়িকা হাজির হলেন নতুন পরিচয়ে। তাকে দেখা যাবে রেডিও জকি (আরজে) হিসেবে।

না, নতুন কোনো ছবির চরিত্রের প্রয়োজনে নয়। সত্যি সত্যিই তাকে আরজে হিসেবেই শোনা যাবে, দেখা যাবে। গত রবিবার থেকে এবিসি রেডিও এফএম ৮৯.২–তে ‘মৌসুমী হাওয়া’ নামের নতুন একটি শো নিয়ে ভক্তদের কাছে এসেছেন ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির এই নায়িকা।

মাস তিনেক আগে এবিসি রেডিও থেকে মৌসুমী অনুষ্ঠানটি উপস্থাপনার প্রস্তাব পান। তারপর ভেবে চিন্তে রাজি হয়ে যান। তিনি বলেন, “ছোটবেলা থেকেই রেডিও শুনতাম। সিনেমার নানা অনুষ্ঠান হতো। খুব ভালো লাগত। সকালে রেডিওতে রবীন্দ্রসংগীত শুনতাম। কিছুদিন ধরে মনে হচ্ছিল, উপস্থাপনার প্রস্তাবটা লুফে নিই।”

গত রোবার রাত ৯টায় এবিসির স্টুডিওতে কম্পিউটার কনসোল ও মাইক্রোফোনের সামনে বসেন মৌসুমী। তবে এটা স্রেফ একটি অনুষ্ঠান নয়, দর্শকের সঙ্গে যোগাযোগও হবে মৌসুমীর। 

তিনি বলেন, “আমার কাছে একটা বিষয় ভালো লেগেছে। শুধু কাজ হিসেবেই এটা করছি না, এর মাধ্যমে দর্শকের সঙ্গে সপ্তাহে এক দিন অন্তত সরাসরি কথা বলতে পারব।”

অনুষ্ঠানের মাধ্যমে মৌসুমীর জীবনের নানা দিকও ভক্তরা জানতে পারবেন। মাঝেমধ্যে নিজের পছন্দের শিল্পীদের নিয়েও স্টুডিওতে আড্ডায় মেতে উঠবেন বলে জানান মৌসুমী।

তিনি বলেন, “আমার এত দিনের অর্জনগুলো অনুষ্ঠানটির নানা পর্বের মাধ্যমে দর্শকেরা জানতে পারবেন। তারা আমাকে নিয়ে ভাববেন, বলবেন। আমিও তাদের সঙ্গে আমার অভিজ্ঞতা শেয়ার করব। এভাবেই জীবনের অনেক কিছু জানা হয়ে যাবে।”

ঘুষ ও দুর্নীতির বিরুদ্ধে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী নাগরিকত্ব বিলের প্রতিবাদে আসামে কারফিউ অমান্য করে বিক্ষোভ দীপু হাজরার পরিচালনায় রাজাকার হলেন সুজিত বিশ্বাস পররাষ্ট্রমন্ত্রীর ভারত সফর বাতিল খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিক্ষোভকালে আটক ২ খালেদা জিয়ার জামিন সরকারের হাতে নয়, আদালতের বিষয়: কাদের খালেদা জিয়ার জামিন না হওয়ায় ঢাবিতে ছাত্রদলের বিক্ষোভ থার্টিফার্স্ট নাইটে উন্মুক্ত স্থানে নাচ-গান নিষেধ বালিশ-কাণ্ড: রূপপুর প্রকল্পের প্রকৌশলীসহ গ্রেপ্তার ১৩ নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ১০ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু পাটকল শ্রমিকদের অনশনে শতাধিক শ্রমিক অসুস্থ খালেদার জামিন শুনানি চলছে দাবি মেনে নিয়েছে ‘এসএ টিভি’ শরীর চাঙ্গা রাখতে সিঁড়ি ভাঙুন নিয়মিত ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত খালেদার জামিন শুনানি: দুপক্ষের ৬০ জন আইনজীবী থাকতে পারবেন সনদধারী আইনজীবীদেরই ঢুকতে দেয়া হচ্ছে ফতুল্লায় আগুনে পুড়লো অর্ধশত ঘর, আহত ১০ কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃত ৯ জন ক্লাব ব্রুজকে ৩-১ ব্যবধানে হারাল রিয়াল খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার, আদালতে কড়া নিরাপত্তা