artk
শনিবার, ডিসেম্বার ৭, ২০১৯ ৩:১১   |  ২৩,অগ্রহায়ণ ১৪২৬

প্রবাস ডেস্ক

শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ৮:০০

লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত

media

নিহতের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার ১৯ নভেম্বর লন্ডন সময় রাত সাড়ে ১০টার দিকে সন্তানদের জন্য খাবার আনতে তিনি বাসা থেকে বের হন। এ সময় দুর্বৃত্তরা তার নিজ ঘরের সামনেই মাথায় গুলি করে পালিয়ে যায়।

লন্ডনে নিজ ঘরের সামনে সন্ত্রাসীদের গুলিতে হিরন আলী (৩০) নামে বাংলাদেশি এক যুবক খুন হয়েছেন। তার বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলায়। বৃহস্পতিবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১১টার দিকে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত হিরন আলী সিলেটের বিশ্বনাথ সদর ইউনিয়নের বৈদ্যকাপন গ্রামের মৃত ইরফান আলীর ছেলে। তার এক মেয়ে ও এক ছেলে রয়েছে। দীর্ঘদিন ধরে তিনি সপরিবারে লন্ডনে বসবাস করে আসছিলেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, মঙ্গলবার ১৯ নভেম্বর লন্ডন সময় রাত সাড়ে ১০টার দিকে সন্তানদের জন্য খাবার আনতে তিনি বাসা থেকে বের হন। এ সময় দুর্বৃত্তরা তার নিজ ঘরের সামনেই মাথায় গুলি করে পালিয়ে যায়।

তাকে সঙ্গে সঙ্গে গুরুতর আহত অস্থায় উদ্ধার করে তাকে লন্ডন রয়েল হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার তিনি মারা যান।

লন্ডনে অবস্থানরত নিহতের চাচাতো ভাই বিশ্বনাথ প্রবাসী অ্যাডোকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিন বলেন, বিষয়টি সেখানকার পুলিশ গুরুত্ব সহকারে তদন্ত চালিয়ে যাচ্ছে। তার পরও আসামিদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় আনার জন্য পরিবারের পক্ষ থেকে তিনি দাবি জানান।

এসএ গেমসে নেপালকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ হৃৎদপিণ্ড বন্ধ হওয়ার ৬ ঘণ্টা পর বেঁচে উঠলেন এক নারী খালেদার মুক্তির দাবিতে রোববার বিএনপির বিক্ষোভ বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর পেট্রোবাংলা ভবনে অগ্নিকাণ্ড প্রবাসীর বাড়িতে ৩ লাশ ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ কাশ্মীরের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অ্যাকাউন্ট বাতিল অভিশংসনের দ্বারপ্রান্তে ট্রাম্প মুন্সিগঞ্জে লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২০ বাংলাদেশের ১৭ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব বাতিলের দাবিতে গণস্বাক্ষর শনিবার বাঁশখালীতে জেলের জালে বিশাল হোয়েল শার্ক! সিলেট আ.লীগের নেতৃত্ব হারালেন কামরান পৃথিবীর অনেক দেশের তুলনায় আমরা মেধাবী: তথ্যমন্ত্রী ধর্মঘটে অচল অবস্থা বিরাজ করছে ফ্রান্সে চট্টগ্রামে এবার থানায় বিক্রি হবে পেঁয়াজ ভারতের অবদান ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ: পররাষ্ট্রমন্ত্রী শিকাগোর অফিস-আদালতে বাংলা ভাষা! খালেদার স্বাস্থ্য বিষয়ে নিরপেক্ষ প্রতিবেদন নিয়ে ফখরুলের সংশয় ১৭ জেলেকে আটক করেছে মিয়ানমার উল্টোপথের বাসের চাকায় পিষ্ট পথচারী অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ