artk
রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ৭:৩৪   |  ২৪,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ৯:৫৩

লক্ষ্মীপুরে 'গণপিটুনিতে' নিহত ১

media

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির সময় গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামের এ ঘটনার সময় আহত আরও পাঁচজনকে আটক করা হয়েছে।

লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতির সময় গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার ভোরে উপজেলার বামনী ইউনিয়নের সাগরদী গ্রামের এ ঘটনার সময় আহত আরও পাঁচজনকে আটক করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম সোহেল। তার মৃতদেহ রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। আহত কাউছার, মমিন, মিরাজ, সুমন ও ইব্রাহীমকে পুলিশি পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভোর রাতে স্থানীয় জব্বার আলী বেপারি বাড়ির প্রবাসী মনিরের বসতঘরে ডাকাতি করতে ঢোকে একদল ডাকাত। এ সময় লোকজন চিৎকার করলে আশেপাশের মানুষ ডাকাতদের ঘেরাও করে ছয়জনকে ধরে পেলেন। এসময় তাদেরকে গণপিটুনি দেয় জনতা। এতে গুরুত্বর আহত হন ডাকাতরা।

পরে ডাকাতদের হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক চাঁদপুরের হাইমচরের বাসিন্দা সোহেল মৃত ঘোষণা করেন। ডাকাতদের কাছ থেকে দুইটি এলজি ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া জানান, ডাকাতিকালে ছয় ডাকাতকে গণপিটুনি দেয় জনতা। খবর পেয়ে পুলিশ এসে তাদের উদ্ধার করে। পরে হাসপাতালে নেয়ার পর একজনের মৃত্যু হয়। আহতদের পুলিশি হেফাজতে চিকিৎসা চলছে। ডাকাতদের কাছ থেকে দুইটি এলজি ও ছয় রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

হাইকোর্টে হট্টগোলকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নোটিশ মিথিলা ফাহমির অন্তরঙ্গ ছবি সরানোর নির্দেশ পাটকল শ্রমিকদের আমরণ অনশনের হুমকি জেলার সিনেমা হলগুলোর প্রতি দৃষ্টি দিতে হবে : প্রধানমন্ত্রী জমকালো আয়োজনে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী শুরু ইটিআইএনধারীদের রিটার্ন দা‌খি‌লে বাধ্য করা হবে: এনবিআর চেয়ারম্যান ফাইনালের আগে শ্রীলঙ্কার সাথে হার বাংলাদেশের জার্মানিতে সায়েন্টিস্ট অ্যাওয়ার্ড পেলেন ২ বাংলাদেশি বেগম রোকেয়া পদক পাচ্ছেন ৫ বিশিষ্ট নারী টাইগারদের সাথে দিবা-রাত্রির টেস্ট খেলতে চায় পাকিস্তান অভিযোগ প্রমাণ করে গণমাধ্যমে উপস্থাপন করুন, পদত্যাগ করবো: নুর খালেদার জামিন নিয়ে সরকার ‘জঘন্য নাটক’ করছে: ফখরুল দুর্নীতি করলে কাউকে ছাড় নয়: দুদক চেয়ারম্যান বিএনপির অপর নাম এখন নালিশ দল: কাদের যাত্রীর জ্যাকেটে কোটি টাকার সোনা পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন রুম্পার প্রেমিক সৈকত চার দিনের রিমান্ডে ট্রিপল মার্ডারের সঙ্গে জড়িত সন্দেহে আটক দুই শ্বাসরুদ্ধ ফাইনালে বাংলাদেশের মেয়েদের সোনা জয় রুম্পার বন্ধু সৈকতকে রিমান্ডে চায় পুলিশ রুম্পা হত্যার বিচার দাবিতে উত্তাল স্টামফোর্ড চাকরিতে প্রবেশের বয়স সীমা ৩৫ করার দাবিতে গণঅনশন দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৪৩ সন্ধ্যায় ঝগড়া, রাতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা রোববার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত অটোরিকশার ৩ যাত্রী রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ নানা বর্ণে বিপিএলের পর্দা উঠবে রোববার মেসির হ্যাটট্রিকে বড় জয় বার্সার ১০ সন্তান জন্ম দিয়েও ভিক্ষা করেন ৭০ বছরের বৃদ্ধা