artk
রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ১০:৫৭   |  ২৪,অগ্রহায়ণ ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

বুধবার, নভেম্বার ২০, ২০১৯ ৭:৪৩

ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ

media

ময়মনসিংহের ত্রিশালে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে অবৈধভাবে মজুত করা প্রায় সাত হাজার কেজি লবণ জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

ময়মনসিংহের ত্রিশালে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে অবৈধভাবে মজুত করা প্রায় সাত হাজার কেজি লবণ জব্দ করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

বুধবার দুপুরে ত্রিশাল উপজেলার ধলা বাজারের কাছে মুজিবর রহমান নামের এক প্রবাসীর বাড়িতে এ অভিযান চালানো হয়।

আটক চারজন হলেন শাকিল ইসলাম (১৮), পারভেজ উদ্দিন (২৪), ছালেখ মিয়া (২২) ও হৃদয় ইসলাম (১৯)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ কামাল আকন্দ জানান, দেশে লবণের দাম বেড়েছে এ ধরনের অযৌক্তিক গুজবকে কাজে লাগিয়ে অতিরিক্ত মুনাফা লাভ করতে কিছু অসাধু ব্যবসায়ী ওই বাড়িতে তিনটি ঘরে কৃত্রিম গুদাম তৈরি করে লবণগুলো মজুত করে রাখে। 

গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। এ সময় ওই ৭ হাজার কেজি লবণ জব্দ করা হয় এবং সেখান থেকে উক্ত চার ব্যক্তিকে আটক করা হয়।

দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৩৫ সন্ধ্যায় ঝগড়া, রাতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা রোববার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত অটোরিকশার ৩ যাত্রী রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ নানা বর্ণে বিপিএলের পর্দা উঠবে রোববার মেসির হ্যাটট্রিকে বড় জয় বার্সার ১০ সন্তান জন্ম দিয়েও ভিক্ষা করেন ৭০ বছরের বৃদ্ধা বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি কুমিল্লায় আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন: ১৪৪ ধারা জারি আইসিসির শতবর্ষ উদযাপন শুরু মঙ্গলবার চ্যাটিং অপশন যুক্ত হলো গুগল ফটোস এ এসএ গেমসে সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা বিপিএল মাতাতে আসছেন সালমান-ক্যাটরিনা ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪৬ জন বিপিএলের টাইটেল স্পন্সর ‘আকাশ ডিটিএইচ’ সরকারি চাকুরেদের ২দিন দেরিতে অফিস উপস্থিতিতে ১দিনের বেতন কাটা টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার হাতিয়ার হতে পারে বিপিএল মোটা চালের দাম এক টাকাও বাড়েনি: কৃষিমন্ত্রী কুর্মিটোলা হাসপাতালের সামনে দোতলা বাসে আগুন বাংলাদেশের সঙ্গে সহযোগিতা অব্যাহত রাখবে কানাডা: হাইকমিশনার পেশির বলে আ.লীগে নেতা হওয়া যাবে না: কাদের এসএ গেমসে নেপালকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ হৃৎদপিণ্ড বন্ধ হওয়ার ৬ ঘণ্টা পর বেঁচে উঠলেন এক নারী খালেদার মুক্তির দাবিতে রোববার বিএনপির বিক্ষোভ বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর পেট্রোবাংলা ভবনে অগ্নিকাণ্ড প্রবাসীর বাড়িতে ৩ লাশ ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ কাশ্মীরের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অ্যাকাউন্ট বাতিল