artk

স্টাফ রিপোর্টার

সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ৮:০৮

২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক

media

তিন ধরনের পদে ২৮৭ জনকে নিয়োগ দিবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এর মধ্যে ১৩২ সহকারী পরিচালক, ১৪৭ উপ-সহকারী পরিচালক ও ৮ কোর্ট পরিদর্শক পদে নিয়োগ দেয়া হবে তাদের। 

তিন ধরনের পদে ২৮৭ জনকে নিয়োগ দিবে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এর মধ্যে ১৩২ সহকারী পরিচালক, ১৪৭ উপ-সহকারী পরিচালক ও ৮ কোর্ট পরিদর্শক পদে নিয়োগ দেয়া হবে তাদের। 

সোমবার জনবল নিয়োগের জন্য কমিশন এ অনুমোদন দিয়েছে। শিগগিরই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২০ ডিসেম্বর। 

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য্য নিউজবাংলাদেশকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

সহকারী পরিচালক ও উপ-সহকারী পরিচালক পদের জন্য প্রার্থীকে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ২য় শ্রেণির সন্মানসহ ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রী বা চার বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণির স্নাতক ডিগ্রিধারী হতে হবে। অন্যদিকে কোর্ট পরিদর্শক পদের জন‌্য প্রার্থীকে যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ২য় শ্রেণির স্নাতক বা সমমানের ডিগ্রি বা এলএলবি ডিগ্রিধারী হতে হবে। নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

প্রার্থীকে ফি হিসাবে ৫০০টাকা টেলিটকের মাধ্যমে নিয়ম অনুসরণ করে জমা দিতে হবে। বিস্তারিত তথ্য দুদকের ওয়েবসাইটে পাওয়া যাবে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা