artk
শনিবার, ডিসেম্বার ৭, ২০১৯ ৩:৪০   |  ২৩,অগ্রহায়ণ ১৪২৬

ফরিদপুর সংবাদদাতা

শনিবার, নভেম্বার ১৬, ২০১৯ ১১:১৮

ফরিদপুর মেডিক্যালের নিখোঁজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ

media

নিখোঁজের দুদিন পর ফরিদপুর মেডিক্যাল কলেজের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নয়ন চন্দ্র নাথ (২৪)।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ ক্যাম্পসের বাইরে মুন্সিবাজার বাইবাস সড়কের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নয়ন ফেনীর দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর গ্রামের মৃত দিলীপ চন্দ্র নাথের ছেলে। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার ছোট।

ফরিদপুর মেডিক্যাল কলেজের পঞ্চম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথ বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ ছিলেন। এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষ ফরিদপুর কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা যায়, নয়ন মেডিক্যাল কলেজ ছাত্রাবাসের ৫১০ নম্বর কক্ষের ছিলেন। তবে পরীক্ষায় পড়াশোনার জন্য তিনি ১০৪ নম্বর কক্ষে থাকতেন।

গত ৩ নভেম্বর থেকে শুরু হয় পঞ্চম বর্ষের শেষ পেশাগত মেডিক্যাল পরীক্ষা। এ পরীক্ষায় ছয়টি লিখিত পরীক্ষা হওয়ার কথা। নয়ন তিনটি পরীক্ষায় অংশ নেন। বৃহস্পতিবার ছিল চতুর্থ পরীক্ষা। সকাল ১০টা থেকে পরীক্ষা শুরু হয়। কিন্তু নয়ন অন্তত এর সোয়া এক ঘণ্টা আগে ছাত্রাবাস থেকে বের হয়ে যান।

তবে নয়নের বন্ধু মো. ওয়াকিফ উল আলম জানান, নয়নের ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার। কিন্তু ডান হাতের আঙুলে সমস্যা রয়েছে। তাই নয়ন সার্জন হতে পারবে না- এটা জানার পর থেকেই বেশ কিছুদিন ধরে নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত ওসি নজরুল ইসলাম জানান, বুধবার রাত থেকে নিখোঁজ ছিলেন নয়ন চন্দ্র নাথ। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ফরিদপুর মেডিক্যাল কলেজ ক্যাম্পসের বাইরে মুন্সিবাজার বাইবাস সড়কের পাশ থেকে ওই শিক্ষার্থী ঝুলন্ত মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

নিহতের মরদেহ উদ্ধারের প্রক্রিয়া চলছে। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। বিষয়টির তদন্ত চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

এসএ গেমসে নেপালকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ হৃৎদপিণ্ড বন্ধ হওয়ার ৬ ঘণ্টা পর বেঁচে উঠলেন এক নারী খালেদার মুক্তির দাবিতে রোববার বিএনপির বিক্ষোভ বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর পেট্রোবাংলা ভবনে অগ্নিকাণ্ড প্রবাসীর বাড়িতে ৩ লাশ ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ কাশ্মীরের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অ্যাকাউন্ট বাতিল অভিশংসনের দ্বারপ্রান্তে ট্রাম্প মুন্সিগঞ্জে লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত ১ আহত ২০ বাংলাদেশের ১৭ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব বাতিলের দাবিতে গণস্বাক্ষর শনিবার বাঁশখালীতে জেলের জালে বিশাল হোয়েল শার্ক! সিলেট আ.লীগের নেতৃত্ব হারালেন কামরান পৃথিবীর অনেক দেশের তুলনায় আমরা মেধাবী: তথ্যমন্ত্রী ধর্মঘটে অচল অবস্থা বিরাজ করছে ফ্রান্সে চট্টগ্রামে এবার থানায় বিক্রি হবে পেঁয়াজ ভারতের অবদান ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ: পররাষ্ট্রমন্ত্রী শিকাগোর অফিস-আদালতে বাংলা ভাষা! খালেদার স্বাস্থ্য বিষয়ে নিরপেক্ষ প্রতিবেদন নিয়ে ফখরুলের সংশয় ১৭ জেলেকে আটক করেছে মিয়ানমার উল্টোপথের বাসের চাকায় পিষ্ট পথচারী অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ