artk
রোববার, ডিসেম্বার ৮, ২০১৯ ১০:৫৮   |  ২৪,অগ্রহায়ণ ১৪২৬

টাঙ্গাইল সংবাদদাতা

শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ১০:১৪

টাঙ্গাইলে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

media

আটক নাহার বেগম টাঙ্গাইল সদর উপজেলার বামনহাটা গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। অপরদিকে আটক আনোয়ার হোসেন উপজেলার মাটিকাটা গ্রামের আবদুল বারেকের ছেলে এবং শহিদুল ইসলাম একই গ্রামের ফজল হকের ছেলে বলে জানা গেছে। 

টাঙ্গাইলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ পিছ ইয়াবাসহ এক নারী দুই যুবককে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার রাতে জেলার পশ্চিম ভূঞাপুর মাস্টারপাড়া মমিনের মুরগি খামারের কাছ থেকে নাহার বেগম (৪৫) নামে এক নারী এবং একই রাতে উপজেলার পাটিতাপাড়া কদ্দুছের বাড়ির পুকুরপাড় থেকে ১০ পুড়িয়া হেরোইনসহ আনোয়ার হোসেন (৩০) এবং শহিদুল ইসলাম (২৫) নামে অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করে ভূঞাপুর থানা পুলিশ। 

আটক নাহার বেগম টাঙ্গাইল সদর উপজেলার বামনহাটা গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। অপরদিকে আটক আনোয়ার হোসেন উপজেলার মাটিকাটা গ্রামের আবদুল বারেকের ছেলে এবং শহিদুল ইসলাম একই গ্রামের ফজল হকের ছেলে বলে জানা গেছে। 

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারীসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে। এরা দীর্ঘ দিন যাবৎ ভূঞাপুরের বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছিল। 

এদের মধ্যে আনোয়ার ও শহিদুলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সম্প্রতি এরা জেল থেকে জামিনে বের হয়ে আবারও মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। তাদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আবারও জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দিল্লিতে ভয়াবহ আগুনে নিহত ৩৫ সন্ধ্যায় ঝগড়া, রাতে স্ত্রীকে হত্যা করে স্বামীর আত্মহত্যা রোববার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী মঠবাড়িয়ায় বাসচাপায় নিহত অটোরিকশার ৩ যাত্রী রোহিঙ্গা ক্যাম্পে ডাকাতদের গোলাগুলি, নিহত ১ নানা বর্ণে বিপিএলের পর্দা উঠবে রোববার মেসির হ্যাটট্রিকে বড় জয় বার্সার ১০ সন্তান জন্ম দিয়েও ভিক্ষা করেন ৭০ বছরের বৃদ্ধা বঙ্গবন্ধুকে ‘ডক্টর অব ল’ সম্মাননা দেবে ঢাবি কুমিল্লায় আ. লীগের ত্রিবার্ষিক সম্মেলন: ১৪৪ ধারা জারি আইসিসির শতবর্ষ উদযাপন শুরু মঙ্গলবার চ্যাটিং অপশন যুক্ত হলো গুগল ফটোস এ এসএ গেমসে সপ্তম স্বর্ণ উপহার দিলেন ফেন্সিংয়ের ফাতেমা বিপিএল মাতাতে আসছেন সালমান-ক্যাটরিনা ডেঙ্গু আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় হাসপাতালে ৪৬ জন বিপিএলের টাইটেল স্পন্সর ‘আকাশ ডিটিএইচ’ সরকারি চাকুরেদের ২দিন দেরিতে অফিস উপস্থিতিতে ১দিনের বেতন কাটা টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পাওয়ার হাতিয়ার হতে পারে বিপিএল মোটা চালের দাম এক টাকাও বাড়েনি: কৃষিমন্ত্রী কুর্মিটোলা হাসপাতালের সামনে দোতলা বাসে আগুন বাংলাদেশের সঙ্গে সহযোগিতা অব্যাহত রাখবে কানাডা: হাইকমিশনার পেশির বলে আ.লীগে নেতা হওয়া যাবে না: কাদের এসএ গেমসে নেপালকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ হৃৎদপিণ্ড বন্ধ হওয়ার ৬ ঘণ্টা পর বেঁচে উঠলেন এক নারী খালেদার মুক্তির দাবিতে রোববার বিএনপির বিক্ষোভ বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর পেট্রোবাংলা ভবনে অগ্নিকাণ্ড প্রবাসীর বাড়িতে ৩ লাশ ডিসেম্বরের শেষ সপ্তাহে তীব্র শৈত্যপ্রবাহ কাশ্মীরের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের অ্যাকাউন্ট বাতিল