artk

টাঙ্গাইল সংবাদদাতা

শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ১০:১৪

টাঙ্গাইলে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

media

আটক নাহার বেগম টাঙ্গাইল সদর উপজেলার বামনহাটা গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। অপরদিকে আটক আনোয়ার হোসেন উপজেলার মাটিকাটা গ্রামের আবদুল বারেকের ছেলে এবং শহিদুল ইসলাম একই গ্রামের ফজল হকের ছেলে বলে জানা গেছে। 

টাঙ্গাইলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০০ পিছ ইয়াবাসহ এক নারী দুই যুবককে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার রাতে জেলার পশ্চিম ভূঞাপুর মাস্টারপাড়া মমিনের মুরগি খামারের কাছ থেকে নাহার বেগম (৪৫) নামে এক নারী এবং একই রাতে উপজেলার পাটিতাপাড়া কদ্দুছের বাড়ির পুকুরপাড় থেকে ১০ পুড়িয়া হেরোইনসহ আনোয়ার হোসেন (৩০) এবং শহিদুল ইসলাম (২৫) নামে অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করে ভূঞাপুর থানা পুলিশ। 

আটক নাহার বেগম টাঙ্গাইল সদর উপজেলার বামনহাটা গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী। অপরদিকে আটক আনোয়ার হোসেন উপজেলার মাটিকাটা গ্রামের আবদুল বারেকের ছেলে এবং শহিদুল ইসলাম একই গ্রামের ফজল হকের ছেলে বলে জানা গেছে। 

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারীসহ ৩ মাদকব্যবসায়ীকে আটক করা হয়েছে। এরা দীর্ঘ দিন যাবৎ ভূঞাপুরের বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছিল। 

এদের মধ্যে আনোয়ার ও শহিদুলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সম্প্রতি এরা জেল থেকে জামিনে বের হয়ে আবারও মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়ে। তাদের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আবারও জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

িএনপি নিশ্চিত পরাজয় জেনে আবোল-তাবোল বলছে: কাদের ঢাকা স্টক এক্সচেঞ্জের সূচক উত্থানে রেকর্ড দূষিত বাতাসের শহরের তালিকায় প্রথম লাহোর তৃতীয় ঢাকা নাম্বার ওয়ান পাকিস্তানকে হারাতে মরিয়া টাইগাররা বিসিবি সভাপতি পাপনসহ পরিচালকরাও যাচ্ছেন পাকিস্তানে ইজতেমায় গিয়েছিলেন সাকিব-মুশফিকরা অমর একুশে গ্রন্থমেলা ২ ফেব্রুয়ারি স্মার্ট ফোনের ধারণা বদলে দিতে আসছে ব্ল্যাক শার্ক থ্রি এসএসসি পরীক্ষার নতুন রুটিন প্রকাশ টাইগারদের জন্য পাকিস্তানে নিরাপত্তা ১০ হাজার পুলিশ কয়লার ব্যবহার থাকছে না জার্মানিতে এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ বুধবার থেকে ই-পাসপোর্ট, মিলবে আগারগাঁও, উত্তরা ও যাত্রাবাড়ীতে মতিউর রহমানসহ ৬ জনকে গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ সৌদি থেকে একদিনেই ফেরত ২২৪ বাংলাদেশি বাবার মৃত্যুর ৭ দিনের মাথায় বাসচাপায় নিহত ছেলে পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার কোনো সম্পর্ক নেই: তথ্যমন্ত্রী ফরিদপুরে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু আগুনে পুড়ে সৌদি ধনকুবেরের সঙ্গে রিয়ান্নার প্রণয়ের যবনিকা শেষ হলো বিশ্ব ইজতেমা নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: শেখ হাসিনা নির্বাচন কমিশন একেবারেই ব্যর্থ ও অযোগ্য: মির্জা ফখরুল প্রথম আলো সম্পাদকসহ ৫ জনের জামিন আবেদন যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে একই পরিবারের নিহত ৪ ইয়েমেনে হুতি বাহিনীর হামলায় নিহত ৬০ স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা বন্ধের দিনে আদালতে নারীসহ ধরা খেলেন আইনজীবী ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত, ৬ কোটি টাকার ইয়াবা জব্দ জিম্বাবুয়েকে উড়িয়ে শুরু বাংলাদেশের যুব বিশ্বকাপ মঙ্গলবার থেকে আবারও শীত নামতে পারে