artk

চট্টগ্রাম সংবাদদাতা

শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৬:১৭

যৌনকর্মে বাধ্য করায় ২ নারীসহ আটক ৪

media

বৃহস্পতিবার গভীর রাতে নগরীর খুলশী থানার আল ফালাহ গলির একটি ভবনে অভিযান চালিয়ে সন্তানসহ ওই নারীকে উদ্ধারের পাশাপাশি এই চারজনকে গ্রেপ্তার করা হয় বলে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানিয়েছেন।

এক সন্তানের জননী নারীকে বিউটি পার্লারে কাজ দেওয়ার কথা বলে বাসায় আটকে রেখে যৌনকর্মে বাধ্য করার অভিযোগে দুই নারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম পুলিশ।

এরা হলেন- খালেদা মোস্তারী ওরফে সুমা (৫০), তার মেয়ে তাসমিয়া বিনতে জয়নাল (৩০), দিদারুল আলম (৪০) ও খায়রুল আনোয়ার (৪৮)। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার গভীর রাতে নগরীর খুলশী থানার আল ফালাহ গলির একটি ভবনে অভিযান চালিয়ে সন্তানসহ ওই নারীকে উদ্ধারের পাশাপাশি এই চারজনকে গ্রেপ্তার করা হয় বলে খুলশী থানার ওসি প্রণব চৌধুরী জানিয়েছেন।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারী বাদি হয়ে খুলশী থানায় ওই চারজনকে আসামি করে মানব পাচার প্রতিরোধ ও দমন আইনে একটি মামলা করেছে।

মামলার উদ্ধৃতি দিয়ে ওসি প্রণব গণমাধ্যমকে বলেন, গত ১০ সেপ্টেম্বর প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে তিন বছর বয়সী সন্তানকে নিয়ে কুমিল্লার দাউদকান্দির বাড়ি থেকে বের হন ওই নারী। গৌরিপুর বাসস্ট্যান্ডে খালেদার সঙ্গে তার দেখা ও কথাবার্তা হয়।

“ঘটনা জেনে খালেদা তাকে বিউটি পার্লারে কাজ দেওয়ার কথা বলে চট্টগ্রামে আল ফালাহ গলির বনানী বিল্ডিংয়ের তৃতীয় তলার ফ্ল্যাটে আটকে রাখে। অপর তিন আসামির মিলে তারা বিভিন্ন জনের সঙ্গে যৌনকর্মে লিপ্ত হতে তাকে বাধ্য করত।”

ওই নারী সুযোগ পেয়ে কৌশলে টেলিফোনে বিষয়টি তার এক ভাইকে জানালে তাকে নিয়ে ওই বাসায় অভিযান চালানো হয় বলে এ পুলিশ কর্মকর্তা জানান।

শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে বাংলাদেশ কাস্টমস দম্পতির বিরুদ্ধে মামলা অনুমোদন বিএনপি নিশ্চিত পরাজয় জেনে আবোল-তাবোল বলছে: কাদের ঢাকা স্টক এক্সচেঞ্জের সূচক উত্থানে রেকর্ড দূষিত বাতাসের শহরের তালিকায় প্রথম লাহোর তৃতীয় ঢাকা নাম্বার ওয়ান পাকিস্তানকে হারাতে মরিয়া টাইগাররা বিসিবি সভাপতি পাপনসহ পরিচালকরাও যাচ্ছেন পাকিস্তানে ইজতেমায় গিয়েছিলেন সাকিব-মুশফিকরা অমর একুশে গ্রন্থমেলা ২ ফেব্রুয়ারি স্মার্ট ফোনের ধারণা বদলে দিতে আসছে ব্ল্যাক শার্ক থ্রি এসএসসি পরীক্ষার নতুন রুটিন প্রকাশ টাইগারদের জন্য পাকিস্তানে নিরাপত্তা ১০ হাজার পুলিশ কয়লার ব্যবহার থাকছে না জার্মানিতে এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ বুধবার থেকে ই-পাসপোর্ট, মিলবে আগারগাঁও, উত্তরা ও যাত্রাবাড়ীতে মতিউর রহমানসহ ৬ জনকে গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ সৌদি থেকে একদিনেই ফেরত ২২৪ বাংলাদেশি বাবার মৃত্যুর ৭ দিনের মাথায় বাসচাপায় নিহত ছেলে পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার কোনো সম্পর্ক নেই: তথ্যমন্ত্রী ফরিদপুরে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু আগুনে পুড়ে সৌদি ধনকুবেরের সঙ্গে রিয়ান্নার প্রণয়ের যবনিকা শেষ হলো বিশ্ব ইজতেমা নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: শেখ হাসিনা নির্বাচন কমিশন একেবারেই ব্যর্থ ও অযোগ্য: মির্জা ফখরুল প্রথম আলো সম্পাদকসহ ৫ জনের জামিন আবেদন যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে একই পরিবারের নিহত ৪ ইয়েমেনে হুতি বাহিনীর হামলায় নিহত ৬০ স্ত্রী-শাশুড়িসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা বন্ধের দিনে আদালতে নারীসহ ধরা খেলেন আইনজীবী ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত, ৬ কোটি টাকার ইয়াবা জব্দ