artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ২:০৮   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬

জেলা সংবাদদাতা

সোমবার, নভেম্বার ১১, ২০১৯ ৫:৩৮

ঘূর্ণিঝড় বুলবুলে নিহতের সংখ্যা বেড়ে ১৪

media

ঘূর্ণিঝড় বুলবুলে দমকা হাওয়ায় ভেঙে পড়া গাছের নিচে চাপা পড়ে শরীয়তপুরে আরও এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

ঘূর্ণিঝড় বুলবুলে দমকা হাওয়ায় ভেঙে পড়া গাছের নিচে চাপা পড়ে শরীয়তপুরে আরও এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে।

নিহত আলেয়া বেগম (৩৮) ডামুড্যা উপজেলার বড় সিধলকুড়া গ্রামের আজগর ঘরামির স্ত্রী।

ডামুড্যা উপজেলার নির্বাহী কর্মকর্তা দিলরুবা শারমিন জানান, রোববার দুপুরে শরীয়তপুর জেলার উপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্নিঝড় বুলবুলের আঘাতে গাছ ভেঙে আলেয়ার ঘরের উপর পড়ে।     

“এ সময় গাছের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই আলেয়ার মৃত্যু হয়।”

এছাড়া এ ঘটনায় আলেয়ার স্বামী এবং আতাউর রহমান ও মিজানুর রহমান নামে আরও দুইজন আহত হয়েছেন বলে ইউএনও জানান।

এর আগে রোববার ঘূর্ণিঝড়ের সময় দমকা হাওয়ায় গাছ ও ঘর চাপা পড়ে এবং আশ্রয়কেন্দ্রে অসুস্থ হয়ে দশ জেলায় ১৩ জনের মৃত্যু হয়।

এর মধ্যে খুলনা, বরগুনা ও গোপালগঞ্জে দুইজন করে এবং পটুয়াখালী, ভোলা, শরীয়তপুর, পিরোজপুর, মাদারীপুর, বরিশাল ও বাগেরহাটে একজন করে মারা গেছেন।

এর বাইরে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের চকবারা গ্রামে আবুল কালাম নামে ৪০ বছর বয়সী এক মাছ চাষী শনিবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

ঘূর্ণিঝড় বুলবুলে দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের উপকূলীয় জেলাগুলোতে উপড়ে গেছে বহু গাছ, বিধ্বস্ত হয়েছে কাঁচা ঘরবাড়ি। ভারী বর্ষণে ক্ষতিগ্রস্ত হয়েছে ফসলের ক্ষেত। অনেক জায়গায় পোল ভেঙে বিদ্যুৎ সরবরাহ ব্যবস্থাও ক্ষতিগ্রস্ত হয়েছে।জে

নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ১০ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু পাটকল শ্রমিকদের অনশনে শতাধিক শ্রমিক অসুস্থ খালেদার জামিন শুনানি চলছে দাবি মেনে নিয়েছে ‘এসএ টিভি’ শরীর চাঙ্গা রাখতে সিঁড়ি ভাঙুন নিয়মিত ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত খালেদার জামিন শুনানি: দুপক্ষের ৬০ জন আইনজীবী থাকতে পারবেন সনদধারী আইনজীবীদেরই ঢুকতে দেয়া হচ্ছে ফতুল্লায় আগুনে পুড়লো অর্ধশত ঘর, আহত ১০ কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃত ৯ জন ক্লাব ব্রুজকে ৩-১ ব্যবধানে হারাল রিয়াল খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার, আদালতে কড়া নিরাপত্তা কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১ আশঙ্কাজনক ৩৪ পেটের চর্বি কমাবে মৌরি ববির শিক্ষক সমিতির সভাপতি আরিফ সম্পাদক খোরশেদ রোহিঙ্গাদের ফেরত পাঠাতে কাজ করছে যুক্তরাজ্য: রাষ্ট্রদূত নাগরিকত্ব বিলের প্রতিবাদে বিক্ষোভে আসাম-ত্রিপুরা উত্তাল বিশ্ববিদ্যালয়ে সান্ধ্য কোর্স বন্ধে নির্দেশনা সাংবাদিকদের প্রশ্ন শুনেই ফর্ম হারান ইমরুল! ১৩৫ কোটি টাকার অবৈধ সম্পদ, চিশতিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা সূচকের উত্থান লেনদেন মন্দা