artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ১১:১৮   |  ২৮,কার্তিক ১৪২৬

বিনোদন রিপোর্টার

রোববার, নভেম্বার ৩, ২০১৯ ৮:৫৬

আবারো টালিউডি সিনেমায় দেখা যাবে শাকিবকে

media

যৌথ প্রযোজনার সিনেমার মধ্য দিয়ে কলকাতার দর্শকদের মাঝে জনপ্রিয়তা পান শাকিব খান। সেই জনপ্রিয়তার ওপর ভরসা করে কলকাতার প্রযোজকরা তাদের একক প্রযোজনায় কাস্ট করেন শাকিবকে। সিনেমাগুলোও বেশ ব্যবসাসফলও ছিল।

কিন্তু এক সময় জানা যায়, কলকাতার একটি প্রযোজনা সংস্থার সঙ্গে শাকিবের সমস্যার কারণে কলকাতার কোনো সিনেমায় দেখা যাচ্ছে না তাকে। যদিও বিষয়টি নিয়ে পরিষ্কার কিছু জানা যায়নি। যাই হোক না কেন, কলকাতার একক সিনেমার পর দেশের দর্শকরা শাকিব খানকে নতুন উদ্যমে ফিরে পান। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও শুরু করেন নিয়মিত। এছাড়া অন্যান্য সিনেমাগুলো দিয়েও শাকিব ইন্ডাস্ট্রিতে বেশ ইতিবাচক প্রভাব ফেলেন।

জানা যায়, আবারো কলকাতার সিনেমায় দেখা যাবে ঢালিউডের এই তারকাকে।

সম্প্রতি প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হয় বাংলাদেশ-ভারত চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান। যেখানে টালিউডের জনপ্রিয় ব্যক্তিরা উপস্থিত হন। সেখানে ছিলেন এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা। এই যাত্রায় শাকিবের সঙ্গে নতুন সিনেমা নিয়ে আলোচনা করে গেছেন তিনি। শিগগিরই শাকিব কলকাতায় গিয়ে এ বিষয়ে চূড়ান্ত আলোচনা করবেন।

অন্যদিকে বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রতিষ্ঠান রেড চিলিজ এন্টারটেইনমেন্টের আমন্ত্রণ পেলেন শাকিব খান।

আবুধাবিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘টি-টেন’ ক্রিকেট লীগ। তৃতীয়বারের এ আয়োজনের শুরুটা বেশ জমকালোই হবে। এ আয়োজনেই পাকিস্তানের আতিফ আসলাম, বলিউডের নোরা ফাতেহিদের সঙ্গে এক মঞ্চে পারফর্ম করবেন শাকিব খান।

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে এ আয়োজনে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শাকিবকে আমন্ত্রণ জানানো হয়েছে। সম্প্রতি রেড চিলিজের কয়েকজন কর্মকর্তা বাংলাদেশে এসে তার সঙ্গে বৈঠক করেছেন। এই আয়োজনে পারফর্ম করবেন তিনি। অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১২ নভেম্বর আবুধাবির উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন শাকিব খান।

ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা