artk
মঙ্গলবার, ডিসেম্বার ১০, ২০১৯ ৭:৫৯   |  ২৬,অগ্রহায়ণ ১৪২৬

নাটোর সংবাদদাতা

শনিবার, নভেম্বার ২, ২০১৯ ১০:২৩

নাটোরে স্ত্রীকে হত্যার অভিযোগ পুলিশ সদস্যের বিরুদ্ধে

media

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, এক বছর দুই মাস আগে মনিরুলের সঙ্গে তাসলিমার বিয়ে হয়। বিয়ের পর তাসলিমা স্বামীর সঙ্গে চাঁপাইনবাবগঞ্জে ভাড়া বাসায় থাকত। তখন থেকে মনিরুল তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। কিন্তু তাসলিমা তাতে রাজী হয়নি।

নাটোরের বড়াইগ্রামে যৌতুক না দেয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে মনিরুল ইসলাম (২৬) নামে এক পুলিশ সদস্যের বিরুদ্ধে। মনিরুল উপজেলার বাটরা গোপালপুর গ্রামের শাজাহান আলীর ছেলে এবং নিহত তাসলিমা খাতুন (২০) জোয়াড়ি গ্রামের আবুল কাশেমের মেয়ে।

শনিবার পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। মনিরুল বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইনে কর্মরত আছেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, এক বছর দুই মাস আগে মনিরুলের সঙ্গে তাসলিমার বিয়ে হয়। বিয়ের পর তাসলিমা স্বামীর সঙ্গে চাঁপাইনবাবগঞ্জে ভাড়া বাসায় থাকত। তখন থেকে মনিরুল তার স্ত্রীকে বাবার বাড়ি থেকে ২ লাখ টাকা যৌতুক এনে দিতে বলে। কিন্তু তাসলিমা তাতে রাজী হয়নি।

নিহতের বড় ভাই রবিউল ইসলাম জানান, গত ২৪ আগস্ট মনিরুল যৌতুকের জন্য তাসলিমাকে বাবার বাড়িতে রেখে যায়। এর দুদিন আগে কৌশলে সে তার গর্ভবতী স্ত্রীর গর্ভপাত ঘটায়। গত ১০ সেপ্টেম্বর সকালে মনিরুল পুনরায় শ্বশুরবাড়িতে এসে তাসলিমাকে টাকার জন্য চাপ দেয়। এ সময় বাড়ির সদস্যদের অনুপস্থিতির সুযোগে বাক-বিতণ্ডার একপর্যায়ে তাসলিমাকে পিটিয়ে গলায় রশি দিয়ে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালায় সে।

পরে তাসলিমা মারা গেছে ভেবে মনিরুল গ্রিলবিহীন জানালার কপাট খুলে পালিয়ে যায়। পরে স্বজনেরা বাড়ি এসে তাসলিমাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে এবং পরে সিরাজগঞ্জের খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে ৫২ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার ভোরে তাসলিমা মারা যায়।

এ ব্যাপারে পুলিশ কনস্টেবল মনিরুল ইসলামের সঙ্গে মোবাইলে কথা বললে তিনি জানান, আমার স্ত্রী মারা গেছে বলে আমি শুনেছি। তবে আমার বিরুদ্ধে হত্যার অভিযোগ সঠিক নয়।

নাটোরের সহকারী পুলিশ সুপার ফাতেমা-তুজ-জোহরা জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে তদন্তসাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডাকসু নেতাদের কর্মকাণ্ডে অসন্তোষ রাষ্ট্রপতি নাগেশ্বরীতে এক বিদ্যালয় ভবনে ২২ মৌচাক নিউজিল্যান্ডে অগ্নুৎপাতে ৫ পর্যটকের মৃত্যু ‘বিশ্ববিদ্যালয়কে ব্যবসায়িক প্রতিষ্ঠানে পরিণত করছেন এক শ্রেণির শিক্ষক’ আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে ৪ বছর নিষিদ্ধ রাশিয়া বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী হচ্ছেন সানা ম্যারিন ৬৪ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে সেই শ্রীলঙ্কাকেই হারিয়ে স্বর্ণ জয় সৌম্য-শান্তদের কক্সবাজার সমুদ্র সৈকতে অবৈধ স্থাপনা ধ্বংসে কেন নির্দেশ নয় মন্ত্রিসভায় ভালো না করলে দায়িত্ব পরিবর্তন করা হবে: কাদের চলতি মাসেই পুরান ঢাকায় চক্রাকার বাস মিস ইউনিভার্স হলেন আফ্রিকান সুন্দরী ইতিবাচক মনোভাবে প্রজন্ম হবে দুর্নীতিবিরোধী: ড. আনিসুজ্জামান মারা গেলেন বরেণ্য অধ্যাপক অজয় রায় ধর্ষণ মামলা: যুক্তরাষ্ট্র আ.লীগের সেই নেতাকে বহিষ্কার দেশে সর্বক্ষেত্রে দুর্নীতি শুরু হয়েছে: ফখরুল সামাজিক-রাজনৈতিক দুর্নীতিই বড় দুর্নীতি: মির্জা ফখরুল শ্রমজীবীরা নয়, কর্মকর্তারাই দুর্নীতি করে: আমু পাঁচ বিশিষ্ট নারীকে বেগম রোকেয়া পদক তুলে দিলেন প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকে অনেক ভালোবাসি: সালমান খান আর্চারির চার ইভেন্টের সব ক’টিতে সোনা জিতল বাংলাদেশ শত্রুতা করলে সবই হারাবেন কিম: ট্রাম্প অবৈধ সম্পদ নিয়ে কাউকে শান্তিতে থাকতে দেয়া হবে না: দুদক চেয়ারম্যান কায়রো থেকে রাজধানী সরাচ্ছে মিশর মিয়ানমার থেকে এলো আরও ৪১ হাজার মণ পেঁয়াজ এসএ গেমসে সোনা জিতে কাঁদলেন সোমা সমাবর্তনে উৎসবমুখর ঢাবি ক্যাম্পাস প্রেমিকার বাবা-মাকে দায়ি করে স্টামফোর্ড ছাত্রের আত্মহত্যা বাসে যৌন হয়রানি: যাত্রীকে ৬ মাসের কারাদণ্ড উগ্রবাদবিরোধী জাতীয় সম্মেলন শুরু