artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ৬:৪১   |  ৩০,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, অক্টোবার ৩১, ২০১৯ ৫:০৬

সবাই জামিন পান, বেগম জিয়া পান না: খসরু

media

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসা ও জামিন না দিয়ে জেলখানায় রেখে তিলে তিলে মারার ব্যবস্থা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। 

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে চিকিৎসা ও জামিন না দিয়ে জেলখানায় রেখে তিলে তিলে মারার ব্যবস্থা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। 

তিনি বলেন, খুনের আসামি জামিন পাচ্ছে, ধর্ষক, শিশুধর্ষক জামিন পাচ্ছে; কিন্তু বেগম খালেদা জিয়া জামিন পাচ্ছে না। দেশের মানুষের কাছে এটা দিনের আলোর মত পরিষ্কার হয়ে গেছে সবাই জামিন পাবে বেগম জিয়া জামিন পাবে না।

বৃহস্পতিবার ঢাকায় ‘প্রতিহিংসার রাজনীতি ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, দেশে কোন বিচার ব্যবস্থা নেই। সরকারের মন্ত্রীরা বলে দেয় মামলার রায় কবে হবে। দশ দিনে বিচার হবে না, ১৫ দিনে হবে- এটা কি তারা বলতে পারেন? এর শাস্তি হয়ে যাবে, ওর শাস্তি হয়ে যাবে এটা তারা বলে দেন।

তিনি আরো বলেন, যে দেশে প্রধান বিচারপতিকে চাকরি থেকে জোর করে অপসারণ করা হয় এবং দেশ ত্যাগ করতে বাধ্য করা হয়, যে দেশে তারেক রহমানের পক্ষে রায় দেওয়ার কারণে বিচারপতিকে চাকরিচ্যুত হতে হয়, যে দেশে মন্ত্রীরা কার কী বিচার হবে আগেভাগে বলে দেয় সেখানে আপনারা কিভাবে বিচার আশা করেন?

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, কোরবানির পর থেকে পেঁয়াজের দাম শুরু হয়েছে ৬০ টাকা, ৭০ টাকা, ৮০ টাকা, ১০০ টাকা এখন ১৪০ টাকা। আপেলের চেয়ে পেঁয়াজের দাম বেশি হয়ে গেছে এটা তো মশকরা হওয়ার কথা মশকরা হবেই।

জাতীয়তাবাদী প্রজন্ম "৭১ এর প্রতিষ্ঠাতা সভাপতি ঢালী আমিনুল ইসলাম রিপন এর সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এডভোকেট আবদুস সালাম, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ, নিপুন রায় চৌধুরী, সাবিরা সুলতানা, জাতীয়তাবাদী তাঁতী দলের যুগ্ন আহ্বায়ক ড. কাজী মনিরুজ্জামান মনির প্রমুখ।

জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি