artk
মঙ্গলবার, নভেম্বার ১২, ২০১৯ ১১:১৬   |  ২৮,কার্তিক ১৪২৬

ভোলা সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ৩১, ২০১৯ ২:০৬

সন্তানদের সামনে নির্যাতন, নিরাপত্তাহীনতায় জসিম-দম্পতি

media

ছবির বামে নির্যাতিত জসিম, বামে গ্রেপ্তারকৃত হাসান

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে, ভোলায় দুই শিশু সন্তানের সামনে বাবাকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়। নির্যাতনের ঘটনাটি ভোলা জেলার লালমোহন উপজেলাধীন, ডাওরীবাজারে এক বছর আগে সংঘটিত হয়েছিল। নির্যাতনকারী ভয়ঙ্কর অপরাধী এবং অস্ত্র ও ডাকাতি মামলার আসামি হাসান, কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে।

বিভিন্ন গনমাধ্যমের সংবাদ থেকে জানা যায়, নির্যাতনকারী হাসান- মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল। জসিম তার প্রস্তাবে রাজি না হওয়ায়, ডাওরী বাজারে দুই শিশু সন্তান স্ত্রী ও জনসম্মুখে উলঙ্গ করে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় তাকে নির্মমভাবে নির্যাতন করে হাসান।

জানা যায়, ঐ সময় নির্যাতিত জসিম প্রানের ভয়ে আইনের আশ্রয় নেননি। কারণ অপরাধীরা ভয়ঙ্কর প্রকৃতির, যা নির্যাতনের ভিডিও দেখলেই বোঝা যায়। এদিকে গত ২৭ অক্টোবর নির্যাতন কারী হাসান একটি ডাকাতি মামলায় গ্রেপ্তার হলে, পুর্বের ধারণকৃত জসিমকে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে কেউ একজন আপলোড করলে, মুহুর্তেই তা দেশব্যাপী ছড়িয়ে পড়ে এবং নিন্দার ঝড় ওঠে। নির্যাতনের ভিডিওটি প্রশাসনের দৃষ্টিগোচর হলে, নির্যাতিত জসিমের স্ত্রী বাদী হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেন।

এরপর থেকে মামলা তুলে নেয়ার জন্য জসিম দম্পতিকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে সন্ত্রাসী হাসানের লোকজন। বৃহস্পতিবার সকালে কলমা ইউনিয়ন যুবলীগ নেতা রাজিব, জসিমকে মোবাইল ফোনে বারবার হাসানের সাথে আপোষের এবং মামলা তুলে নেয়ার প্রস্তাব দেয়, অন্যথায় চরম ক্ষতি হবে বলে শাষায়।

এদিকে বৃহস্পতিবার সকালে জসিম ডাওরী বাজারে গেলে, পাঞ্জত আলী নামে এক কাপড় ব্যবসায়ী সন্ত্রাসী হাসানের পক্ষ নিয়ে জসিমকে মারতে তেড়ে আসে। জসিম কোনরকম কথা না বাড়িয়ে ফিরে এসে, এই প্রতিবেদককে ফোন দিয়ে প্রানভয়ে কান্নাকাটি করতে থাকে।

ঘটনার সত্যতা জানতে চেয়ে, লালমোহন থানার ওসিকে ফোন দিলে তিনি জানান, বিষয়টি আমি শুনেছি এবং পাঞ্জত আলীকে থানায় ধরে আনতে ডাওরী বাজারে ফোর্স পাঠিয়েছি।







ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা