artk

ভোলা সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ৩১, ২০১৯ ২:০৬

সন্তানদের সামনে নির্যাতন, নিরাপত্তাহীনতায় জসিম-দম্পতি

media

ছবির বামে নির্যাতিত জসিম, বামে গ্রেপ্তারকৃত হাসান

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে, ভোলায় দুই শিশু সন্তানের সামনে বাবাকে বিবস্ত্র করে নির্যাতনের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়। নির্যাতনের ঘটনাটি ভোলা জেলার লালমোহন উপজেলাধীন, ডাওরীবাজারে এক বছর আগে সংঘটিত হয়েছিল। নির্যাতনকারী ভয়ঙ্কর অপরাধী এবং অস্ত্র ও ডাকাতি মামলার আসামি হাসান, কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে।

বিভিন্ন গনমাধ্যমের সংবাদ থেকে জানা যায়, নির্যাতনকারী হাসান- মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল। জসিম তার প্রস্তাবে রাজি না হওয়ায়, ডাওরী বাজারে দুই শিশু সন্তান স্ত্রী ও জনসম্মুখে উলঙ্গ করে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় তাকে নির্মমভাবে নির্যাতন করে হাসান।

জানা যায়, ঐ সময় নির্যাতিত জসিম প্রানের ভয়ে আইনের আশ্রয় নেননি। কারণ অপরাধীরা ভয়ঙ্কর প্রকৃতির, যা নির্যাতনের ভিডিও দেখলেই বোঝা যায়। এদিকে গত ২৭ অক্টোবর নির্যাতন কারী হাসান একটি ডাকাতি মামলায় গ্রেপ্তার হলে, পুর্বের ধারণকৃত জসিমকে নির্যাতনের ভিডিওটি ফেসবুকে কেউ একজন আপলোড করলে, মুহুর্তেই তা দেশব্যাপী ছড়িয়ে পড়ে এবং নিন্দার ঝড় ওঠে। নির্যাতনের ভিডিওটি প্রশাসনের দৃষ্টিগোচর হলে, নির্যাতিত জসিমের স্ত্রী বাদী হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেন।

এরপর থেকে মামলা তুলে নেয়ার জন্য জসিম দম্পতিকে নানাভাবে ভয়ভীতি প্রদর্শন করে আসছে সন্ত্রাসী হাসানের লোকজন। বৃহস্পতিবার সকালে কলমা ইউনিয়ন যুবলীগ নেতা রাজিব, জসিমকে মোবাইল ফোনে বারবার হাসানের সাথে আপোষের এবং মামলা তুলে নেয়ার প্রস্তাব দেয়, অন্যথায় চরম ক্ষতি হবে বলে শাষায়।

এদিকে বৃহস্পতিবার সকালে জসিম ডাওরী বাজারে গেলে, পাঞ্জত আলী নামে এক কাপড় ব্যবসায়ী সন্ত্রাসী হাসানের পক্ষ নিয়ে জসিমকে মারতে তেড়ে আসে। জসিম কোনরকম কথা না বাড়িয়ে ফিরে এসে, এই প্রতিবেদককে ফোন দিয়ে প্রানভয়ে কান্নাকাটি করতে থাকে।

ঘটনার সত্যতা জানতে চেয়ে, লালমোহন থানার ওসিকে ফোন দিলে তিনি জানান, বিষয়টি আমি শুনেছি এবং পাঞ্জত আলীকে থানায় ধরে আনতে ডাওরী বাজারে ফোর্স পাঠিয়েছি।







ঢাকা সিটি নির্বাচনে সেনা নামছে না: ইসি সচিব বিএনপির গণজোয়ারের দাবি দিবাস্বপ্ন: কাদের কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শিক্ষাক্রমের বাইরে শিক্ষার্থীদের অতিরিক্ত বই পড়ানো বন্ধের নির্দেশ ইন্টারনেট সংযোগসহ ওয়ালটনের স্মার্ট রেফ্রিজারেটর কণ্ঠশিল্পী দ্বীন ইসলাম ২০১৯ সালের শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট মুজিববর্ষে বাড়ি পাবে ৬৮ হাজার দরিদ্র পরিবার গ্রাহক সেবা বাড়াতে বিআইবিএমের আউটসোর্সিংয়ে গুরুত্বারোপ ‘আমার কোন অবৈধ সম্পদ নেই’ ২০১৯ সালে ৫৬ সাংবাদিক নিহত: জাতিসংঘ সকালের যেসব অভ্যাস আপনাকে সজিব রাখবে যশোরে গৃহবধু ধর্ষণ: খায়রুলের সম্পৃক্ততা পায়নি পিবিআই নির্বাচন যত ঘনিয়ে আসছে শাসকগোষ্ঠীর সন্ত্রাসীরা তত হিংস্র হচ্ছে: ফখরুল ৩২৯টি কারিগরি স্কুল স্থাপনে ২০৫২৫কোটি টাকার প্রকল্পের অনুমোদন দুর্নীতির তথ্য পেলে ছাড় নয়: ক‌মিশনার আমিনুল দীর্ঘ মেয়াদে অধিনায়কত্ব চান মাহামুদউল্লাহ রিয়াদ ডিবিএর সভাপতি শরীফ আনোয়ার সহ-সভাপতি আলী ও রোজারিও ঢাকা ব্যাংকের সাবেক কর্মকর্তাসহ ৩ জনের বিরুদ্ধে চার্জশিট স্কটল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে সুপার লিগে বাংলাদেশ পুঁজিবাজারে সূচক পতন বিজিএমইএ ভবন ভাঙার কার্যক্রম শুরু বুধবার পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিততে চায় টাইগাররা শেষ বলে নাটকীয় জয়ে ফাইনালে বাংলাদেশের মেয়েরা মুশফিকের না যাওয়াকে পূর্ণ সমর্থন মাহমুদউল্লাহর ইবিতে দু’পক্ষের সংঘর্ষ: ছাত্রলীগ সম্পাদকসহ আহত ১৬ যার যতই ক্ষমতা থাকুক, কেউই আইনের ঊর্ধ্বে নয়: আইনমন্ত্রী রিফাত হত্যা: মিন্নির আবেদন খারিজ ঢাবির হলগুলোতে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ২৩ জানুয়ারি রকিবুলের হ্যাটট্রিকে ৮৯ রানে অলআউট স্কটল্যান্ড পাকিস্তান সফরের আগে পাঞ্জাবে তিন সন্ত্রাসী আটক