artk

জামালপুর সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ৩১, ২০১৯ ৮:৫৪

ডিবি পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

media

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ডিবি পুলিশের অভিযানে হামলা চালিয়ে আব্দুর রহিম বক্স নামের একজন মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছে সহযোগী মাদক কারবারি ও তার স্বজনেরা।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ডিবি পুলিশের অভিযানে হামলা চালিয়ে আব্দুর রহিম বক্স নামের একজন মাদক কারবারিকে ছিনিয়ে নিয়েছে সহযোগী মাদক কারবারি ও তার স্বজনেরা। এ সময় স্থানীয় মোর্শেদ ও শহীদ নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়। বুধবার রাতে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ডিবি পুলিশ ও স্থানীয় গ্রামবাসী সূত্রে জানা গেছে, জামালপুর জেলা ডিবি কার্যালয়ের উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল বুধবার রাত সাড়ে ৯টার দিকে ধানুয়া কামালপুর ইউনিয়নের ধানুয়া গ্রামের চিহ্নিত মাদক কারবারি নুরুল ইসলামের ছেলে আব্দুর রহিম বক্সকে (৫২) আটক করতে তার বাড়িতে অভিযান চালান। অভিযানের সময় ২৫০ পিস ইয়াবা ও ২০ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি আব্দুর রহিম বক্স এবং তার সহযোগী মোফাজ্জল হোসেনের ছেলে মোর্শেদ (৪৫) ও শহীদকে (৩৫) আটক করা হয়। বিষয়টি জানাজানি হলে তাৎক্ষণিক আব্দুর রহিম বক্সের সহযোগী মাদক কারবারি, তার স্বজন ও প্রতিবেশী বিপুল সংখ্যক নারী ও পুরুষ তাকে ছাড়িয়ে নিতে ডিবি পুলিশের ওপর হামলা চালায়। হামলাকারীরা আটক আব্দুর রহিম বক্সকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

অভিযানের নেতৃত্বে থাকা ডিবির উপপরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন কালের কণ্ঠকে বলেন, মাদক কারবারি আব্দুর রহিম বক্সকে আটক করার সময় তার সহযোগী মাদক কারবারিরা আমাদের ওপর হামলা করে এবং রহিম বক্সকে ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় পলাতক রহিম বক্সসহ আটক দুই মাদক কারবারির বিরুদ্ধে মামলা দায়ের করে আজ সোমবার আদালতে হাজির করা হবে।

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ